ট্রাক-অ্যাম্বুলেন্স সংঘর্ষে আগুন, জীবন্ত দগ্ধ হয়ে মৃত্যু ডাক্তার-নার্স-চালকের

Subscribe to Oneindia News

ট্রাকের সঙ্গে মুখোমুখি ধাক্কায় আগুন ধরে গেল অ্যাম্বুলেন্সে। সেই অ্যাম্বুলেন্সের মধ্যে আটকে জীবন্ত দগ্ধ হয়ে মৃত্যু হল ডাক্তার-নার্সসহ তিনজনের। আরও এক জনের অবস্থায় আশঙ্কাজনক। শুক্রবার সকালে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জের মথুরাপুরে। একটি লরিকে ওভারটেক করার সময় অ্যাম্বুলেন্সটি উল্টোদিক থেকে আসা একটি লরির সামনে পড়ে যায়।

ট্রাক-অ্যাম্বুলেন্স সংঘর্ষে দগ্ধ হয়ে মৃত ডাক্তার-নার্স

মুখোমুখি সংঘর্ষে আগুন ধরে যায় অ্যাম্বুলেন্সটিতে। কেউই বের হতে পারেনি দাউদাউ করে জ্বলতে থাকা ওই অ্যাম্বুলেন্স থেকে। একজনকে কোনওরকমে বের করা হয়, বাকি তিনজন সম্পূর্ণ দগ্ধ হয়ে যান ভয়াবহ ওই আগুনে। দমকল এসে আগুন নেভানোর আগে শেষ হয়ে যায় তিন-তিনটি প্রাণ। পুড়ে ক্ষার হয়ে যায় অ্যাম্বুলেন্সটি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বহরমপুর মেডিকেল হাসপাতাল থেকে একটি অ্যাম্বুলেন্সে করে চালকসহ চারজন সদাইপুরের একটি মেডিকেল ক্যাম্পে যাচ্ছিলেন। মথুরাপুরের ওই রাস্তায় মেরামতির কাজ চলায়, একটি লেন দিয়েই যাতায়াত করছিল গাড়িগুলি। প্রত্যক্ষদর্শীরা জানান, উল্টোদিকের লেন দিয়ে অ্যাম্বুলেন্সটি একটি লরিকে ওভারটেক করার সময় বিপত্তি ঘটে। বিপরীত দিক থেকে আসা অন্য একটি লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে।

স্থানীয়রা জানান, এত জোরে সংঘর্ষ হয়ে যে বিকট শব্দে কেঁপে ওঠে এলাকা। সঙ্গে সঙ্গে আগুন ধরে যায় অ্যাম্বুলেন্সে। গাড়ির ভিতরে থাকা যাত্রীরা কেউই বেরিয়ে আসার সময়ই পাননি। গাড়ির ভিতরে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয় দুই পুরুষ ও এক মহিলার। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে মৃতদের মধ্যে একজন চিকিৎসক, একজন নার্স ও চালক ছিলেন। অপর একজন মহিলাকে উদ্ধার করেন স্থানীয়রা। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে হাসপাতালে।

জানা গিয়েছে, তাঁর শরীরেরও বেশিরভাগটাই পুড়ে গিয়েছে। তাঁকে প্রথমে জঙ্গিপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপর তাঁকে মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে স্থা্নান্তরিত করা হয়। ঘটনার সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় দমকলে। দমকল এসে আগুন নেভায়। তখন অবশ্য সব শেষ।

English summary
Three are died in an accident to burn alive for truck-ambulance collision. This accident occurs at Raghunathgunj in Murshidabad.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.