• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ঝাড়গ্রামে বৃহন্নলাদের অত্যাচারে শিশু মৃত্যুর ঘটনায় ধৃত ৩

  • |

বৃহন্নলাদের অত্যাচারের কারণেই শিশু মৃত্যুর ঘটনার অভিযোগে ধৃত তিন বৃহন্নলাকে শনিবার ঝাড়গ্রাম আদালতে তোলা হলে বিচারক এডউন লেপচা তাদের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। শুক্রবার বিনপুর থানার শিলদা এলাকায় এক অসুস্থ সদ্যজাত শিশুকে পরিবারের নিষেধাজ্ঞা সত্ত্বেও সুমন খিলার নামে ওই শিশুকে জোর করে কোলে নিয়ে বৃহন্নলারা নাচায়। এর জন্য তার মৃত্যু হয় বলে অভিযোগ করেন সদ্যোজাত শিশুর পরিবার।

ঝাড়গ্রামে বৃহন্নলাদের অত্যাচারে শিশু মৃত্যুর ঘটনায় ধৃত ৩

সেই অভিযোগের ভিত্তিতে শুক্রবারই বিনপুর থানার পুলিশ সুহানা , সুমানা এবং রানী মন্ডল নামে তিন বৃহন্নলাকে বিনপুর থানার মাটিহানা গ্রামের একটি ভাড়া বাড়ি থেকে গ্রেপ্তার করে । পুলিশ সূত্রে জানা গিয়েছে যে এই তিনজনের বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুন সহ একাধিক মামলায় মামলা রুজু করে বিনপুর থানার পুলিশ।

এদিন ঝাড়গ্রাম আদালতে তোলা হলে বিচারক ধৃত তিনজনকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন । এ ধরনের ঘটনায় আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়েছে ঝাড়গ্রাম জেলার বিভিন্ন প্রান্তে। কেউ বৃহন্নলাদের হাতে তাদের সন্তানদের নাচানোর জন্য তুলে দিতে চাইছে না। এলাকার লোকজন বিশ্বাস করে যে সদ্যজাতদের এই বৃহন্নলারা কোলে নিয়ে নাচালে তার শুভ হয়। এবার এই কুসংস্কারের বিরুদ্ধে সকালে কথা বলছেন অনেকেই ।

English summary
three accused transgender arrested in child death case in jhargram
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X