• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আম্ফানের ক্ষতিপূরণ থেকে বঞ্চিত হলে, এবার সরাসরি জানান দিলীপ ঘোষকে! বিশেষ বন্দোবস্ত বিজেপির

  • |

ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্ত হয়েও, যাঁরা ত্রাণ পাননি, তাঁদের জন্য এবার বিশেষ বন্দোবস্ত করল রাজ্য বিজেপি। আম্ফানে ক্ষতিপূরণ না পেয়ে থাকলে তা সরাসরি জানানো যাবে রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষকে। রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের যে ব্যক্তিগত ওয়েবসাইট রয়েছে আমাদের দিলীপদা নামে, সেখানে গিয়ে সরাসরি অভিযোগ জানানো যাবে।

আম্ফানে দিকে দিকে দুর্নীতির অভিযোগ

আম্ফানে দিকে দিকে দুর্নীতির অভিযোগ

দক্ষিণবঙ্গের ৪ জেলা ঘূর্ণিঝড় আম্ফানের জেরে ক্ষতিগ্রস্ত। কিন্তু বেশিরভাগ জায়গা থেকেই তৃণমূলের পঞ্চায়েতের বিরুদ্ধে ত্রাণ এবং ত্রাণের টাকা নিয়ে দুর্নীতির অভিযোগ আসছে। তৃণমূলে পঞ্চায়েত প্রধানরা নিজের পরিবারের সদস্য ছাড়াও দলের কর্মীদের ত্রাণের টাকা পাইয়ে দিয়েছেন, কোনও ক্ষতি না হওয়া সত্ত্বেও। গুটি কয়েক বিজেপির পঞ্চায়েতের বিরুদ্ধে এই অভিযোগ তুলেছে তৃণমূলও।

সরাসরি দিলীপ ঘোষকে জানানোর বন্দোবস্ত

সরাসরি দিলীপ ঘোষকে জানানোর বন্দোবস্ত

আম্ফানের ক্ষতিপূরণ নাব পেয়ে থাকলে এবার তা সরাসরি জানানো যাবে রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। এর জন্য অভিযোগকারীকে যেতে হবে, আমাদের দিলীপদা সাইটে। (www.amaderdilipda.in/cyclone-amphan)

নির্দিষ্ট জায়গায় গিয়ে দিতে হবে অভিযোগকারীর তথ্য

নির্দিষ্ট জায়গায় গিয়ে দিতে হবে অভিযোগকারীর তথ্য

আমাদের দিলীপদা সাইটে দিয়ে নির্দিষ্ট জায়গায় নাম, মোবাইল নম্বর, ইমেল, আধার নম্বরের পাশাপাশি অভিযোগকারী যে গ্রামে বাসিন্দা কিংবা গ্রাম পঞ্চায়েত ব্লকের নাম সহ তথ্য উল্লেখ করতে হবে। শহরের বাসিন্দা হলে ওয়ার্ডের নম্বর উল্লেখ করে পুরো ঠিকানার উল্লেখ করতে হবে।

জানানো যাবে ফোনেও

জানানো যাবে ফোনেও

বিজেপির তরফে আমাদের দিলীপদা সাইটে একটি ফোন নম্বর দিয়ে বলা হয়েছে আম্ফান সংক্রান্ত কোনও সমস্যার সমাধানে মিসড কল দিতে পারেবন সেই নম্বরে। নম্বরটি হল 9727294294.

কাটমানি নিয়ে জেপি নাড্ডার বক্তব্যকে সমর্থন দিলীপ ঘোষের

কেন্দ্রীয় সরকারের নীতির বিরুদ্ধে প্রতিবাদ! আজ থেকে পথে তৃণমূল

English summary
Those who didn't get relief on amphan may directly inform Dilip Ghosh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X