• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিংভিকে দিয়ে শুরু! ভবিষ্যতে রাজ্যে তৃণমূলের সঙ্গে জোট কংগ্রেসেরই, জল্পনা তুঙ্গে

সিপিএম নেতা সুজন চক্রবর্তীর সঙ্গে বিরোধী দলনেতা আব্দুল মান্নানের সম্পর্ক নাকি এখন ভাল যাচ্ছে না। অভিষেক মনু সিংভিকে রাজ্যসভায় প্রার্থী করা নিয়ে যে টানাপোড়েন তৈরি হয়েছিল, তা ফাটলের আকার নিয়েছে। এমনটাই বলছেন রাজ্যের রাজনৈতিক মহলের একাংশ।

ভবিষ্যতে রাজ্যে তৃণমূলের সঙ্গে জোট কংগ্রেসেরই,জল্পনা তুঙ্গে

'দ্বন্দ্বে'র শুরু অভিষেক মনু সিংভির মনোনয়নে স্ক্রুটিনি চলার সময় সুজন চক্রবর্তীর কিছু কথা নিয়ে। জানা গিয়েছে, বিধানসভা ভবনে রাজ্যসভার জন্য কংগ্রেসপ্রার্থী অভিষেক মনু সিংভির মনোনয়নে স্ক্রুটিনি চলার সময়ে আপত্তি তোলেন সিপিএম বিধায়ক সুজন চক্রবর্তী। সূত্রের খবর অনুযায়ী সুজন চক্রবর্তী বলেছিলেন, যেখানে রাহুল গান্ধী কংগ্রেস সভাপতি, সেখানে প্রার্থীর প্রস্তাবক হিসেবে দলের সাধারণ সম্পাদক সিপি যোশী কেন সই করবেন? সেই সময় সামনেই ছিলেন অভিষেক মনু সিংভি।

ঘটনাস্থলে উপস্থিত না থাকলেও সুজন চক্রবর্তীর এই কথা কানে যায় আব্দুল মান্নানের। সূত্রের খবর অনুযায়ী, আব্দুল মান্নান ক্ষোভ প্রকাশ করে বলেছেন, বামেদের বলে দেওয়া হবে নিজেদের রাস্তা দেখে নেওয়ার জন্য। কেননা রাজ্য কংগ্রেসের মনে হয়েছে, বাম নেতারা চালাকি করে অভিষেক মনু সিংভির মনোনয়ন বাতিল করতে চেয়েছিলেন।

রাজ্য কংগ্রেস সূত্রে খবর, দিন কয়েক আগেই আব্দুল মান্নানকে দিল্লিতে ডেকে রাজ্যে বামেদের সঙ্গ ছেড়ে তৃণমূলকে ধরার জন্য নির্দেশ দিয়েছিলেন সভাপতি রাহুল গান্ধী। এরপরেই রাজ্যসভা নির্বাচনে পশ্চিমবঙ্গ থেকে পঞ্চম আসনের জন্য অভিষেক মনু সিংভির নাম ঘোষণা করা হয় সিপিএমকে না জানিয়েই। মমতা বন্দ্যোপাধ্যায়ও সঙ্গে সঙ্গেই তাঁকে সমর্থনের কথা জানিয়ে দেন।

English summary
There will be coalition with Trinamool and Congress in West Bengal in future says some Political analist
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X