• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির প্রতীকে কালো টেপ! ভোটগ্রহণ বন্ধ বেশ কিছুক্ষণ

ইভিএম-এ বিজেপির প্রতীকের ওপর কালো টেপ লাগিয়ে দেওয়ার অভিযোগ। ঘটনাটি ঘটেছে দার্জিলিং লোকসভা কেন্দ্রের আপার বাগডোগরা গার্লস হাইস্কুলে। এই ঘটনার জেরে আধঘন্টা বন্ধ থাকে ভোটগ্রহণ। এরপর সেক্টর অফিসার আসার পর কালো টেপ খুলে ফেলা হয়। শুরু হয় ভোটগ্রহণ।

বিজেপির প্রতীকে কালো টেপ! ভোটগ্রহণ বন্ধ বেশ কিছুক্ষণ

স্থানীয় সূত্রে জানা গিয়েছে এদিন বেলা দশটা থেকে সাড়ে দশটার মধ্যে, দার্জিলিং লোকসভা কেন্দ্রের আপার বাগডোগরা হাইস্কুল বুথের পার্ট নম্বর ২৫/৪৭-এ ইভিএম-এ পদ্ম প্রতীক চিহ্নের ওপর কালো টেপ লাগিয়ে দেওয়া হয়। খবর পাওয়ার পর বিজেপির এজেন্ট নিজে বিষয়টি পর্যবেক্ষণ করেন। প্রিসাইডিং অফিসারের কাছে বিষয়টি নিয়ে অভিযোগ জানান তিনি। এরপরেই ভোটগ্রহণ বন্ধ করে দেন প্রিসাইডিং অফিসার। সেক্টর অফিসে খবর দেওয়া হলে সেখান থেকে অফিসাররা আসেন। কালো টেপ সরিয়ে দেন তাঁরা। এরপর ভোটগ্রহণ ফের শুরু হয়।

[আরও পড়ুন: দ্বিতীয় দফায় ভোটের লাইনে রজনীকান্ত থেকে কমল হাসান, দেখুন ছবি ]

বিজেপির তরফে এই বুথে পুনরায় ভোটগ্রহণের দাবি করা হয়। তাদের দাবি ছিল অনেকেই ভোট না দিয়ে চলে গিয়েছেন। কিন্তু সেই সময় সেক্টর অফিসাররা বোঝান খুব বেশি সমস্যা হয়নি। কে বা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত তা জানা না গেলেও পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানা গিয়েছে। পরবর্তী সময়ে সেখানে ভোটগ্রহণ স্বাভাবিকভাবেই চলতে থাকে।

[আরও পড়ুন: দলীয় প্রতীক পরেই বুথে! কেন্দ্রীয় বাহিনী চালাচ্ছেন মুকুল-কৈলাস, বললেন সৌরভ]

প্রিসাইডিং অফিসার জানিয়েছেন কোনও একজন ভোটার এই কাজটি করেছেন। কিন্তু তারা তা বুঝতে পারেননি। একজন এজেন্ট এনিয়ে অভিযোগ করার পর সেক্টর অফিসাররা আসেন। প্রায় কুড়ি মিনিটের মতো ভোটগ্রহণ বন্ধ ছিল বলে জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন:LIVE লোকসভার দ্বিতীয় দফার মহারণ ৯৫টি কেন্দ্রে ]

English summary
There was a black tape on BJP's symbol under in a booth under Darjeeling Parliamentary Constituency
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X