• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাস ধর্মঘট নিয়ে মুখ্যসচিবের বৈঠক, মিলল না সমাধান সূত্র

  • By অভীক
  • |

রাজ্যের মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়ের ডাকা বৈঠকেও বাস ধর্মঘট প্রত্যাহারের কোন সমাধান সূত্র মিলল না। অর্থাৎ এখনো পর্যন্ত আগামী সপ্তাহে বেসরকারি বাস মালিকদের ডাকা ধর্মঘট তিন দিনের জন্য হচ্ছে বলে জানা গিয়েছে।

কলকাতাঃ মুখ্যসচিবের সাথে বৈঠকের পরেও কাটল না জট, বাস ধর্মঘটের পথেই অনড় বাস মালিকরা

বাস ধর্মঘট নিয়ে মুখ্যসচিবের বৈঠক, মিলল না সমাধান সূত্র

ধর্মঘট প্রত্যাহারের জন্য বাস মালিকদের সঙ্গে নিয়ে বৈঠক করতে মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়কে নির্দেশ দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই নির্দেশ মেনে রবিবার ছুটির দিন থাকা সত্ত্বেও বাস মালিকদের পাঁচটি সংগঠনকে সঙ্গে নিয়ে জরুরি বৈঠকে বসেছিলেন আলাপন বন্দ্যোপাধ্যায়। এদিন সেই বৈঠক চলে দীর্ঘক্ষণ। বৈঠকে বাস মালিকদের সমস্ত দাবি শোনেন মুখ্যসচিব। এবং সেই সমস্ত দাবি তিনি মুখ্যমন্ত্রীকে জানাবেন বলেও আশ্বাস দেন।

বৈঠক থেকে বেরিয়ে আসার পর বাস মালিক সংগঠনগুলোর পক্ষ থেকে জানানো হয়, 'ভাড়া বৃদ্ধি এবং পেট্রোল-ডিজেলের উপর জিএসটি লাগু করার দাবিতে আমরা টানা তিন দিন বাস ধর্মঘটের ডাক দিয়েছি। সারা রাজ্যে এই বাস ধর্মঘট হবে। আগামী সপ্তাহের ২৮,২৯,৩০ তারিখ এই বাস ধর্মঘটের ডাক দেয়া হয়েছে।'

এছাড়াও বাস মালিকরা জানিয়েছেন, 'করোনাকালে যাত্রীসংখ্যা বাসে ক্রমশ কমে গিয়েছে। ভাড়া বৃদ্ধি ও করেনি সরকার। এই অবস্থায় বাস চালানো আমাদের পক্ষে সম্ভব হচ্ছে না। তাই আমাদের ধর্মঘটের ডাক দেওয়া ছাড়া কোন উপায় ছিল না।

'বর্ণপরিচয়’এর উদ্যোগে 'বইমেলা ২০২১’

English summary
There is not any solution to withdraw bus strike meeting called by CS Alapanan Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X