• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ধার্মিক দেশে ধর্মঘট নেই! বহরমপুরে ক্রিকেট ব্যাট হাতে মাঠে নামলেন দিলীপ, দুপুরে করবেন সভা

  • |

ধার্মিক দেশে ধর্মঘট (strike) নেই। এদিন বহরমপুরে প্রাতর্ভ্রমণে বেরিয়ে এমনটাই মন্তব্য করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (dilip ghosh)। তাঁর প্রশ্ন কোথায় ধর্মঘট। তিনি কটাক্ষ করে বলেন, বাংলার মানুষ ধর্মঘট চাইছেন না বলেই সিপিএম এবং কংগ্রেস দুই রাজনৈতিক দলকেই বিদায় দিয়েছে।

২৪ ঘন্টায় দেশে বাড়ল করোনায় আক্রান্তের সংখ্যা, কমল সুস্থতা! মৃত্যুতে তৃতীয়, সংক্রমণে চতুর্থ বাংলা

ক্রিকেট ব্যাট হাতে মাঠে দিলীপ ঘোষ

ক্রিকেট ব্যাট হাতে মাঠে দিলীপ ঘোষ

দিলীপ ঘোষ এদিন সকালে বহমরপুরের স্কোয়ার ফিল্ডে প্রাতর্ভ্রমণ করেন। ক্রিকেট ব্যাট হাতে মাঠেও নামে তিনি।

বাম, কংগ্রেসের ধর্মঘটকে কটাক্ষ

বাম, কংগ্রেসের ধর্মঘটকে কটাক্ষ

এদিন প্রাতর্ভ্রমণে বেরিয়ে দিলীপ ঘোষের প্রশ্ন ধর্মঘট কোথায়। ধর্ম আছে আর ঘট আছে। ধার্মিক দেশে ধর্মঘট নেই। তিনি বলেন, বাংলার মানুষ ধর্মঘট চাইছেন না বলে সিপিএম এবং কংগ্রেস এই দুই রাজনৈতিক দলকে বিদায় জানিয়েছেন।

এদিন দুপুরে সভা নদিয়ায়

এদিন দুপুরে সভা নদিয়ায়

এদিন দুপুর দুটোয় নদিয়ায় বিধানচন্দ্র স্মৃতি সংঘের মাঠে সভা করতে চলেছেন দিলীপ ঘোষ। দিলীপ ঘোষ ছাড়াও সেখানে থাকবেন, নদিয়া দক্ষিণ সাংগঠনিক জেলার সভাপতি অশোক চক্রবর্তী, রানাঘাটের সাংসদ জগন্নাথ সরকার। জেলা সিপিএম-এর তরফে ধর্মঘটের দিনে সভা ডাকার নিন্দা করা হয়েছে। অন্যদিকে বিজেপির তরফে বলা হয়েছে এটা অনৈতিক ও ভিত্তিহীন ধর্মঘট।

মুর্শিদাবাদে বিজেপির অবস্থা প্রসঙ্গে

মুর্শিদাবাদে বিজেপির অবস্থা প্রসঙ্গে

এদিন দিলীপ ঘোষ বলেন, মুর্শিদাবাদে জেলায় আগে কংগ্রেস ও সিপিএম থাকলেও, তারা এখন ঠাণ্ডা হয়ে গিয়েছে। তৃণমূল থাকলেও, তারা এখন নিজেদের মধ্যে ঝগড়া মেটাতে ব্যস্ত। পশ্চিমবঙ্গে যে পরিবর্তন হবে তা বিজেপির হাত ধরেই হবে বলে মন্তব্য করেছেন দিলীপ ঘোষ।

মুর্শিদাবাদে খুন ও গাড়িতে হামলা প্রসঙ্গ

মুর্শিদাবাদে খুন ও গাড়িতে হামলা প্রসঙ্গ

বুধবার রাতে মুর্শিদাবাদের কান্দিতে খুন হয়েছেন, তৃণমূলের পঞ্চায়েত সদস্য রাজা শেখ। এব্যাপারে তৃণমূলের অভিযোগ কংগ্রেসের দিকে। এব্যাপারে দিলীপ ঘোষ বলেন, মুর্শিদাবাদে খুন নতুন কোনও ঘটনা নয়। তিনি বলেন মুর্শিদাবাদ জেলায় উগ্রপন্থী তৈরি হয়। তিনি বলেন, সাধারণ মানুষের ভাবা উচিত মুর্শিদাবাদ জেলায় কি মারামারি আর উগ্রপন্থী তৈরি হবে, সঙ্গে আইনশৃঙ্খলার অবনতি হবে, নাকি উন্নয়ন হবে?

দেশের মধ্যে সব থেকে গরিব জেলা

দেশের মধ্যে সব থেকে গরিব জেলা

এদিন দিলীপ ঘোষ বলেন, মুর্শিদাবাদ জেলা হল দেশের মধ্যে সব থেকে গরিব জেলা। তাঁর মতে মুর্শিদাবাদ জেলা সমাজবিরোধীদের জেলা। জেলাবাসীর কাছে তাঁর আবেদন, এখন ভাববার সময় এসেছে জেলার পরিস্থিতি কি এমনই থাকবে, নাকি উন্নয়নের হাত ধরে এগোবে। ২০২১-এর বিধানসভা নির্বাচনে তিনি এই জেলায় বিজেপিকে ভোট দেওয়ার আহ্বান জানান।

হিন্দু, মুসলমান সমান বিজেপির কাছে

হিন্দু, মুসলমান সমান বিজেপির কাছে

বুধবার দুপুরে সিউড়িতে সভা করেন দিলীপ ঘোষ। সেখানে তাঁকে বলতে শোনা যায় হিন্দু, মুসলমান সবাই তাদের কাছে সমান। প্রধানমন্ত্রীর সবকা সাথ, সবকা বিকাশের ডাক দেওয়ার কথাও তিনি উল্লেখ করেন। দিলীপ ঘোষ বলেন, উজ্জ্বলা যোজনার সাহায্য পেয়েছেন গরিব মুসলিমরাও। তাই হিন্দু, মুসলিম তফাতের কোনও প্রশ্নই নেই বলেও জানান তিনি।

English summary
There is no strike in religious countries, says Dilip Ghosh in Barhampur in Murshidabad
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X