• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাম ছাত্রদের বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের হয়নি, দাবি কলকাতা পুলিসের

কলকাতায় প্রধানমন্ত্রীর সফরের তৃণমূল কংগ্রেসের প্রতিবাদ সভায় মমতাকে ঘোরাও করেছিলেন বাম ছাত্ররা। পরের দিন প্রায় ১৫০ জন বাম ছাত্রের বিরুদ্ধে এফআইআর দায়ের করে পুলিস। কিন্তু এখন কলকাতা পুলিসের পক্ষ থেকে দাবি করা হয়েছে কারোর বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের করা হয়নি।

বাম ছাত্রদের বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের হয়নি, দাবি কলকাতা পুলিসের

কলকাতা পুলিসের পক্ষ থেকে দাবি করা হয়েছে এরকম কোনও ঘটনা ঘটেই মিথ্যে খবর প্রচার করা হচ্ছে। কলকাতা পুলিসের জয়েন্ট কমিশনার ক্রাইম মুরলিধর শর্মা জানিয়েছেন এরকম কোনও অভিযোগই দায়ের করা হয়নি। মোদীর সঙ্গে রাজভবনে বৈঠক করে মুখ্যমন্ত্রী সিএএ নিয়ে আপোস করেছেন বলে অভিযোগ করেছিল বাম ছাত্র সংগঠনগুলি। সেকারণেই শনিবার তৃণমূল ছাত্র পরিষদের ধর্না মঞ্চে যখন মুখ্যমন্ত্রী উপস্থিত ছিলেন তখনই পুলিসের ব্যারিডেড ভেঙে ঢুকে পড়ে বাম ছাত্ররা। মুখ্যমন্ত্রীরে ঘেরাও করে রেখেছিল বাম ছাত্ররা। এই পুলিসের সঙ্গে ধস্তাধস্তিও হয়েছিল তাদের।

যদিও মোদীর সঙ্গে সাক্ষাত নিয়ে মমতা আগেই জানিয়েছিলেন এটা সৌজন্যমূলক সাক্ষাতকার। এরসঙ্গে আর কোনও কিছুর যোগা যোগ। মোদীর সঙ্গে দেখা করে সিএএ এবং এনআরসি প্রত্যাহারের আর্জিও জানিয়ে এসেছিলেন মমতা। রাজভবন সাংবাদিক বৈঠক করে মোদীর সঙ্গে আলোচনার বিষয়ও প্রকাশ্যে এনেছিলেন তিনি।

এনপিআর- এর তথ্য জমা না দিলে জরিমানা কত টাকা পর্যন্ত হতে পারে! জানুন নিয়মাবলী

English summary
There is No complain against left student in Kolkata saya kolkata police
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X