• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পশ্চিমবঙ্গের কোন জেলায় কোন জায়গায় লকডাউন, দেখে নিন পূর্ণাঙ্গ চিত্র

১৪ ঘন্টা জনতা কারফিউ-এর পর এবার করোনা ভাইরাসের মোকাবিলায় সরাসরি লকডাউনের সিদ্ধান্ত পশ্চিমবঙ্গ জুড়ে। বেশিরভাগ ক্ষেত্রেই জেলাসদর এবং পুরসভাগুলিতে এর আওতায় রাখা হয়েছে। বাদ দেওয়া হয়েছে গ্রামীণ এলাকাগুলিকে।

উত্তরবঙ্গ

উত্তরবঙ্গ

উত্তরবঙ্গের মধ্যে কোচবিহার জেলা শহর, আলিপুরদুয়ারের জেলা শহর এবং জয়গাঁ শহর, জলপাইগুড়ি জেলা শহর, কালিম্পং জেলা শহর, দার্জিলিং-এর দার্জিলিং, কার্শিয়ং এবং শিলিগুড়ি শহর, উত্তর দিনাজপুর ও মালদহের পুরো জেলা এবং দক্ষিণ দিনাজপুরের জেলা শহর।

দক্ষিণবঙ্গ

দক্ষিণবঙ্গ

দক্ষিণবঙ্গের মধ্যে মুর্শিদাবাদ ও নদিয়ার পুরো জেলা, উত্তর ২৪ পরগনার সবকটি মিউনিসিপ্যালিটি এলাকা, সল্টলেক ও নিউটাউন সমেত, দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ডহারবার, ক্যানিং, সোনারপুর, বারুইপুর, ভাঙড়, বজবজ ও মহেশতলা।

পূর্ব মেদিনীপুরের জেলা শহর, হলদিয়া শহর, দিঘা শহর, কোলাঘাট ও কাঁথি শহর, পুরো হাওড়া জেলা, হুগলির জেলা শহর, চন্দননগর শহর, কোন্ননগর শহর, আরামবাগ শহর, শ্রীরামপুর শহর, উত্তরপাড়া শহর

পশ্চিমাংশ

পশ্চিমাংশ

রাজ্যের পশ্চিমাংশের মধ্যে বীরভূমের সবকটি পুর শহর, পশ্চিম বর্ধমানের পুরো জেলা, পূর্ব বর্ধমানের জেলা শহর, কালনা ও কাটোয়া শহর, পুরুলিয়া জেলা শহর, বাঁকুড়া জেলাশহর, বড়জোড়া ও বিষ্ণুপুর শহর, পশ্চিম মেদিনীপুরের জেলা শহর, খড়গপুর শহর, ঘাটাল শহর, ঝাড়গ্রাম জেলা শহর।

প্রশান্ত কিশোরে আপত্তি তৃণমূলের আদিনেতাদের একাংশের
কলকাতা

কলকাতা

কলকাতা শহর বলতে কলকাতার পুরো কর্পোরেশন এলাকা।

English summary
There is lockdown throughout the state of West Bengal to conbat Coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X