বিরোধ স্পষ্ট বিজেপিতে, কর্মসূচি বন্ধ রাখা ঘিরে ভিন্ন মত দিলীপ-মুকুলের

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

এবার বাইক মিছিল নিয়েও মত বিরোধ বিজেপি নেতা মুকুল রায় এবং রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। কর্মসূচি বন্ধ করা নিয়ে, দুজন দুরকমের বিবৃতি দিয়েছেন।

বিরোধ স্পষ্ট বিজেপিতে, কর্মসূচি বন্ধ রাখা ঘিরে ভিন্ন মত দিলীপ-মুকুলের

বিজেপির সংকল্প যাত্রাকে ঘিরে শুক্রবার ভোর থেকেই উত্তপ্ত ছিল উত্তর কলকাতার জোড়াবাগানের পাথুরিয়াঘাটা স্ট্রিট। একে অপরের বিরুদ্ধে হামলার অভিযোগ করে। রাজ্য বিজেপির সদর দফতর থেকে পতাকা তুলে বাইক মিছিল শুরুও করান রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেই মিছিল সেন্ট্রাল এভিনিউতে পৌঁছতেই ফের আরেক দফা সংঘর্ষ বিজেপি ও তৃণমূলের। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানিয়েছেন, সভাপতি অমিত শাহ-সহ কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে কথা বলেই স্থগিত করে দেওয়া হয় সংকল্প যাত্রা। দিলীপ ঘোষ জানান, সবার সঙ্গে কথা বলা হয়েছে। কেন্দ্রের সাহায্য ছাড়া কর্মসূচি নয় বলেও জানিয়েদেন তিনি। বিজেপির তরফে সংকল্প যাত্রা ঘিরে আহত হওয়া যুব সভাপতি দেবজিত সরকার-সহ ১৪ জনের নামও তুলে দেওয়া হয় সংবাদ মাধ্যমকে।

যদিও এইভাবে সংকল্প যাত্রা বন্ধ হওয়া নিয়ে কার্যত প্রশ্ন তুলেছেন অপর বিজেপি নেতা মুকুল রায়। তিনি বলেন কর্মসূচি বন্ধ করা হবে না। প্রাণ গেলেও মিছিল বন্ধ করা হবে না, বলেও জানিয়েদেন তিনি।

রাজ্যে রাজনৈতিক মহলের একাংশের মতে মিছিল নিয়ে মুকুল রায়ই সঠিক মত প্রকাশ করেছেন। রাজ্যে শক্তিশালী বিরোধী হয়ে উঠতে গেলে মার খেতে হয়। সেটা মুকুল রায় ছাড়া ভাল আর কেউ জানেন না। মিছিল বন্ধ করা নিয়ে দিলীপ ঘোষের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন তাঁরা।

English summary
There is a dispute between Mukul Roy and Dilip Ghosh over bike rally

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.