• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'দুয়ারে দুয়ারে সরকার' নিয়ে এবার তৃণমূলের দুই গোষ্ঠীর দ্বন্দ্ব! জড়িয়ে পড়লেন মন্ত্রীও

  • |

পয়লা ডিসেম্বর থেকে শুরু হয়েছে দুয়ারে দুয়ারে সরকার । কিন্তু এরই মধ্যে এই কর্মসূচি নিয়ে দুই দল তৃণমূল (trinamool congress) নেতা-কর্মীর মধ্যে গণ্ডগোল। তাও আবার কলকাতা শহরে। কর্মসূচিতে সাধারণ মানুষের অন্তর্ভুক্তিতে অনিয়মের অভিযোগ পেয়েই সেখানে যান, মন্ত্রী সাধন পাণ্ডে। যা নিয়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

১৪ নম্বর ওয়ার্ডে কর্মসূচিতে অনিয়মের অভিযোগ

১৪ নম্বর ওয়ার্ডে কর্মসূচিতে অনিয়মের অভিযোগ

কলকাতার অন্য জায়গার মতোই ১৪ নম্বর ওয়ার্ডের মাদার টেরিসা কমিউনিটি সেন্টারে এদিন দুয়ারে দুয়ারে সরকার কর্মসূচিতে অংশ নিতে হাজির হয়েছিলেন এলাকার মানুষেরা। হঠাৎই সেখানে অনিয়মের অভিযোগ ওঠে। কমিউনিটি সেন্টারের ভিতরে সরকারি কর্মীরা ছাড়াও বাইরে টেবিল নিয়ে একাধিক ব্যক্তি নাম নথিভুক্ত করছিলেন বলে অভিযোগ।

মন্ত্রীর বিরুদ্ধে গণ্ডগোল তৈরির অভিযোগ

মন্ত্রীর বিরুদ্ধে গণ্ডগোল তৈরির অভিযোগ

১৪ নম্বর ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর তথা ওয়ার্ডের কোঅর্ডিনেটর অমল চক্রবর্তী অশান্তির জন্য মন্ত্রী সাধন পাণ্ডের দিকে অভিযোগের আঙুল তুলেছেন। তাঁর অভিযোগ সবকিছু সুষ্ঠুভাবে চললেও, মন্ত্রী সাধন পাণ্ডে লোকজন নিয়ে এসে উত্তেজনা তৈরি করেন।

পাল্টা লাইন না মানার অভিযোগ সাধন পাণ্ডের

পাল্টা লাইন না মানার অভিযোগ সাধন পাণ্ডের

পাল্টা লাইন না অভিযোগ তুলেছেন সাধন পাণ্ডে। কমিউনিটি সেন্টার বাইরে কারা টেবিল পেতে কাজ করছিলেন, তাদের পরিচয় নিয়ে প্রশ্ন তোলেন সাধন পাণ্ডে। তিনি বলেন, সরকারি কর্মীদের বাইরে অন্যরা এই কাজ করলে তিনি সেই টেবিল ভেঙে দেবেন। স্থানীয় সূত্রে খবর, অমল চক্রবর্তীর লোকজন লাইন মানছেন না, এই অভিযোগ পেয়ে এলাকায় গিয়েছিলেন স্থানীয় বিধায়ক তথা মন্ত্রী সাধন পাণ্ডে।

পুলিশের চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে

পুলিশের চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে

অমল ও সাধন গোষ্ঠীর কোন্দলে দুয়ারে দুয়ারে সরকারের ক্যাম্প লণ্ডভণ্ড হয়ে যায়। পরিস্থিতি সামাল দিতে এলাকায় যায় মানিকতলা থানায় বিশাল পুলিশ বাহিনী। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

মানিকতলা, বেলেঘাটা এলাকায় তৃণমূলের গোষ্ঠী কোন্দল নতুন কিছু নয়। দিন কয়েক আগেই বিতর্কে জড়িয়েছিলেন পরেশ পাল ও সাধন পাণ্ডে। রাজনৈতিক কর্মী সম্মেলনের মঞ্চ থেকে সাধন পাণ্ডে নাম না করে বিধায়ক পরেশ পালের ইলিশ উৎসবকে কটাক্ষ করেছিলেন। বলেছিলেন মাছ খেয়ে এলাকায় কাটা ফেলে যায়। পরেশ পাল পাল্টা কটাক্ষ করেন সাধন পাণ্ডেকে। বলেছিলেন মেয়েরে বাঁচাতে বিজেপি নেতৃত্বকে সন্তুষ্ট করছেন সাধন পাণ্ডে। সাধন পাণ্ডেকে চোখে আঙুল দাদা বলেও কটাক্ষ করেছিলেন তিনি। টেনে আনেন সাধন পাণ্ডের মেয়ে শ্রেয়া পাণ্ডেকে। যার জেরে ইতিমধ্যেই পরেশ পালকে আইনি নোটিশ পাঠিয়েছেন শ্রেয়া পাণ্ডে। তবে এব্যাপারে পরেশ পালের কোনও প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি।

কলকাতাঃ বিধাননগরের ভোটে কার সংগঠন করবে বাজিমাত সুজিত না সব্যসাচী

শুভেন্দুরা বেঁকে বসে আছেন, তোয়াক্কা না করেই মমতা বঙ্গ-বিজয়ে নামলেন ময়দানে

English summary
There is clash among Trinamool Congress in Kolkata over duare duare sarkar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X