• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দুকে নিয়ে 'দুই মত' তৃণমূল কংগ্রেসের বিধায়ক ও সাংসদের! ২০২১-এর আগে বাড়ছে জল্পনা

  • |

শুভেন্দু অধিকারীকে (subhendu adhikari) নিয়ে কি তৃণমূল কংগ্রেস দ্বিধা বিভক্ত। মমতার বন্দ্যোপাধ্যায়ের (mamata banerjee) পরেই জনপ্রিয়তার শিখরে থাকা এই নেতাকে নিয়ে কোথাও চাপানউতোর তৈরি হয়েছে তৃণমূলের (trinamool congress) অন্দরমহলে? দলের এক বিধায়ক এবং এক সাংসদের মতেই তা ফুটে উঠেছে।

পোস্টার নিয়ে অখিল গিরি

পোস্টার নিয়ে অখিল গিরি

পোস্টার দেওয়া নিয়ে স্বাভাবিকভাবেই বিরোধিতা করেছেন, পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূলে শুভেন্দু অধিকারীর বিরোধী বলে পরিচিত রামনগরের বিধায়ক অখিল গিরি। তিনি বলেছেন, দলে মধ্যে থেকে দলের নেত্রীর ছবি দিয়ে পোস্টার লাগাতে হবে। দলের মধ্যে থেকে মুখ্যমন্ত্রী বিনা ছবিতে, কিংবা পতাকা না লাগিয়ে যাঁরা মিটিং, মিছিল করছেন, সেটা তিনি মনে করেন না দলের কর্মসূচি। এব্যাপারে দলের কর্মীদের কাছে তাঁর অনুরোধ এইধরনের অনুষ্ঠানে উপস্থিত না হতে। মন্ত্রী হোক, কিংবা বিধায়ক, কোনও অনুষ্ঠানে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি অবশ্যই লাগাতে হবে বলে তিনি মন্তব্য করেছেন।

পোস্টার নিয়ে কল্যাণ বন্দ্যোপাধ্যায়

পোস্টার নিয়ে কল্যাণ বন্দ্যোপাধ্যায়

এদিন শুভেন্দু অধিকারীর পোস্টার পড়া নিয়ে অন্যমত তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের। এদিন তিনি বলেছেন, শুভেন্দু অধিকারী দলের অবিচ্ছেদ্য অংশ। ও এখনও তৃণমূলেই রয়েছে বলে মন্তব্য করেছেন কল্যাণ। পাশাপাশি তাঁর মন্তব্য দলের নেতা, নেত্রী থেকে কর্মী সভাই শুভেন্দু অধিকারীকে ভাল বাসে। এব্যাপারে তিনি আরও বলেন, যে জনসভা শুভেন্দু করুন না কেন, তাতে তৃণমূলেরই লাভ। কেননা উনি তো তৃণমূলেরই।

শুভেন্দু অধিকারীকে নিয়ে ফিরহাদ হাকিম

শুভেন্দু অধিকারীকে নিয়ে ফিরহাদ হাকিম

দিন কয়েক আগে পূর্ব মেদিনীপুরে দাঁড়িয়ে শুভেন্দু অধিকারীকে খোঁচা দিয়েছিলেন ফিরহাদ হাকিম। তিনি বলেছিলেন, পথ ভাবে আমি দেব, রথ ভাবে....।

পোস্টার নিয়ে শিশির অধিকারী

পোস্টার নিয়ে শিশির অধিকারী

এব্যাপারে উল্লেখযোগ্য মন্তব্য করেছিলেন শিশির অধিকারী। তিনি বলেছিলেন, শুভেন্দু অধিকারী অরাজনৈতিক সমাবেশে যোগ দিতেই পারেন। তিনি মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে কোনও কথা বলেননি বলেও মন্তব্য করেন।

পোস্টার নিয়ে অধীর চৌধুরী

পোস্টার নিয়ে অধীর চৌধুরী

এদিন শুভেন্দু অধিকারীর নামে পোস্টার নিয়ে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেই আক্রমণ করেছেন অধীর চৌধুরী। তিনি বলেছেন, বাংলার দিদি আজ যে জায়গায় পৌঁছেছেন, তার পিছনে সিঙ্গুর, নন্দীগ্রামের বিরাট ভূমিকা রয়েছে। এব্যাপার নন্দীগ্রামের জন্য বড় ভূমিকা পালন করেছিলেন শুভেন্দু অধিকারী। সেই সময় ভাইপোরা ছিল না। তিনি কটাক্ষ করে বলেছেন, যাঁরা তাঁকে বড় করেছেন, তাঁদেরকে একএক করে ছেঁটেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

বিজেপির দাবি

বিজেপির দাবি

তৃণমূলের প্রতিষ্ঠাতা সদস্যদের অনেককেই গুরুত্বহীন করে দেওয়া হয়েছে। কিন্তু তাঁদের সঙ্গে জনসমর্থন থাকাতেই এই ধরনের পোস্টার।

 শাসকদলকে হেয় করতেই চক্রান্ত বিজেপির

শাসকদলকে হেয় করতেই চক্রান্ত বিজেপির

পোস্টার কাণ্ড নিয়ে বিজেপির দিকে অভিযোগের আঙুল তুলেছে শাসক দল। তৃণমূলের অভিযোগ, চক্রান্ত শুরু করেছে বিজেপি। যদিও বিজেপির তরফে সেই অভিযোগ অস্বীকার করা হয়েছে।

পূর্ব মেদিনীপুর : বাংলায় ভোট এবার রক্ত ঘামের বিনিময়ে জিতব মন্তব্য দিলীপ ঘোষের

শুভেন্দুর থাবায় তৃণমূল আড়াআড়ি দুভাগ! 'বাহুবল' দেখালেন অধীর গড়ে

English summary
There are two views on Subhendu Adhikari in Trinamool Congress
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X