• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জনতার দরবারে যেতে ৪ ইস্যু! তৃণমূলের 'আষাঢ়ে গল্প' নিয়ে সরব সায়ন্তন

রাজ্যে গৃহ যুদ্ধের অবস্থা তৈরি করেছে তৃণমূল কংগ্রেস। এদিন সকালে চায়ে পে চর্চায় যোগ দিয়ে এমনটাই অভিযোগ করলেন রাজ্য বিজেপি নেতা সায়ন্তন বসু। যেভাবে বিজেপি করার অপরাধে খুন করা হচ্ছে, আর তাতে পুলিশ সক্রিয় সহযোগিতা করছে, সেটা দুর্ভাগ্যজনক বলে মন্তব্য করেছেন তিনি। জনতার দরবারে যেতে ৪ ইস্যুর কথাও তুলে ধরেছেন তিনি।

গোঘাট নিয়ে সায়ন্তন বসু

গোঘাট নিয়ে সায়ন্তন বসু

বিজেপি নেতা সায়ন্তন বসু অভিযোগ করেছে, সোমবার তিনি গোঘাট যাবেন বলে, ঝুলন্ত অবস্থায় উদ্ধার হওয়া দলের নেতা গণেশ রায়ের দেহের পোস্ট মর্টেম হয়ে গিয়েছে। দেহ পুড়িয়ে দেওয়ার বন্দোবস্ত করা হয়েছে।

হতাশাগ্রস্ত মদন মিত্র

হতাশাগ্রস্ত মদন মিত্র

তৃণমূল নেতা মদন মিত্র তো অবসাদে ভোগেন, তাঁর এই পরিণতি হচ্ছে না কেন, প্রশ্ন তুলেছেন সায়ন্তন বসু। তিনি বলেন, অবসাদে ভুগলেই কি আত্মহত্যা করতে হবে। প্রসঙ্গত তৃণমূলের তরফে গোঘাটের ঘটনায় দাবি করা হয়েছিল অবসাদে ভুগছিলেন ওই নেতা।

আষাঢ়ে গল্প তৃণমূলের

আষাঢ়ে গল্প তৃণমূলের

সায়ন্তন বসুর দাবি, তৃণমূল আষাঢ়ে গল্প ফাঁদছে। তিনি বলেন ববি হাকিম নিজে মানসিক রোগের চিকিৎসা করান। বিজেপি নেতা বলেন, লজ্জা করে না, একজন সুস্থ মানুষকে নিয়ে মিথ্যা করা বলছেন ববি হাকিম। তিনি বলেন, অসত্য কথারও সীমা থাকা উচিত। সভ্যতা, ভব্যতা এরা হারিয়েছে।

যেদিন বিজেপি অ্যারেস্ট করাতে শুরু করবে...

যেদিন বিজেপি অ্যারেস্ট করাতে শুরু করবে...

সোশ্যাল মিডিয়া পোস্টকে ঘিরে একাধিক বিজেপি নেতা কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। এসম্পর্কে সায়ন্তন বসু বলেন, তৃণমূল কংগ্রেস যা অ্যারেস্ট করার করে নিক। যেদিন বিজেপি অ্যারেস্ট করাতে শুরু করবে, তৃণমূলের কাউকে নবান্নে পাওয়া যাবে না।

পশ্চিমবঙ্গে ৪ ইস্যু

পশ্চিমবঙ্গে ৪ ইস্যু

এদিন সায়ন্তন বসু বলেন, পশ্চিমবঙ্গে ৪ ইস্যু। বাংলায় গণতন্ত্র বাঁচাতে হবে। তৃণমূলের দুর্নীতির বিরুদ্ধে মানুষকে এক হতে হবে। আয়ুষ্মাণ ভারতের মতো কেন্দ্রীয় প্রকল্প লাগু করতে হবে। বাংলার সামগ্রিক পরিবর্তন করতে হবে। এই ৪ ইস্যুকে সামনে রেখে বিজেপি জনতার দরবারে যাবে বলেও জানিয়েছেন তিনি।

৫ টাকার কাজে ১ টাকা কাটমানি! নিজের গড়ে অনুব্রতর স্বীকারোক্তিতে জল্পনা

English summary
There are 4 issues to go to the people's court in West Bengal, say BJP Sayantan Basu
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X