• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দু বিজেপিতেই যাবেন একুশের আগে! তৃণমূল চাপে, পারদ চড়ছে জল্পনার

শুভেন্দু এখন কী করবেন, তা কেউ সঠিক বলতে পারছেন না! তৃণমূল বা বিজেপি যে যার মতো ব্যাখ্যা করে চলেছে। এর মধ্যে আবার তৃণমূলের কতিপয় নেতা এমনই মন্তব্য করছেন যে, তৃণমূলে থাকা শুভেন্দুর কঠিন হয়ে পড়ছে। আবার বিজেপি প্রচার করতে শুরু করেছে, শুভেন্দু শেষপর্যন্ত বিজেপিতেই আসবেন। তৃণমূলকে আরও চাপে ফেলে বিজেপিতে পাড়ি দেবেন শুভেন্দু।

মমতা বা তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে কিছুই বলেননি শুভেন্দু

মমতা বা তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে কিছুই বলেননি শুভেন্দু

রামনগরের মেগা শো-এর আগে তৃণমূলের দুই সাংসদের সঙ্গে বৈঠক হয় শুভেন্দুর। তাতে বেশ খানিক নমনীয় হন তিনি। কিন্তু অখিল গিরি থেকে শুরু করে কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের একের পর এক নিশানায় শুভেন্দু ফের মুখ খুলতে বাধ্য হয়েছেন। যদিও এখনও তিনি মমতা বন্দ্যোপাধ্যায় বা তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে কিছুই বলেননি।

বিজেপিতে আসা স্রেফ সময়ের অপেক্ষা শুভেন্দুর

বিজেপিতে আসা স্রেফ সময়ের অপেক্ষা শুভেন্দুর

কিন্তু তৃণমূলের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় ও বিধায়ক অখিল গিরি এমনই ভাষায় কথা বলছেন যেন শুভেন্দু বিজেপিতে চলেই গিয়েছেন। এই অবস্থায় বিজেপিও ফায়দা তোলার চেষ্টা করছে। বিজেপি প্রচারে নেমেছে, শুভেন্দু অধিকারী বিজেপিতে আসা স্রেফ সময়ের অপেক্ষা। তিনি তৃণমূলকে আরও বিপাকে ফেলে বিজেপিতে নাম লেখাবেন।

দাদার অনুগামীদের এই পোস্টার রাজনীতি শেষ হচ্ছে না!

দাদার অনুগামীদের এই পোস্টার রাজনীতি শেষ হচ্ছে না!

তাঁদের এই কথার সমর্থনে তাঁরা যুক্তিও সাজাচ্ছেন। যতই তিনি রামনগরের মেগা শো-য়ে বলুন না কেন তিনি তৃণমূলেই আছেন, তাহলে তাঁর এত বড় বড় কাটআউট কেন এখন সরানো হয়নি। কেন এখনও পোস্টার-ব্যানারে ছয়লাপ হচ্ছে রাজ্যের বিভিন্ন এলাকা। আর কেনই বা এখনও দাদার অনুগামীদের এই পোস্টার রাজনীতি শেষ হচ্ছে না!

শুভেন্দু যদি তৃণমূলেই থাকবেন মনস্থ করে থাকেন...

শুভেন্দু যদি তৃণমূলেই থাকবেন মনস্থ করে থাকেন...

রাজনৈতিক বিশেষজ্ঞদের একাংশ বলছে, শুভেন্দু যদি তৃণমূলেই থাকবেন এমন মনস্থ করে থাকেন, তাহলে কেন এখনও দাদার অনুগামীদের পোস্টার-ব্যানার নিয়ে কোনও মন্তব্য করছেন না? কেনই বা তিনি তাঁর অনুগামীদের নিষেধ করছেন না এই পোস্টার বা ব্যনারের রাজনীতি বন্ধ করতে। অন্তত যতক্ষণ শুভেন্দুর সঙ্গে কথা চলছে তৃণমূল সাংসদদের, ততক্ষণ এই পোস্টার-ব্যানার বন্ধ রাখাই কাম্য।

English summary
The speculation is growing that Subhendu Adhikari csn jopin I n BJP before 2021 Assembly Election.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X