• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দুর ‘অরাজনৈতিক’ সভাস্থলে শিবসেনার পতাকা! একুশে নয়া সমীকরণের জল্পনা

মন্ত্রিত্ব ছাড়ার পর শুভেন্দু অধিকারী প্রথম সভা করতে চলেছেন মহিষাদলে। অরাজনৈতিক ব্যানারে সভা হলেও তিনি কী বার্তা দেন সেদিকে তাকিয়ে রাজনৈতিক মহল। আর এই সভার আগেই এলাকায় শিবসেনার পতাকা ছেয়ে গিয়েছে। তা ঘিরেই জল্পনা তুঙ্গে উঠেছে। কেন শুভেন্দুর সভার আগে এলাকায় শিবসেনার পতাকা ছেয়ে গেল, তার উত্তর খুঁজতে চাইছে রাজনৈতিক মহল।

পূর্ব মেদিনীপুরঃ মন্ত্রীত্ব ছাড়ার পর শুভেন্দুর অনুষ্ঠানের আগে শিবসেনার পতাকা টাঙানো নিয়ে জল্পনা শুরু মহিষাদলে
পৃথক রাজনৈতিক সমীকরণ তৈরির সম্ভাবনা

পৃথক রাজনৈতিক সমীকরণ তৈরির সম্ভাবনা

রাজনৈতিক বিশেষজ্ঞরা মনে করছেন, শুভেন্দু তৃণমূল ছাড়তে পারেন এই জল্পনা চলচে দীর্ঘদিন ধরেই। তিনি এরই মধ্যে মন্ত্রিত্ব ছেড়ে দিয়েছেন। ছেড়ে দিয়েছেন বিভিন্ন প্রাতিষ্ঠানিক পদ। স্বভাবতই তাঁকে ঘিরে পৃথক রাজনৈতিক সমীকরণ তৈরির সম্ভাবনা থাকছে। এমতাবস্থায় শিবসেনার পতাকাও সেই সম্ভাবনাই উসকে দিচ্ছে নতুন করে।

শিবসেনার পতাকা উড়ছে শুভেন্দুর সভাস্থলে

শিবসেনার পতাকা উড়ছে শুভেন্দুর সভাস্থলে

শনিবার থেকেই মহিষাদলের বিভিন্ন এলাকায় শিবসেনার পতাকা উড়তে দেখা যাচ্ছে। রাস্তার দু-ধার ছেয়ে গিয়েছে শিবসেনার পতাকায়। তবে কি নতুন কোনও রাজনৈতিক সমীকরণ তৈরি হতে চলেছে, তা নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক মহলে। প্রশ্ন উঠছে কেন, অরাজনৈতিক ব্যানারে সভা অথচ এলাকা ছেয়ে গেল রাজনৈতিক পতাকায়।

শুভেন্দু যেহেতু মন্ত্রিত্ব ছেড়ে দিয়েছেন, জল্পনা

শুভেন্দু যেহেতু মন্ত্রিত্ব ছেড়ে দিয়েছেন, জল্পনা

রবিবার মহিষাদলে প্রয়াত স্বাধীনতা সংগ্রামী রণজিৎ বয়ালের স্মরণসভা। এই স্মরণসভা কোনও রাজনৈতিক ব্যানারে হচ্ছে না। সভা হচ্ছে তাম্রলিপ্ত জনকল্যাণ সমিতির ব্যানারে। এই সমিতির সভাপতি শুভেন্দু অধিকারী। শুভেন্দু যেহেতু মন্ত্রিত্ব ছেড়ে দিয়েছেন, তিনি কী বলেন সেদিকেই তাকিয়ে রাজনৈতিক মহল। সেখানে শিবসেনার পতাকা নতুন করে জল্পনার বাতাবরণ তৈরি করেছে।

শিবসেনার পতাকা ও রাজনৈতিক দলের অভিমত

শিবসেনার পতাকা ও রাজনৈতিক দলের অভিমত

তৃণমূল দাবি করেছে, ভোটের আগে রাস্তার ধারে বিভিন্ন রাজনৈতিক দলের পতাকা থাকে। শিবসেনার পতাকাও সেই কারণে পড়েছে। রাজনৈতিক মহলের একাংশ শুভেন্দুর গেরুয়া-যোগের প্রসঙ্গে তুলছে। তবে গেরুয়া শিবিরের যোগ দেওয়ার এখনও কোনও নিশ্চিত খবর নেই। বিজেপির জেলা সহ সভাপতি তপন বন্দ্যোপাধ্যায় বলেন, প্রত্যেক রাজনৈতিক দলের অধিকার আছে পতাকা টাঙানোর। তবে এখানে কোনও শিবসেনার সংগঠন নেই।

তৃণমূল থেকে শুভেন্দুর বিদায় প্রায় নিশ্চিত! ড্যামেজ কন্ট্রোলে অভিষেক-পিকে জুটি

English summary
The speculation is growing due to Shiv Sena’s flag in Subhendu Adhikari’s rally
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X