• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুল-পুত্র তৃণমূল ছাড়তে চলেছেন! ফেসবুকে ইঙ্গিতপূর্ণ বার্তায় জল্পনার পারদ চড়েছে

তবে কি নিজের সঙ্গে যুদ্ধে হেরেই গেলেন শুভ্রাংশু? অগ্নিপরীক্ষায় উত্তীর্ণ হতে পারলেন না! মুকুল রায় বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই জল্পনা চলছিল তাঁকে নিয়ে, শেষ পর্যন্ত বাবার পদাঙ্ক অনুসরণ করে তিনিও কি বিজেপির দিকেই ঢলে পড়লেন? প্রশ্নগুলো ফের উঠে পড়েছে তাঁর ফেসবুক পোস্টের পরই।

‘আদর্শবান’ শুভ্রাংশুর বার্তা

‘আদর্শবান’ শুভ্রাংশুর বার্তা

ফেসবুকে ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছেন শুভ্রাংশু। তাঁর সেই পোস্টের পরই জল্পনার পারদ চড়ছে হু-হু করে। তবে কি লোকসভার আগেই দল ছাড়তে চলেছেন তিনি? ছাড়তে চলেছেন আদর্শ? বাবা অন্য দলে গেলেও তিনি বারবার বলেছেন তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কেই আদর্শ মানেন। তিনি তৃণমূলে ছিলেন, আছেন, থাকবেন। তৃণমূল যদি তাঁকে সরিয়ে দেয়, একজন কর্মী হিসেবেই তিনি থাকবেন, আদর্শচ্যুত হবেন না।

ফেসবুক পোস্টে কী লেখা!

কিন্তু এদিনের ফেসবুক পোস্ট কিন্তু অন্য বার্তা দিচ্ছে। তিনি ফেসবুকে লিখেছেন, অপমান হতে হতে তাঁর দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছে। আর অগ্নিপরীক্ষা দিতে দিতে তাঁর হৃদয়টাই ঝলসে গিয়েছে। এই অবস্থায় প্রশ্ন, তাহলে শুভ্রাংশু করবেন কি, তিনিও কি বাবার মতোই বিজেপিতে যোগ দেবেন?

আশার আলো ছিলেন মমতা

আশার আলো ছিলেন মমতা

মুকুল রায় বিজেপিতে যোগ দেওয়ার পরপরই শুভ্রাংশুকে নিয়ে অবিশ্বাসের বাতাবরণ তৈরি হয়েছিল তৃণমূলের অন্দরে। শুভ্রাংশুকে এড়িয়ে চলছিলেন তৃণমূলের নেতা-নেত্রীরা। এরপর মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপে সেই জটিলতা কাটে। মমতা বন্দ্যোপাধ্যায় নিজে নির্দেশ দেন শুভ্রাংশুকে নিয়ে চলতে। এমনকী শুভ্রাংশ অসুস্থ হওয়ার সময় মমতা নিজে দেখতেও যান হাসপাতালে।

অবিশ্বাস নিয়ে বার্তা শুভ্রাংশুর

অবিশ্বাস নিয়ে বার্তা শুভ্রাংশুর

তৃণমূল ছেড়ে অর্জুন সিং বারাকপুরে বিজেপিতে প্রার্থী হন। তখনই অর্জুন-পুত্রকে তৃণমূলে যাতে অবিশ্বাসের বাতাবরণে পড়তে না হয় সেই বার্তা দেন শুভ্রাংশ। আর নিজে তৃণমূল প্রার্থী দীনেশ ত্রিবেদীর হয়ে প্রচারে নেমে পড়েন। বাবার প্রার্থী অর্জুন সিংকে হারাতে তিনি বিজেপির সব ছক ভেস্তে দেওয়ার পরিকল্পনায় কোমর বাঁধেন।

ফেসবুক পোস্ট নিয়ে চর্চা

ফেসবুক পোস্ট নিয়ে চর্চা

তারপরই এ ধরনের ফেসবুক পোস্ট ফের জল্পনা ছড়িয়েছে। ভোটের মুখে একাধিক তৃণমূল নেতা-নেত্রী দল ছেড়েছেন, বিজেপিতে যোগ দিয়ে প্রার্থী হয়েছেন। অর্জুন সিং থেকে শুরু করে সৌমিত্র খাঁ, অনুপম হাজরা-রা মুকুলের হাত ধরে বিজেপিতে যোগ দিয়েছেন। শুক্রবার আবার অর্জুন সিংয়ের হাত ধরে হালিশহরের সামনের সারির একাধিক নেতা তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন।

English summary
The speculation is growing after Shubhrangshu Roy’s facebook post. Shubhrangshu does a facebook post that gives special indication.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X