• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কংগ্রেসের টানা ছ-বারের প্রধানের স্মরণসভা হয়ে উঠল বামেদের সঙ্গে জোটের মঞ্চ

কংগ্রেস নেতা কানাইলাল মাইতির স্মরণসভা হয়ে উঠল বামেদের সঙ্গে জোটের মঞ্চ। হাওড়া জেলার উদয়ণারায়নপুরের পাঁচারুল গ্রাম পঞ্চায়েত এলাকায় এই স্মরণসভায় কংগ্রেস নেতাদের পাশাপাশি একইমঞ্চে থাকতে দেখা গেল বামফ্রন্ট নেতৃবর্গকে। ২০২১-এর নির্বানে বাম-কংগ্রেস জোট করে তৃণমূল ও বিজেপির বিরুদ্ধে লড়তে চাইছে, তার আগে এই মঞ্চে জোটের মহড়া হয়ে গেল একপ্রকার।

কংগ্রেসের টানা ছ-বারের প্রধানের স্মরণসভা হয়ে উঠল বামেদের সঙ্গে জোটের মঞ্চ

পাঁচারুল গ্রাম পঞ্চায়েতের ছ-বারের প্রধান কানাইলাল মাইতির স্মরণসভায় উপস্থিত ছিলেন হাওড়া জেলা কংগ্রেসের সভাপতি পলাশ ভাণ্ডারি, প্রদেশ কংগ্রেস নেতা শুভঙ্কর সরকার, দেবপ্রসাদ রায়, আমতার বিধায়ক অসিত মিত্র, উদয়ণারায়নপুরের ব্লক কংগ্রেসের সভাপতি তাপস সিংহরায়, পাঁচারুল অঞ্চল কংগ্রেসের সভাপতি দুলাল কাঁড়ার।

এদিন কংগ্রেস নেতারা ছাড়াও বামফ্রন্ট নেতৃত্বও উপস্থিত ছিলেন। ছিলেন সিপিএম নেতা ষষ্ঠী মাজি, কার্তিক দুলে-সহ স্থানীয় নেতৃত্বদের উপস্থিতি স্বাভাবিকভাবেই জোটের বাতাবরণ তৈরি হয়েছিল এলাকার। উভয় দলের নেতৃত্বের উপস্থিতিতে প্রায় দুই শতাধিক মানুষদের বস্ত্র বিতরণ করা হয়। প্রয়াত নেতার স্মৃতিচারণ করেন উপস্থিত বক্তাগণ।

উল্লেখ্য, কানাইলাল মাইতি প্রয়াত হন ২০১৪-র ২৬ অক্টোবর। তিনি বামফ্রন্ট সরকারের আমলে ছয়বারের কংগ্রেস প্রধান ও একবার উপপ্রধান ছিলেন। উপপ্রধান থাকাকালীন প্রয়াত হন। একবার ভারতের রাষ্ট্রপতির কাছ থেকে পুরস্কারপ্রাপ্ত হন প্রধান থাকাকালীন।

কলকাতাঃ পটাশপুরের বিজেপি কর্মীর দেহ ১৫ দিন ধরে মর্গে থাকায়, দেহ ফেরতের দাবিতে বিজেপির প্রতিবাদ

করোনার থাবা জাঁকিয়ে বসল মোদী মন্ত্রিসভায়! আক্রান্ত স্মৃতি ইরানি

English summary
The six-time Congress pradhan's memorial has become a platform for alliances with the Left
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X