• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাঁচা সর্ষের তেল খাওয়ার নির্দেশ দিল শিলিগুড়ি পুলিশ কমিশনারেট!‌ কিন্তু কেন

Google Oneindia Bengali News

কাঁচা সর্ষের তেল খেলেই নাকি করোনা দূরে সরে যাবে। অন্তত এমনটাই মনে করছে পশ্চিমবঙ্গের শিলিগুড়ি পুলিশ কমিশনারেট। কমিশনারেটের এক শীর্ষ কর্মকর্তা জানিয়েছেন যে, পুলিশ কমিশনারেটের নির্দেশ অনুসারে রোজ সকলকে সর্ষের তেল শুধু খেতে হবে, এটা কোভিড–১৯ মহামারির সঙ্গে লড়ার নতুন অস্ত্র।

কাঁচা সর্ষের তেল খাওয়ার নির্দেশ দিল শিলিগুড়ি পুলিশ কমিশনারেট!‌ কিন্তু কেন


কমিশনারেটে কর্মরত কর্মীদের বলা হয়েছে রোজকার জীবনে সর্ষের তেলের ব্যবহার বাড়াতে। কীভাবে?‌ বাড়ি থেকে রোজ বেড়োনের আগে নাকে দু’‌ফোঁটা দিয়ে দিন, মুড়ির সঙ্গে তেল দিয়ে মেখে খান, আলু চোখায় ব্যবহার করুন বা পুলিশ ক্যান্টিনে মধ্যাহ্নভোজ, নৈশভোজ অথবা টিফিনে কোনও কিছু খাওয়ার সময় সর্ষের তেল খাবারে দিয়ে খান।

শিলিগুলি পুলিশ কমিশনার ত্রিপুরারি অথর্ভ এই নির্দেশ দিয়ে জানিয়েছেন যে করোনা ভাইরাসের সঙ্গে লড়ার জন্য পুলিশ কর্মীদের খাবারে বেশি করে সর্ষের তেলের ব্যবহার করা হোক। ডেপুটি কমিশনার নিমা নর্বু ভুটিয়া এ প্রসঙ্গে বলেন, 'শিলিগুড়ি পুলিশ কমিশনারেট এলাকার পুলিশ কর্মীদের স্বাস্থ্য পরিস্থিতির কথা মাথায় রেখে এটি জারি করা হয়েছে। এটি আমাদের ফ্রন্টলাইন কোভিড যোদ্ধাদের সুরক্ষার জন্য। এটি সত্যই কার্যকর পদক্ষেপ হিসাবে প্রমাণিত হচ্ছে।’‌‌

সূত্রের খবর, শিলিগুড়ি কমিশনারেট এলাকাধীন সমস্ত থানায় এই নির্দেশ প্রচার করা হয়েছে। এই নির্দেশে বলা হয়েছে যে কোভিড–১৯ মহামারি পরিস্থিতিতে কাঁচা সর্ষের তেল গ্রহণ মানুষের স্বাস্থ্যের জন্য ভাল।

২২ জুন থেকে দেশের প্রধান বন্দর গুলিতে থমকে রয়েছে চিনা পণ্যের আমদানি ২২ জুন থেকে দেশের প্রধান বন্দর গুলিতে থমকে রয়েছে চিনা পণ্যের আমদানি

৩১ জুলাই পর্যন্ত লকডাউন ঘোষণা মুখ্যমন্ত্রীর

English summary
The Siliguri Police Commissionerate has ordered the consumption of raw mustard oil to keep Corona away
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X