• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সকাল থেকেই ‘পুষ্প’-বৃষ্টি, তবু এবার একুশে সর্বকালীন রেকর্ড ভাঙবে, আশাবাদী তৃণমূল

গতবার একুশের সমাবেশে কাঁদিয়ে ছেড়েছিল বৃষ্টি। এবারও সকাল থেকে বিক্ষিপ্ত বৃষ্টিতে ভিজছে কলকাতার পথঘাট। রবিবার সকাল থেকেই মুখ ভার করে রয়েছে আকাশ। দু-এক পশলা বৃষ্টিও হয়েছে মধ্য কলকাতার বিস্তীর্ণ অঞ্চলে। তা উপেক্ষা করেই ধর্মতলায় সমাবেশমুখী তৃণমূল নেতা-কর্মী-সমর্থকরা। তৃণমূল নেতৃত্ব এই বৃষ্টিকে শুভদায়ক বলে ব্যাখ্যা করেছে।

সকাল থেকেই ‘পুষ্প’-বৃষ্টি, তবু এবার একুশে সর্বকালীন রেকর্ড

তৃণমূলের পক্ষ থেকে এই বৃষ্টিকে পুষ্প বর্ষণ বলে ব্যাখ্যা করে জানিয়েছেন, বহুবার একুশে জুলাইয়ের সমাবেশে বৃষ্টি হয়েছে। এবারও এই বৃষ্টি শুভ সংকেত দিচ্ছে। উল্লেখ্য, বহুবার একুশে জুলাই সমাবেশে কর্মী-সমর্থকদের সঙ্গে সভায় ভিজেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ও। এবার বৃষ্টি ভেজাতে পারে, সেই পূর্বাভাস রয়েছে।

হাওয়া অফিস সূত্রে জানা গিয়েছে, গতবার একুশে জুলাই বৃষ্টি হয়েছিল ১৬.৭ মিলিমিটার। আর এবার এখন পর্যন্ত বৃষ্টি হয়েছে ০.৩ মিলিমিটার। এবার তাপমাত্রা গতবারের তুলনায় বেশি হতে পারে। বেলায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হতে পারে। আকাশ মেঘলা থাকবে।

তবে সকালের বৃষ্টি উপেক্ষা করেই মানুষ ধর্মতলামুখী হয়েছেন। হাওড়া ও শিয়ালদহ স্টেশনে নেমে হাঁটাপথে ধর্মতলা চলেছেন মানুষ। পৌঁছতে শুরু করেছে দূর-দূরান্তের বাসও। সব নিয়ে তৃণমূলের প্রাথমিক লক্ষ্য ২০১৮-র রেকর্ড ভেঙে নয়া রেকর্ড সৃষ্টি করা।

English summary
The rain is started in Kolkata before 21 July Shahid Divas. Mamata Banerjee will give message for 2021 Assembly Election from 2019’s 21 July at Dharmatala.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X