• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতায় অনুপ্রাণিত বিধায়ক তৃণমূল না ছেড়েই ‘নতুন দল’ গড়লেন, বড় পদক্ষেপ রাজ্য-রাজনীতিতে

মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর দলের নেতা-নে্ত্রীদের মানুষের পাশা দাঁড়ানোর বার্তা বার্তা দিয়েছেন। সেই বার্তা নিয়েই তৃণমূলের বিধায়ক নিলেন গুরুত্বপূর্ণ পদক্ষেপ। পুরুলিয়া রঘুনাথপুর বিধানসভা কেন্দ্রের বিধায়ক পূর্ণচন্দ্র বাউড়ি গড়লেন নতুন দল। মানুষের পাশে দাঁড়াতেই তিনি অভিনব এক উদ্যোগ নিলেন। করোনার আবহে গড়লেন নয়া কীর্তি।

সমস্যা সমাধানে অগ্রণী হয়ে দল গড়লেন বিধায়ক

সমস্যা সমাধানে অগ্রণী হয়ে দল গড়লেন বিধায়ক

মানুষের পাশে থাকার বার্তা দিয়েছেন নেত্রী। অনুগত সৈনিক হিসেবে তাই করোনার আবহে মানুষের পাশে থাকতে অভিনব উদ্যোগ নিয়ে গড়লেন ছোট ছোট বেশ কয়েকটি দল। ২০ জনকে নিয়ে গ্রামে গ্রামে দল গড়লেন বিধায়ক। সেই দলের কাজ করোনা পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়ানো। মানুষের সমস্যা সমাধানে অগ্রণী হবে ওই ২০ জনের দল।

যে সব গ্রামে দল গড়লেন বিধায়ক

যে সব গ্রামে দল গড়লেন বিধায়ক

বিধায়ক পূর্ণচন্দ্র বাউড়ি এমন দল গড়েছেন নিজের বিধানসভা কেন্দ্র রঘুনাথপুরের শালতোড়, সরবড়ি, জনার্দণ্ডী, রায়বাঁধ, ভুরকুণ্ডাবাড়ি, শাকা, চোরপাহাড়ি, খাজুরা এবং মুরাড্ডিতে। এই সব গ্রাম থেকে ২০ জন স্বেচ্ছাসেবককে নিয়ে দল তৈরি করেছেন বিধায়ক।

পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়াতে

পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়াতে

বর্তমানে পরিযায়ী শ্রমিকরা আসছেন। তাঁদের জায়গা করে দেওয়া, কোন গ্রাম থেকে কারা আসছেন, তাঁদের দেখভাল করা, তাঁদের থাকা-খাওয়ার বন্দোবস্ত করা, বাড়ি পাঠানো, সব কিছুর তদারকি করছে বিধায়কের তৈরি করা ওই দল। তৃণমূল বিধায়কের এই উদ্যোগকে সাধুবাদ দিচ্ছেন সবাই।

নেত্রীর কথা অক্ষরে অক্ষরে মেনে চলছেন বিধায়ক

নেত্রীর কথা অক্ষরে অক্ষরে মেনে চলছেন বিধায়ক

নেত্রী বলেছেন, এই সঙ্কট সময়ে আমাদের আরও বেশি করে মানবিক হয়ে উঠতে হবে। নেত্রীর সেই কথা একেবারে অক্ষরে অক্ষরে মেনে চলছেন বিধায়ক। শুধু মানুষের পাশে থাকাই নয়, এই মহতী উদ্যোগের মাধ্যমে তিনি জনসংযোগও তৈরি নিতে পারছেন করোনার আবহে।

২০২১-এর মহাযুদ্ধে এগিয়ে থাকতে

২০২১-এর মহাযুদ্ধে এগিয়ে থাকতে

বিধায়ক করোন পরিস্থিতিকে কাজে লাগিয়েই প্রচারে এগিয়ে তাকতে চাইছেন। তিনি বুঝিয়ে দিচ্ছেন সংকট সময়ে কেউ না থাকলেও তিনি পাশে আচেন মানুষের। ২০২১-এর মহাযুদ্ধে তাঁর এই উদ্যোগ তাঁকে অনেক এগিয়ে রাখবে। শাসক দলের অন্য বিধায়ক এখন বসে থাকলেও পূর্ণচন্দ্রবাবু নিজের কাজে একাগ্র হয়ে বুঝিয়ে দিচ্ছেন তিনি মানুষর পাশেই থাকতে চান।

সুন্দরবনে চালু হল ৫ কোটি ম্যানগ্রোভ রোপণ প্রকল্প

বিজেপির মোকাবিলায় তৃণমূল প্রস্তুত! বিশেষ দিনে রাজ্যবাসীকে কালা দিবস পালন করার ডাক জ্যোতিপ্রিয়র

English summary
The MLA has formed a 'new party' not leaving TMC being inspired by Mamata
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X