• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তাসের ঘরের মতো ভেঙে পড়ল চারতলা বাড়ি, দেখুন ভিডিও

না কোনও ভূমিকম্প নয় বা বন্যার জলেও নয়, আচমকাই হুড়মুড়িয়ে ভেঙে পড়ল একটি চারতলা বাড়ি। আজব এই কাণ্ড ঘটেছে পশ্চিমবঙ্গের মেদিনীপুর জেলায় শনিবার। যদিও এই ঘটনায় হতাহতের কোনও খবর নেই। নাটকীয় এই ভিডিওটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাউরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে তাসের বাড়ির মতোই ভেঙে পড়ছে এই বাড়িটি।

তাসের ঘরের মতো ভেঙে পড়ল চারতলা বাড়ি, দেখুন ভিডিও

পশ্চিম মেদিনীপুরের দাসপুরের ২ নম্বর ব্লকের নিশ্চিন্তপুরে ব্যবসায়ী নিমাই প্রামানিক সহ পরিবারের সদস্যরা কয়েকদিন ধরেই অনুভব করছিলেন বাড়ির ভিত ধীরে ধীরে বসে যাচ্ছে। তবে ভাবেননি আস্ত বাড়িটাই ধসে যাবে। শনিবার সকালে তাঁদের মনে হয় ভিত আরও আলগা হয়ে যাচ্ছে। যখন তখন বাড়ি ধসে যেতে পারে। তাঁরা সকলে বাড়ির বাইরে বেরিয়ে এসে দূরে দাঁড়িয়ে ঘরের দিকে তাকিয়ে থাকেন। এরপর চোখের সামনে কয়েক সেকেন্ডের মধ্যে মাটিতে পড়ে যায় পুরো বাড়িটি। পুরনো খালের পাড়ে এই বাড়িটি তৈরি করেছিলেন নিমাই প্রামানিক। মনে করা হচ্ছে, টানা বর্ষণের ফলে মাটি আলগা হয়ে গিয়েছে। তার ওপর পাশেই খাল থাকায় টাল সামলাতে পারেনি বিশালাকার ওই বাড়িটি।

বাড়ির ভেতর থেকে কোনও আসবারপত্র নিয়ে আসতে পারেননি বাড়ির লোকেরা। ঘরের জিনিসপত্র সহ খালের পাড়েই বাড়িটি ধসে পড়ে। তবে কোনও প্রাণহানির ঘটনা ঘটেনি।

সুজনের নিশানায় তৃণমূল

দিল্লির শ্রম মন্ত্রকের দফতরে করোনা হানা, আক্রান্ত ২৪ আধিকারিক

English summary
Not an earthquake or a flood, but a four-story house suddenly collapsed. The strange incident took place in Midnapore district of West Bengal on Saturday.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X