লক্ষ্য পঞ্চায়েত নির্বাচনের মনোনয়ন! রায়গঞ্জের রাস্তায় বোমা বৃষ্টি-গুলি

  • Posted By: Dibyendu Saha
Subscribe to Oneindia News

মনোনয়ন ঘিরে তুলকালাম রায়গঞ্জে। বিডিও অফিসে মনোনয়ন তুলতে গেলে তৃণমূলের তরফে বাধা দেওয়া হয় বলে অভিযোগ। তৃণমূলের দুষ্কৃতীরা বোমা ও গুলি চালায়। রায়গঞ্জের হাসপাতাল মোড়ে ব্যাপক উত্তেজনা তৈরি হয়। হামলার সময়ে পুলিশ না থাকলেও, পরে ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী।

 লক্ষ্য পঞ্চায়েত নির্বাচনের মনোনয়ন! রায়গঞ্জের রাস্তায় বোমা বৃষ্টি-গুলি

কোনও দিন বীরভূমের দুবরাজপুর, তো কোনও দিন বীরভূমের লাভপুর কিংবা হুগলির আরামবাগ। আবার কোনও দিন বাঁকুড়া তো কোনও সময় উত্তরবঙ্গের রায়গঞ্জ। রাজ্য জুড়ে বিরোধীদের মনোনয়ন পেশে সরাসরি দুষ্কৃতী নামিয়ে বাধা দিচ্ছে তৃণমূল। এমনটাই অভিযোগ করেছে বিরোধীরা।

মনোনয়ন পেশের তৃতীয় দিনে সবচেয়ে বড় ঘটনাটি ঘটে রায়গঞ্জে। সকাল দশটা নাগাদ রায়গঞ্জের বিডিও অফিসে মনোনয়ন তুলতে যান বিজেপির নেতা-কর্মীরা। সেই সময় তৃণমূলের তরফে বাধা দেওয়া হয় বলে অভিযোগ। এই সময় প্রায় ঘণ্টা দুয়ের রাস্তা অবরোধ করে বিজেপি। উত্তেজনার পারদ চড়তে থাকে। বেলা দুটো নাগাদ ফের মনোনয়ন তুলতে যাওয়ার জন্য বিজেজপির পার্টি অফিসের সামনে ভিড় সমান বিজেপির নেতা-কর্মীরা। সেই সময় রায়গঞ্জের হাসপাতাল মোড়ে ব্যাপক উত্তেজনা তৈরি হয়। তৃণমূলের তরফে ব্যাপক বোমা বৃষ্টি ও গুলি চালানো হয় বলে অভিযোগ। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। বিজেপির বিরুদ্ধে পাল্টা হিংসার অভিযোগ জানানো হয়েছে তৃণমূলের তরফে।

English summary
In the 3rd day of Panchayat nomination there is tention on roads of Raigunge

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.