• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল-বিজেপির সংঘর্ষে! উত্তেজনা বর্ধমান পৌরসভা এলাকায়

  • By অভীক
  • |

ফের তৃণমূল-বিজেপির সংঘর্ষের দিনভর উত্তেজনা ছড়ালো বর্ধমান পৌরসভা এলাকায়। এই সংঘর্ষে আহত হয়েছেন উভয় পক্ষের বেশ কয়েকজন কর্মী। ঘটনায় দুই দলই একে অন্যের বিরুদ্ধে হামলার অভিযোগ তুলেছে। ঘটনায় উত্তেজনা নিয়ন্ত্রণ করতে এলাকায় মোতায়েন রয়েছে পুলিশ, কমব্যাট ফোর্স ও র্যাফ। দু'পক্ষের তরফেই পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

তৃণমূল-বিজেপির সংঘর্ষে! উত্তেজনা বর্ধমান পৌরসভা এলাকায়

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ঘটনার সূত্রপাত শনিবার রাত থেকে। ঘটনাটি ঘটেছে বর্ধমান পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের বটতলা এলাকায় দলীয় পতাকা খোলা ও টানানো নিয়ে।

বিজেপির অভিযোগ, বটতলা এলাকায় তাদের দলীয় পতাকা খুলে ফেলে তৃণমূল কংগ্রেসের কর্মীরা। এই ঘটনার প্রতিবাদ করে তাদের কিছু কর্মী। তাতে সেই কর্মীদের উপর চড়াও হয়ে তৃণমূল কর্মীরা। মারধর করা হয় তাদের। এই ঘটনায় তাদের দু'জন কর্মী গুরুতর জখম হয়েছে বলে অভিযোগ।

পাল্টা বিজেপির বিরুদ্ধে অভিযোগ করেছে শাসক দল। তৃণমূলের অভিযোগ, রাতের অন্ধকারে নেশাগ্রস্ত অবস্থায় তাদের কার্যালয়ে হামলা চালায় বিজেপি কর্মীরা। ভাঙচুর করা হয় পার্টি অফিস। বিজেপির মারে তাদের বেশ কিছু কর্মী আহত হয়েছে বলে অভিযোগ করেছে তৃণমূল।

কলকাতাঃ অমর্ত্য সেনের পাশে বুদ্ধিজীবিরা, প্রতিবাদের গর্জে উঠল বাংলা অ্যাকাডেমি চত্বর

পরীক্ষার সংখ্যা বাড়তেই পশ্চিমবঙ্গে বাড়ল করোনায় আক্রান্ত! পরপর দুদিন কলকাতায় চিন্তা বাড়াল মৃত্যুর সংখ্যা

English summary
Tension spread in Burdwan municipality area due to clash between Trinamool-BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X