ইলামবাজারে তৃণমূল কর্মী খুন নিয়ে চাপানউতোর, অভিযুক্ত নেতার ওপর হামলা

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

তৃণমূল কর্মী সফিউল্লা শেখের হত্যার ঘটনায় এখনও উত্তপ্ত বীরভূমের ইলামবাজার। ঘটনার পরেই সফিউল্লার অনুগামীরা বিরুদ্ধ গোষ্ঠী শেখ কালাম ও তার অনুগামীদের ওপর হামলা চালায় বলে অভিযোগ। পুলিশ শেখ কালামকে উদ্ধার করেছে।

ইলামবাজারে তৃণমূল কর্মী খুন নিয়ে চাপানউতোর, অভিযুক্ত নেতার ওপর হামলা

বৃহস্পতিবার সন্ধেয় মোটরবাইকে বাড়ি ফেরার পথে খুন হয়ে যান তৃণমূলের ইলামবাজার ব্লক সভাপতি শেখ জাফারুল গোষ্ঠীর লোক বলে পরিচিত শেখ সফিউল্লা। এর পর থেকেই উত্তপ্ত ইলামবাজার। এলাকায় এই খুন নিয়ে চাপানউতোর শুরু হয়েছে। শুক্রবারের পরে শনিবারও এলাকায় চলে রাস্তা অবরোধ।

পেশায় বীজ সংরক্ষণকেন্দ্রের ঠিকা শ্রমিক ছিলেন শেখ সফিউল্লা। বাড়ি ফেরার পথে পানাগর-দুবরাজপুর ১৪ নম্বর জাতীয় সড়কের ওপর কয়েকজন দুষ্কৃতী তাঁকে প্রথমে লাঠি দিয়ে মারে। পরে ধারালো অস্ত্র দিয়ে তাঁকে খুন করা হয়। খুনের খবর ছড়িয়ে পড়তেই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

খুনের সঙ্গে রাজনীতিক কোনও যোগ নেই, জেলা তৃণমূলের তরফে এই দাবি করা হলেও, বিরোধীদের দাবি, গোষ্ঠীদ্বন্দ্বের ফলেই খুন হয়ে গিয়েছেন শেখ সফিউল্লা। একই অভিযোগ মিলেছে স্থানীয় সূত্রে।

খুনের ঘটনায় পরিবারের সামনে অভিযুক্ত, পঞ্চায়েতের বন কর্মাধ্যক্ষ শেখ কালাম বাড়িতে ফিরতেই তিনি, তাঁর অনুগামী এবং সমর্থকদের ব্যাপক মারধর করা হয়। বাড়িতেও ব্যাপাক ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ। পরে পুলিশ গিয়ে শেখ কালামকে উদ্ধার করে।

English summary
Tension persists in Illambazar of Birbhum after murder of a TMC worker.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.