• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টেলি দুনিয়ার জনপ্রিয় মুখ সৌরভ দাস আনুষ্ঠানিকভাবে যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে

ওয়েব সিরিজের বেশ পরিচিত মুখ অভিনেতা সৌরভ দাস। '‌চরিত্রহীন’‌ থেকে শুরু করে '‌সোয়েটার’‌, '‌চিনি’‌র মতো সিনেমায় তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসিত। এবার সেই সৌরভ দাসই সক্রিয় রাজনীতিতে পা রাখলেন। শুক্রবার আনুষ্ঠানিকভাবে তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন টলিপাড়ার তারকা।

কলকাতাঃ বিশিষ্ট অভিনেতা সৌরভ দাস যোগ দিলেন তৃণমূলে, পার্থ চট্টোপাধ্যায়ের হাতে যোগদান

টেলি দুনিয়ার জনপ্রিয় মুখ সৌরভ দাস আনুষ্ঠানিকভাবে যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে

ধারাবাহিক 'বয়েই গেল’র মাধ্যমে নিজের অভিনয় জীবন শুরু করেন সৌরভ। এরপর এক এক করে সিরিয়াল–সিনেমা ও ওয়েব সিরিজে অভিনয় করে নিজের পরিচিতি গড়ে তুলেছেন। সিনেমার চেয়েও সৌরভের জনপ্রিয়তা ওয়েব দুনিয়ার দর্শকের কাছে বেশি। 'চরিত্রহীন’-এর সতীশ, 'মন্টু পাইলট’-এর মন্টু থেকে 'রহস্য রোমাঞ্চ সিরিজ’-এর মরা, প্রত্যেক চরিত্রে দর্শকদের ভালবাসা পেয়েছেন। সৌরভের অভিনয়ের প্রশংসা করেন টলিউডের অনেক তারকাই। সৌরভ রাজনীতিতে নাম লেখাচ্ছেন এ খবর বহুদিন ধরেই টলিপাড়ায় শোনা যাচ্ছিল। যদিও সৌরভ কখনই নিজের মুখে তা স্বীকার করেননি।

শুক্রবার সৌরভ তৃণমূলে যোগ দিয়ে জানিয়েছেন যে মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর অনুপ্রেরণা। মুখ্যমন্ত্রীর মানুষের জন্য কাজ করা উদ্যমতা তাঁকে দলে যোগ দেওয়ার প্রেরণা জুগিয়েছে। তিনিও রাজ্যবাসীর জন্য কিছু কাজ করতে চান। সৌরভ জানিয়েছেন তিনি বেশি কথা বলার মানুষ নন, তবে কাজের মাধ্যমে তিনি মানুষের পাশে থাকতে চান। আসন্ন বিধানসভা নির্বাচনে সৌরভ দাসকে প্রার্থী করা হবে কিনা তা অবশ্য দলের পক্ষ থেকে কিছু জানানো হয়নি।

২৮ জানুয়ারি থেকে তিনদিনের বাস ধর্মঘটের বিরোধিতায় জনস্বার্থ মামলা

English summary
tele actor saurav das joins tmc
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X