• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাতে তুলে নিয়ে গিয়ে নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ, চাঞ্চল্য মেদিনীপুরে

  • By Koushik Dutta
  • |

পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা থানার রাধামোহনপুর এলাকায় এক নাবালিকাকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। এই অভিযোগের ভিত্তিতে পুলিশ চারজনকে গ্রেপ্তার করেছে। পুলিশ জানিয়েছে পাঁচ জনের নামে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তাদের মধ্যে চার জন গ্রেফতার হয়েছে।

রাতে তুলে নিয়ে গিয়ে নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ, চাঞ্চল্য মেদিনীপুরে

শনিবার রাতে ওই মেয়েটিকে তুলে নিয়ে গিয়ে একটু ‌দূরে‌ একটি ‌পাম্প‌হাউসে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ।

মেয়েটি এলাকায় একটি সোনপাপড়ি তৈরি ‌কারখানায় কাজ করে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, যারা এই গণধর্ষণ করে তাদের মধ্যে ‌শাসকদলের এক নেতার ছেলে রয়েছে। দোষীদের কঠোর শাস্তি দাবি করে রবি বার ডেবরা থানার সামনে বিক্ষোভ দেখায় বিজেপির কিছু ‌সমর্থক।

জানা গিয়েছে যে কাজ শেষ করে শনিবার সন্ধ্যায় মেয়েটি এলাকার এক ছেলের সাথে বাড়ি ফিরছিল। সেই সময় অভিযুক্তরা ঐ ছেলেটি কে ভয় দেখিয়ে জোর করে মেয়েটি কে তুলে নিয়ে যায়। এই ছেলেটি ডেবরা থানায় এসে বিষয় টি জানায়।

রবিবার সকালে মেয়েটির বাড়ির লোক থানায় মামলা দায়ের করে। তবে পুলিশ জানিয়েছে ওই মেয়েটি কে তারা খুঁজে পাচ্ছেন না। মেয়েটি র বাবা বিষয়টি জানার পর অসুস্থ হয়ে পড়েন। তার মা বলেন, আমার মেয়েকে কয়েক জন ‌ধর্ষণ করেছে। আমি চাই তাদের শাস্তি হোক। আর আমার মেয়েকে পুলিশ সুস্থ অবস্থায় ফিরিয়ে দিক।

এদিকে পুলিশ সুত্রে জানা গেছে যে যারা এই গণধর্ষণ করে তারা প্রাথমিক ভাবে তা স্বীকার করেছে। ধর্ষণ করার ছবি তারা তাদের মোবাইল ফোনে তুলে রাখে বলে জানা গিয়েছে। জেলার অতিরিক্ত পুলিশ সুপার কাজী সামসুদ্দিন আহমেদ বলেন তারা চারজনকে গ্রেপ্তার করেছেন এবং ঘটনার তদন্ত শুরু হয়েছে।

English summary
Teenage girl gang raped in West Midnapore
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X