• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মায়ের প্রেমিকের সঙ্গে মেয়েকে সম্পর্ক তৈরি করতে চাপ! বালিকার করুণ পরিণতি ঘিরে চাঞ্চল্যকর অভিযোগ

মন্তেশ্বরে এক ক্লাস টেনের বালিকার মৃত্যু ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। সেখানের জামিনা খাতুনের অভিযোগ, বাবা আরমান শেখ ও মা তোহরা বিবি মিলে খুন করেছে তাঁর বোন জসমিনাকে। জমিনার দাবি মায়ের প্রেমিকের সঙ্গে জসমিনাকে জোর করে সম্পর্ক তৈরির জন্য চাপ দিত তাঁরা বাবা, মা। আর তা না করাতেই পরিকল্পিতভাবে খুন করা হয় বোনকে।

মায়ের প্রেমিকের সঙ্গে মেয়েকে সম্পর্ক তৈরি করতে চাপ! বালিকার করুণ পরিণতি ঘিরে চাঞ্চল্যকর অভিযোগ

মন্তেশ্বেরের কুসুমগ্রামের স্থানীয় স্কুলের ক্লাস টেনের ছাত্রী ছিল জসমিনা। গত জানুয়ারি মাসে তার মৃতদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে মনে করা হয়েছিল গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছে জসমিনা। তবে ঘটনার বহুদিন বাদে জসমিনার দিদি জমিনা মন্তেশ্বর থানায় চাঞ্চল্য়কর অভিযোগ দায়ের করেছেন। তাঁর দাবি, তাঁর মা তোহরার সঙ্গে রফিকুল নামের এক ব্য়ক্তির সম্পর্ক ছিল। আর তাঁকেই মেয়ে জসমিনার সঙ্গে সম্পর্কে লিপ্ত করার জন্য চাপ দিতেন মা তোহরা। এমনই অভিযোগ জসমিনার দিদি জমিনার।

জমিনাকে দিনের পর দিন রফিকুলের সঙ্গে সম্পর্ক গড়া নিয়ে মানসিকভাবে তাপ দেওয়া শুরু করেছিল তোহরার পরিবার। আর গোটা ঘটনায় পরিকল্পিত খুনের থক কষে জেসমিনাকে হত্যা করা হয় বলে দাবি জমিনার । ঘটনারক জেরে তোহরা বিবি, ও আরমান শেখকে গ্রেফতার করা হয়। তবে আরও এক অভিযুক্ত রফিকুল আলম শেখ এখনও অধরা।

English summary
Teen girl murderd in west Bengal due to family dispute .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X