• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুল-ঘনিষ্ঠ নেতার এন্ট্রি রাহুলকে সরিয়ে, বিজেপিতে বিভাজনের বার্তা তথাগতের

রাহুল সিনহাকে সরিয়ে কেন্দ্রীয় বিজেপির সম্পাদক করা হয়েছে মুকুল রায়-ঘনিষ্ঠ নেতা অনুপম হাজরাকে। এই ঘটনা যে তথাগত রায়ের মতো নেতারা মেনে নিতে পারেননি, তা বারেবারে প্রতিফলিত হচ্ছে। শুধু তথাগত রায় কেন, আদি বিজেপি নেতারা রাহুল সিনহার অপসারণে যার পর নাই বিরক্ত। আরও বিরক্ত অনুপমের পদোন্নতিতে।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবি ও বিতর্ক

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবি ও বিতর্ক

সম্প্রতি একটি ছবির কোলাজ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছিল। তা নিয়েই ফের অনুপম হাজরা-বিতর্ক প্রকাশ্যে চলে আসে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ওই ছবিতে রয়েছেন মুকুল রায়, অর্জুন সিং, অনুপম হাজরা ও চন্দ্র বসু। সেখানে দেখা যায় চার নেতাই ইফতার পার্টিতে মাথায় টুপি পরে রয়েছেন।

ছবি বিতর্কে সমালোচনা করলেন তথাগত রায়

ছবি বিতর্কে সমালোচনা করলেন তথাগত রায়

এই ছবি বিতর্কে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ব্যক্তি স্বীকার করেন মুকুল রায় ও অর্জুন সিংয়ের ওই ছবি তৃণমূলে থাকাকালীন। কিন্তু অনুপম হাজরা ও চন্দ্র বসুর ওই ছবি বিজেপিতে থাকাকালীন বলে দাবি। কেননা তাঁদের গলায় বিজেপির উত্তরীয় ঝোলানো রয়েছে। ফলে দুই নেতাকে নিয়েই তথাগত রায় সমালোচনা করেন।

তথাগত রায়ের নিশানায় যাঁরা

তথাগত রায় বলেন, স্বীকার করার জন্য ধন্যবাদ যে, অর্জুন সিং এবং মুকুল রায় যখন তৃণমূলের সাথে ছিলেন তখন সম্ভবত এই ছবিগুলি তোলা হয়েছিল। উপরের ডান দিকের ফটোতে থাকা ব্যক্তিকে আমি চিনতে পারি না। আর চন্দ্র বসু কবে ছিলেন তৃণমূলে? তিনি যে গুরুত্বপূর্ণ, তা নয়।

রাহুল সিনহার মতো নেতার জয়গায় অনুপম!

রাহুল সিনহার মতো নেতার জয়গায় অনুপম!

তথাগতের এই সমালোচনার পিছনে যে অনুপম হাজরার উত্থান-বিতর্ক, তা স্পষ্ট। আদি বিজেপি নেতাদের মতো তথাগত রায়ও মানতে পাচ্ছেন না অনুপমের উত্থান। আবার রাহুল সিনহার মতো নেতাকে সরিয়ে অনুপমকে জায়গা করে দেওয়ার কোনও অর্থই হয় না, এমনটাই মতে বিজেপির আদি নেতা-কর্মীদের।

রাহুল সিনহার অপমানে আদি নেতারা ক্ষুব্ধ

রাহুল সিনহার অপমানে আদি নেতারা ক্ষুব্ধ

মুকুল রায়ের পদ-প্রাপ্তি, সেইসঙ্গহে মুকুল ঘনিষ্ঠ নেতাকে বিজেপিকে এন্টিরে করে দেওয়ার রাহুল সিনহার বদলে, তা বিজেপির পুরনো নেতাদের চটিয়ে দিয়েছে। এই পরিস্থিতিত আসন্ন ২০২১ নির্বাচনে প্রভাব ফেলতে পারে। রাহুল সিনহা যদি এর মধ্যে দলবদল করেন, তাহলে বিজেপির পুরনো নেতারা দলে ফাটল সৃষ্টি করবেনই।

English summary
Tathagata Roy slams Mukul Roy close aid Anupam Hazra for his entry in central team of BJP. He indicates BJP’s dividation before 2021 Assembly Election.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X