• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টুকলি করা তৃণমূল দশেই শেষ! টিকবে না সিপিএমের মতো, ভবিষ্যদ্বাণী তথাগতের

বাংলায় ১০ বছরেই শেষ হবে মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজত্ব। রাজ্যপালের পদ ছেড়ে সক্তিরয় রাজনীতিকে ফিরে তিনি এবার বাংলার তৃণমূল সরকারের ভবিষ্যৎ বাণী করে দিলেন তথাগত রায়। তাঁর কথায়, সিপিএম সরকার বাংলায় ৩৪ বছর শাসন করলেও, মমতা বন্দ্যোপাধ্যায়ের মা-মাটি-মানুষের সরকারের আয়ু ১০ বছরেই শেষ হবে।

হিন্দুরা বুঝবেনা মুসলমান কী জিনিস।

তথাগত রায় টুইটে নিশানা করেন মমতা বন্দ্যোপাধ্যায়কে। তিনি লেখেন- মনীশ শুক্লাকে হত্যার জন্য যাদের গ্রেফতার করা হয়েছিল তাঁদের খুররম, গুলাবা, নাসির ইত্যাদি বলা হয়। হিন্দুরা কোনদিনও বুঝবেনা মুসলমান কী জিনিস। হাজার বছর ধরে অপমানিত জীবন, বহুবার গণহত্যার শিকার হওয়ার পরও হিন্দুরা কোনদিন জাগেনা, জাগবেনা। হিন্দুদের একটাই পরিণতি, নির্বোধের মত সবকিছু খোয়ানো।

টুকলি করা তৃণমূল দশেই শেষ হবে!

বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি্ তথাগত রায় আরও লেখেন- নামগুলো শুনে আপনি কি আশ্চর্য হচ্ছেন? কিন্তু আমি হচ্ছি না! কারণ এই তৃণমূল সিপিএমের কাছাকাছি পৌঁছতে পারবে না। খুনখারাপি করে ভীতির বাতাবরণ তৈরি করায় সিপিএম ছিল আসল। তাই তারা ৩৪ বছর টিকেছে। টুকলি করা তৃণমূল দশেই শেষ হবে।

বালকসুলভ টুপি আর পাবলিক খায় না

তৃণমূল সেই টুকলি আবার টিটাগড়ে করে ফেলেছে। তারপর আর সামলাতে পারছে না। তাছাড়া পেটোয়া সংবাদমাধ্যম প্রচ্ছন্নভাবে সিপিএমের শ্যামলী গুপ্তের যুক্তি দিতে চেষ্টা করেছে যে, যেহেতু মনীশবাবুর নামে খুনের কেস আছে। তাই তিনি তো স্বাভাবিকভাবে খুন হবেনই। এই সব বালকসুলভ টুপি আজকাল আর পাবলিক খায় না।

নকল কখনও আসল হয় না!

২০১১ সালে হুগলি জেলার গুড়াপ থানায় আমার নামেও এরকম কেস লাগিয়ে আমাকে একরাত জেল-হাজতবাস করিয়েছিল । কিন্তু সিপিএম ১৯৯০-এর বিরাটি-বানতলাকাণ্ডের পরে কলকাতার ধারেকাছে এসব করত না। কারণ তাতে বড্ড চ্যাঁচামেচি হয়| যা করার প্রত্যন্ত অঞ্চলে করত অতি উৎসাহে সিপিএমের মেধাবী ছাত্রীর দল।

“লেখ, তা না হলে বিজ্ঞাপন পাবি না”!

অটোম্যাটিক আগ্নেয়াস্ত্রের গুলিতে নিহত মনীশ শুক্লা নাকি বেশ কয়েকটি খুনের ও খুনের চেষ্টার মামলায় অভিযুক্ত। তফাতের মধ্যে তারা এই কথা সরাসরি বলেনি, পেটোয়া সংবাদমাধ্যমকে দিয়ে বলিয়েছে, বলেছে- "লেখ, তা না হলে বিজ্ঞাপন পাবি না"। এটা নতুন কিছু নয়।

সিপিএমের ভয়! প্রতিবাদের স্বর শোনা যায়নি

১৯৯০ সালের বিরাটি গণধর্ষণের পরে সিপিএমের জবরদস্ত মহিলা নেত্রী শ্যামলী গুপ্ত বলেছিলেন, "মহিলাদের চরিত্র ভাল ছিল না" । এই উক্তির প্রভূত নিন্দা হয়েছিল। কিন্তু তখন মানুষ সিপিএমের ভয়ে এত তটস্থ ছিলেন যে, প্রতিবাদের স্বর খুব একটা শোনা যায়নি। এবার সিপিএমের মেধাবী ছাত্রীর দলও বলেছে দেখুন আমি বলেছিলাম কি না!

টাকার জন্য মহিলার আঁচল ধরে ঝুলি না!

তথাগত ফের তৃণমূলকে নিশানায় বলেন, মুলোরা নিজেদের কুকীর্তি ঢাকতে পারছে না। তাই প্রশান্ত কিশোর এই বেচারা দু'টাকা রোজের ছেলেগুলোকে হুকুম দিয়েছে আমাদের খোঁচাতে- যাতে আমরা বিজেপির বিরুদ্ধে কিছু বলি! বিহারীবাবু কবে বুঝবে আমরা আদর্শের জন্যে দল করি। টাকার জন্য কোনো মহিলার আঁচল ধরে ঝুলি না।

পাড়ায় পাড়ায় বসবে কাউন্টার, দুর্গাপুজোয় কোন পরিকল্পনায় শান দিচ্ছে বঙ্গ বিজেপি

English summary
Tathagata Roy predicts Mamata Banerjee’s TMC will end in 10 years not like CPM’s 34
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X