• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এখনই দলীয় কর্মসূচিতে যোগ দিচ্ছেন না তথাগত রায়! বৈঠকের পর 'ক্ষেপে' গিয়ে জল্পনা বাড়ালেন মুকুল রায়

  • |

মুকুল রায়ের বাড়িতে গিয়ে বৈঠক করলেন বিজেপি নেতা তথাগত রায়। তাঁদের মধ্যে সাংগঠনিক বিষয়ে আলোচনার কথা স্বীকার করে নিয়েছেন দুই নেতাই। তবে কেউই সাংগঠনিক বিষয় নিয়ে কোনও প্রশ্নের উত্তর জনসমক্ষে দিতে চাননি। তথাগত রায় বলেন, তাঁর প্রথম লক্ষ্য হবে, তৃণমূলের জনবিরোধী কর্মসূচিকে তুলে ধরা।

করোনায় বাড়ছে সুস্থতা! কলকাতার প্রায় দ্বিগুণ সংক্রমণ উত্তর ২৪ পরগনায়, জেনে নিন বাকি জেলার অবস্থা

বৈঠক নিয়ে মুকুল রায়

বৈঠক নিয়ে মুকুল রায়

নিজের বাড়ি থেকে বেরোতেই মুকুল রায়কে ঘিরে ধরেন সাংবাদিকরা। যাতে খানিক রেগেই যান মুকুল রায়। কোনও প্রশ্নের উত্তর না দিয়েই চলে যান তিনি। তাঁর বাড়িতে কেউ এসেছেন, তার জন্য কি বাইট দিতে হবে, প্রশ্ন তোলেন তিনি।

বৈঠক নিয়ে ব্যাখ্যা তথাগত রায়ের

বৈঠক নিয়ে ব্যাখ্যা তথাগত রায়ের

মুকুল রায়ের বাড়ি থেকে বেরিয়ে তথাগত রায় বলেন, এর আগে মুকুল রায়ের সঙ্গ দেখা হয়েছিল। কোনও আলোচনা হয়নি। সেই সময়ই আলোচনার ব্যাপারে কথা হয়েছিল। বুধবার হল আলোচনা। জনসংযোগ, দলের মধ্যে কার্য পদ্ধতি, সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

 তৃণমূলকে মোকাবিলা নিয়ে আলোচনা

তৃণমূলকে মোকাবিলা নিয়ে আলোচনা

সাংগঠনিক বিষয় নিয়ে কোনও কথা না বললেও, তথাগত রায় বলেন, তৃণমূলকে কীভাবে মোকাবিলা করতে হবে, যেভাবে বিজেপি কর্মীদের ওপর হামলা করছে, তা মোকাবিলা করা হবে কীভাবে, এইসব নিয়ে আলোচনা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

৪ সেপ্টেম্বর দলের কর্মসূচিতে যাচ্ছেন না তথাগত

৪ সেপ্টেম্বর দলের কর্মসূচিতে যাচ্ছেন না তথাগত

এদিন তথাগত রায় জানান, ৪ সেপ্টেম্বর দলের কর্মসূচিতে তিনি যাচ্ছেন না। কারণ তিনি দলের সক্রিয় সদস্য হননি।। দলের গঠনতন্ত্র অনুযায়ী, প্রাথমিক সদস্যপদ পাওয়ার পরে সেখানে যাওয়ার রীতি নেই। প্রসঙ্গত ৪ সেপ্টেম্বর গান্ধী মূর্তির পাদদেশে গণতন্ত্র বাঁচাও দিবস পালন করবে বিজেপি।

তথাগতের প্রথম লক্ষ্য

তথাগতের প্রথম লক্ষ্য

এদিন তথাগত রায়কে প্রশ্ন করা হয়েছিল তাঁর প্রথম লক্ষ্য কী। উত্তরে তিনি বলেন, তৃণমূলের জনবিরোধী কর্মসূচি, যেমন মুসলিম তোষণ, আইনশৃঙ্খলার অবনতি, বেকার সমস্যা সমাধানের রূপরেখা না থাকা, এইসব বিষয় নিয়ে তাঁরা জনসাধারণের কাছে যাবেন বলে জানিয়েছেন। পাশাপাশি বিজেপি ক্ষমতায় এলে কী কী হতে পারে, তা বোঝানোর চেষ্টা করা হবে।

English summary
Tathagata Roy meets Mukul Roy at his residence and discuss organisational issues
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X