• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কৈলাসের সঙ্গে সহমত তথাগত! তৃণমূলকে দিলেন ইতিহাসের পাঠ

  • |

কলকাতায় রাজ্য বিজেপির অফিসে কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়ের সঙ্গে দেখা করলেন মেঘালয়ের প্রাক্তন রাজ্যপাল তথাগত রায়। সেই সময় উপস্থিত ছিলেন মুকুল রায়। তথাগত রায় রাজ্যে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী নিয়ে কৈলাস বিজয়বর্গীয়ের মন্তব্যকে সমর্থন করেছেন।

কলকাতায় কৈলাস বিজয়বর্গীয়ের ঘোষণা

কলকাতায় কৈলাস বিজয়বর্গীয়ের ঘোষণা

কৈলাস বিজয়বর্গীয় বলেছেন, এখনও পর্যন্ত যা সিদ্ধান্ত, তাতে ২০২১-এর লড়াইয়ে কাউকেই মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসেবে তুলে ধরবে না বিজেপি। নরেন্দ্র মোদীর নেতৃত্বেই লড়াই হবে। ভোটের পর বাংলার নেতৃত্ব কে দেবেন, তা নিয়ে সিদ্ধান্ত নেবেন বিধায়করা, বলেছেন কৈলাস।

কৈলাস বিজয়বর্গীয় বলেছেন, পশ্চিমবঙ্গে সবাই মিলে নির্বাচনে লড়াই করবে। এখানে দিলীপ, মুকুল, রাহুল সিনহা রয়েছেন। নাম উল্লেখ করেন কৈলাস বিজয়বর্গীয়।

তথাগত রায়ের ব্যাখ্যা

তথাগত রায়ের ব্যাখ্যা

কৈলাস বিজয়বর্গীয়ের কথা প্রসঙ্গে তথাগত রায় বলেন, দলের প্রথম উদ্দেশ্য হল নির্বাচনে জেতা। তার আগে নির্বাচনে জেতার জন্য কোন কোন প্রতিবন্ধকতা আছে তা দূর করা। কোথায় শক্তি আছে, কোথায় দুর্বলতা আছে তা দেখা। তিনি বলেন মুখ্যমন্ত্রী নির্বাচন অনেক পরের কথা।

কৈলাসের সঙ্গে সহমত

কৈলাসের সঙ্গে সহমত

তথাগত রায় বলেছেন, মুখ্যমন্ত্রী নির্বাচন অনেক পরের কথা। যা ঠিক করবে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। তাঁকে সমর্থন করবেন নির্বাচিত বিধায়করা। দলের পরম্পরা অনুযায়ী তাঁরা চলবেন বলে জানিয়েছেন তথাগত রায়।

সুব্রত মুখোপাধ্যায়, তথাগত রায়কে আক্রমণ

সুব্রত মুখোপাধ্যায়, তথাগত রায়কে আক্রমণ

সুব্রত মুখোপাধ্যায়কে হাওয়া মোড়ক বলে আক্রমণ করেছেন তথাগত রায়। তিনি নেত্রীকে যা বলেন, তা খুশি করার জন্য বলেন বলে কটাক্ষ করেছেন তথাগত। এর আগে সুব্রত মুখোপাধ্যা বলেছিলেন একুশে বিজেপি ক্ষমতায় আসার দিবস্বপ্ন দেখছে।

রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককেও আক্রমণ করেছেন তথাগত রায়। জ্যোতিপ্রিয় মল্লিক বলেছিলেন, তথাগত রায়ের রাজনীতিতে আসাটা অনৈতিক। এর উত্তরে তথাগত রায় বলেছেন, একজন লেখাপড়া না করে দেশের ইতিহাস সম্পর্কে না জেনে কথা বললে তিনি কী করতে পারেন। উদাহরণ দিয়ে তিনি বলেন, পঞ্জাবের রাজ্যপালের দায়িত্ব সামলে মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী হয়েছিলেন তিনি।

নভেম্বর পর্যন্ত কোভিড স্বাস্থ্যবিমার মেয়াদ বাড়ালেন মমতা

English summary
Tathagata Roy meets Kailash Vijayvargiya and supports his comments on CM candidate.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X