• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০২১-এর আগে দিলীপ ঘোষদের 'বুদ্ধিদাতা' পেয়ে যাচ্ছে বিজেপি! স্বাগত জানালেন রাহুল

  • |

রাজ্য বিজেপিকে পথ দেখানোর লোক অনেক। রয়েছেন কৈলাস বিজয়বর্গীয়, শিবপ্রকাশরা। এছাড়াও রয়েছেন স্বপন দাশগুপ্তের মতো কেন্দ্রীয় নেতৃত্বের কাছের লোকেরাও। তবে তারই মধ্যে আরও একজনের নাম ঘুরপাক খাচ্ছে রাজনৈতিক মহলে। তিনি হলেন মেঘালয়ের রাজ্যপাল তথাগত রায়।

মুর্শিদাবাদে বিরোধী শিবিরে বড় ধাক্কা! তৃণমূলে যোগ হাজারে,হাজারে বিজেপি, কংগ্রেস, সিপিএম কর্মীর

দিলীপ ঘোষকে উপদেশ

দিলীপ ঘোষকে উপদেশ

দিলীপ ঘোষকে তথাগত রায়ের উপদেশ, গরুর দুঘে সোনা ও গোমূত্র নিয়ে কথা বললে বাঙালি সমাজের মন পাওয়া সহজ নয়। রাজনৈতিক মহল মনে করছে, এই কথা বলে তথাগত রায় দিলীপ ঘোষকে একরকম কটাক্ষই করেছেন। সম্প্রতি হিন্দু সংহতি প্রতিষ্ঠাতা সভাপতি তপন ঘোষের স্মরণ সভায়(ভার্চুয়াল) এই মন্তব্য করেন মেঘালয়ের রাজ্যপাল। তিনি বলেন, গোমূত্র খাওয়া নিয়ে কথা হচ্ছে। গরুর দুধে সোনার পাওয়ার কথা বলা হচ্ছে। কিন্তু বাঙালি সমাজ কি এইসব কথা নেবে। তিনি দলের বর্তমান অবস্থা নিয়েও কথা বলেন। তথাগত রায় বলেন গল এখন ঠিকপথে চলছে না। কিছু কাজ যুক্তি মেনে হচ্ছে না। যদিও এনিয়ে এখনও দিলীপ ঘোষের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

দিলীপ ঘোষের 'বিতর্কিত' মন্তব্য

দিলীপ ঘোষের 'বিতর্কিত' মন্তব্য

বিতর্কিত মন্তব্য রাজনৈতিক নেতাদের মুখে থাকেই। বাদ যাননি দিলীপ ঘোষ। তিনি বলেছিলেন গোমূত্র পান করলে করোনা পালিয়ে যায়। তাঁকে বলতে শএানা গিয়েছিল গরুর দুধে সোনা থাকে।

সক্রিয় রাজনীতিতে ফিরতে চান তথাগত

সক্রিয় রাজনীতিতে ফিরতে চান তথাগত

২০ মে রাজ্যপাল পদের মেয়াদ শেষ হয়ে গেলেও করোনা আবহে মেঘালয়ের রাজ্যপাল পদে রয়ে গিয়েছেন তথাগত। রায়। সেই পথে থেকেই তিনি একের পর এক রাজনৈতিক আক্রমণ শানাচ্ছেন। সম্প্রতি প্রয়াত কমিউনিস্ট নেতা মুজফফর আহমেদ এবং হরেকৃষ্ণ কোঙারকে হরিদাস পাল বলেও আক্রমণ করেন।

স্বাগত তথাগত, বললেন রাহুল

স্বাগত তথাগত, বললেন রাহুল

২০২১-এর দিকে নজর রেখেই কি তিনি সক্রিয় রাজনীতিতে ফিরতে চাইছেন, সেই প্রশ্ন উঠেছে বিজেপির অন্দরমহলে। তবে তাঁকে স্বাগত জানাতে তৈরি রাজ্য বিজেপি। রাজ্যপালের দায়িত্ব ছেড়ে দিয়ে যদি উনি সক্রিয় রাজনীতিতে আসতে চান, তাহলে কোনও অসুবিধা নেই বলে জানিয়েছেন রাহুল সিনহা। তথাগত রায় পুরনো দিনের বিজেপি কর্মী এবং বিজেপির রাজ্য সভাপতি থাকার কথা স্মরণ করেছে রাহুল সিনহা। উনি ফের সক্রিয় রাজনীতিতে আসলে বিজেপির লাভ। তাঁকে বিজেপির ঘরের লোক বলেও বর্ণনা করেছেন রাহুল।

11-08-2020 - কোভিড ১৯ আপডেট - বাড়ছে কোভিড আক্রান্তের সংখ্যা

English summary
Tathagata Roy advices Dilip Ghosh on Cow urine and Cow milk
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X