• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুখ্যমন্ত্রীকে মুখ বন্ধ করিয়েছেন পিকেই! কবির ভাষায় 'ফাটা ডিম', কটাক্ষ তথাগত-র

  • |

রাজনৈতিক মহলে বিরোধী রাজনীতিকদের বিতর্কিত মন্তব্যে আক্রমণের জন্য জুড়ি মেলা ভার বিজেপি নেতা তথাগত রায়ের। রাজ্যপাল থাকার সময়েই তাঁকে রাজনৈতিক আক্রমণে সামিল হতে দেখা গিয়েছে। এদিন তিনি টুইট বার্তায় মুখ্যমন্ত্রীকে কার্যত ফাটা ডিম বলে কটাক্ষ করলেন। তবে এর জন্য তিনি কমি সুধীন্দ্রনাথ দত্তের নাম টেনে এনেছেন।

রাজ্য অবৈধ বোমা তৈরির কারখানা! আল কায়েদার মডিউল নিয়ে উদ্বেগে থাকা রাজ্যপালের আক্রমণ মুখ্যমন্ত্রীকে

মুখ না খুলতে নির্দেশ পিকের, দাবি তথাগতর

মুখ না খুলতে নির্দেশ পিকের, দাবি তথাগতর

তথাগত রায় টুইটে দাবি করেছেন, প্রশান্ত কিশোর মমতা বন্দ্যোপাধ্যায়কে কড়াভাবে বলেছেন, যে যাই বলুক, একদম মুখ খুলবেন না। একবার মুখ খুললেই ৫০ হাজার ভোট কমে যায় বলে কটাক্ষ করেছেন তিনি।

মুখ্যমন্ত্রীর বিতর্কিত মন্তব্যের উল্লেখ

মুখ্যমন্ত্রীর বিতর্কিত মন্তব্যের উল্লেখ

এব্যাপারে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিতর্কিত মন্তব্যের উল্লেখ করেছেন তথাগত রায়। তিনি তুলেছেন হুল দিবসে মুখ্যমন্ত্রীর ডহরবাবুর কথা। প্রসঙ্গত উল্লেখ্য ক্ষমতায় আসার পর মমতা বন্দ্যোপাধ্যায় এসপ্ল্যানেডে এক অনুষ্ঠানে বলে, সিধু, কানহু, ডহরের ডহরবাবুর পরিবারের সদস্যরা কোথাও। আরও উল্লেখ্য সাঁওতালি ভাষায় ডহর অর্থ হল রাস্তা। এছাড়াও তথাগত রায় চপ শিল্প, যৌন ধর্ম এবং বিষ্ণুমাতার কথা উল্লেখ করেছেন।

প্রসঙ্গত মুখ্যমন্ত্রী চপ ভাজাকেও শিল্পের তালিকায় অন্তর্ভুক্ত করেছিলেন। অন্য জৈনধর্মের কথা বলতে গিয়ে তিনি যৌনধর্ম বলে উল্লেখ করেছিলেন।

মুখ্যমন্ত্রীকে কটাক্ষ

মুখ্যমন্ত্রীকে কটাক্ষ

এরপরেই তথাগত রায় মুখ্যমন্ত্রীকে কার্যত ফাটা ডিম বলে কটাক্ষ করেছেন। তাঁর প্রশ্ন এতো করেও "ফাটা ডিমে আর তা দিয়ে কি ফল পাবে? যদি এব্যাপারে তথাগত রায় বর্ম হিসেবে কবি সুধীন্দ্রনাথ দত্তের নাম টেনেছেন।

 আগেও বিতর্কিত মন্তব্য তথাগতর

আগেও বিতর্কিত মন্তব্য তথাগতর

এর আগেও বিতর্কিত মন্তব্য করেছিলেন তথাগত রায়। এর মধ্যে বিশেষভাবে উল্লেখযোগ্য হল, তিনি বলেছিলেন, যাঁরা সংশোধিত নাগরিকত্ব আইনের বিরুদ্ধে, তাঁরা উত্তর কোরিয়ায় চলে যান।

English summary
Tathagara Roy criticises Mamata Banerjee as cracked eggs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X