• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নিয়োগ কেলেঙ্কারির সূত্রে পৌঁছতে মানিক ঘনিষ্ঠ তাপসের মুখোমুখি রহস্যজনক ব্যক্তি! কে সে?

নিয়োগ কেলেঙ্কারির সূত্রে পৌঁছতে মানিক ঘনিষ্ঠ তাপসের মুখোমুখি রহস্যজনক ব্যক্তি! কে সে?
  • |
Google Oneindia Bengali News

শিক্ষক নিয়োগ মামলাতে নয়া মোড়! ফের একবার মানিক ঘনিষ্ঠ তাপস কুমার মণ্ডলকে তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। গত কয়েকদিনে একাধিকবার তাঁকে জেরা করেছেন তদন্তকারীরা। কিন্ত বারবার মানিক ঘনিষ্ঠ এই তাপস তথ্য গোপন করছেন বলে অভিযোগ কেন্দ্রীয় তদন্তকারীদের। এমনকি বারবার প্রশ্ন এড়িয়ে যাচ্ছেন বলেও খবর। আর এরপরেই ফের আজ শনিবার তাপসকে তলব করা হয়। ইতিমধ্যে তদন্তকারীদের মুখোমুখি হয়েছেন বলে খবর। প্রায় কয়েক ঘন্টা কেটে গিয়েছে জেরা চলছে বলে জানা যাচ্ছে।

মোটা টাকার বিনিময়ে শিক্ষকের চাকরি

মোটা টাকার বিনিময়ে শিক্ষকের চাকরি

মোটা টাকার বিনিময়ে শিক্ষকের চাকরি। এই বিষয়ে তাপস মণ্ডলকে জেরা করা হলে বারবার প্রশ্ন এড়িয়ে গিয়েছেন বলে খবর। এমনকি এই বিষয়ে কিছুই তিনি জানেন না বলেও তদন্তকারীদের তাপস জানিয়েছেন বলে ইডি সূত্রে খবর। কিন্ত্য তদন্তকারীদের দাবি মানিক ঘনিষ্ঠ মিথ্যা কথা বলছেন। কারণ তাঁর নাম একাধিক সাক্ষীর কাছ থেকে পেয়েছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এমনকি মিডলম্যান বেশ কয়েকজনের কাছ থেকেও তাপসের নাম তদন্তকারীরা পেয়েছেন বলে খবর।

মুখোমুখি বসানো হতে পারে তাপসকে

মুখোমুখি বসানো হতে পারে তাপসকে

ইডি সুত্রে জানা যাচ্ছে, সম্ভবত আজ শনিবার ফের একবার জেরা করা হতে পারে তাপসকে। এমনকি একজন মিডলম্যানের মুখোমুখিও তাপসকে বসানো হতে পারে বলে ইডি সূত্রে জানা যাচ্ছে। তবে এদিন তাৎপর্যপূর্ণ ভাবে একাধিক নথি তাঁর সঙ্গে নিয়ে এসেছেন এই মানিক ঘনিষ্ট। তবে কি সেই নথি তা অবশ্য স্পষ্ট করেননি তিনি। তবে ২০১৮-২০, ২০১৯-২১, ২০২০-২০২২ শিক্ষাবর্ষে ডিইএলইডি কলেজগুলিতে অফলাইনে কত রেজিস্ট্রেশন হয়েছে সেই সংক্রান্ত তথ্য চেয়েছে ইডি। সম্ভবত সেই সমস্ত তথ্যই সঙ্গে করে মানিক নিয়ে এসেছেন বলে খবর।

একাধিকবার জেরা করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা

একাধিকবার জেরা করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা

বলে রাখা প্রয়োজন এর আগে তাপসকে একাধিকবার জেরা করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এমনকি তাঁর বাড়িতেও তল্লাশি চালানো হয়েছে। সেখান থেকে একাধিক নথি বাজেয়াপ্ত করা হয়। শুধু তাই নয়, ৬০০টি কলেজে অফলাইনে রেজিস্ট্রেশন হয়। আর তাতে প্রত্যেক ছাত্র পিছু পাঁচ হাজার টাকা করে নেওয়া হয়েছে বলে মনে করছে ইডি। আর সেই বিপুল টাকা প্রাক্তন পর্ষদ সভাপতি মানিকের কাছে পউইছে যেত বলেও দাবি এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। কত ছাত্রের অফলাইনে রেজিস্ট্রেশন হয়েছে এবং ঠিক কত টাকা নেওয়া হয়েছে এই সমস্ত বিষয়েই তথ্য জানতে চায় তদন্তকারীরা। আর এই সমস্ত বিষয়ে জেরা করা হতে পারে মানিক ঘনিষ্ঠ এই ব্যবসায়ীকে। এমনটাই খবর।

শুভেন্দু অধিকারীর কথাই কি সত্যি? এবার লটারিতে ১ কোটির বিজেতা অনুব্রত গড়ের তৃণমূল নেতার ভাইয়ের স্ত্রীশুভেন্দু অধিকারীর কথাই কি সত্যি? এবার লটারিতে ১ কোটির বিজেতা অনুব্রত গড়ের তৃণমূল নেতার ভাইয়ের স্ত্রী

English summary
Tapas mondal close to manik bhattacharya summoned by Ed again
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X