• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গণনার দিন ফসল ঘরে তুলবেন! নন্দীগ্রামে অমিত শাহ, জেপি নাড্ডাদের পদাঙ্ক অনুসরণ শুভেন্দুর

  • |
Google Oneindia Bengali News

নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়কে ( mamata banerjee) হারাতে কোমর বেধে নেমে পড়েছেন শুভেন্দু অধিকারী (suvendu adhikari)। এদিন সকালে তিনি এলাকায় পদযাত্রা করেন। দাবি করেন, নন্দীগ্রাম থেকে বড় ব্যবধানে হারবেন মমতা বন্দ্যোপাধ্যায়। পরে দলীয় সভায় যোগ দেন।

আমফানের দুর্নীতির প্রতিফলন ভোটে পড়বে , মন্তব্য শুভেন্দু অধিকারীর
নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর পদযাত্রা

নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর পদযাত্রা

এদিন নন্দীগ্রাম দুই-এর কিষাণ মান্ডি সুরক্ষার স্বার্থে শিবরামপুর থেকে বিরুলিয়া অবধি পদযাত্রা করেন শুভেন্দু অধিকারী। এই মিছিলের অন্যতমন উদ্দেশ্য ছিল কেন্দ্রের কৃষি আইনকে সমর্থন করা। বহু মানুষ সেই পদযাত্রায় যোগ দেন। পদযাত্রার শেষে তিনি সভায় ভাষণ দেন। এই মিছিল থেকেই শুভেন্দু অধিকারী দাবি করেন, নন্দীগ্রাম থেকে বড় ব্যবধানে হারবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

 ফল ঘোষণার দিন ফসল তুলে ঘরে যাবেন

ফল ঘোষণার দিন ফসল তুলে ঘরে যাবেন

এদিন শুভেন্দু অধিকারী বলেন, এখন জমি নরম করার কাজ চলছে। নির্বাচনের দিন ঘোষণা করা হলে বীজ বপন করা শুরু হয়ে যাবে। আর ফল ঘোষণার দিন ফসল তুলে নিয়ে ঘরে যাবেন। প্রসঙ্গত ১৮ জানুয়ারি নন্দীগ্রামে সভা করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রামে নিজের প্রার্থীপদের কথা ঘোষণা করেন। পরের দিন থেকেই দেওয়াল লিখনও শুরু হয়ে যায়। এই পরিস্থিতিতে পাল্টা কর্মসূচি গ্রহণ করেন শুভেন্দু অধিকারীও। তিনি দাবি করেন, ৫০ হাজারের বেশি ভোটে মাননীয়াকে হারাতে না পারলে তিনি রাজনীতি ছেড়ে দেবেন। তিনি কটাক্ষ করে বলেছেন, নন্দীগ্রামের সংখ্যালঘু ভোটের ভরসায় সেখানে দাঁড়ানো সিদ্ধান্ত নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। নিজের সম্পর্কে তিনি বলেছিলেন, ঘরের ছেলে হওয়ায় সেখানে আলাদা করে প্রচার চালাবেন না তিনি।

 পাশে থাকার আশ্বাস

পাশে থাকার আশ্বাস

এদিনের সভা থেকে শুভেন্দু অধিকারী নন্দীগ্রামের সাধারণ মানুষের পাশে থাকার আশ্বাস দেন। বলেন, বাংলাকে মোদীর হাতে তুলে দিতে হবে। তাহলেই সোনার বাংলা তৈরি হবে। চাকরি পেতে গেলে ঘুষ দিতে হবে না। স্কুল, কলেজের ম্যানেজিং কমিটিগুলি আবার সচল হবে। বামপন্থীদের কাছে আবেদন, তাঁরা সভা, মিছিল করছেন করুন, কিন্তু ভোটের দিন যেন তাঁরা বিজেপিকেই ভোট দেন। শুভেন্দু অধিকারী বলেন, এলাকায় বামপন্থীদেরও তিনি দূরে সরিয়ে দেননি। মৃত দুই বামপন্থী পরিবারের দুই সদস্যকে তিনি চাকরি দিয়েছেন বলেও জানিয়েছেন এদিনের সভায়। এদিনের সভা থেকে শুভেন্দু অধিকারী নন্দীগ্রামের কেন্দামারি, কালিচরণ পুরে তৃণমূলের হামলার অভিযোগও তুলেছেন।

 জয় শ্রীরাম পবিত্র শব্দ

জয় শ্রীরাম পবিত্র শব্দ

এদিন শুভেন্দু অধিকারী দাবি করেন জয় শ্রীরাম পবিত্র শব্দ। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় সেই শব্দ শুনে ক্ষেপে যাচ্ছেন। এব্যাপারে তিনি শনিবার ভিক্টোরিয়া মেমোরিয়ালে প্রধানমন্ত্রীর উপস্থিতিতে জয় শ্রীরাম স্লোগানের কথা উল্লেখ করেন। তিনি বলেন, ভগবাম রামচন্দ্র সনাতন হিন্দুধর্মের ঐতিহ্যের পূজারি।

কৃষকের বাড়িতে অন্নগ্রহণ

কৃষকের বাড়িতে অন্নগ্রহণ

এদিীন দুপুরে শুভেন্দু অধিকারী নন্দীগ্রামের বিরুলিয়ায় কৃষক চিত্তরঞ্জন দাসের বাড়িতে গিয়ে মধ্যাহ্ন ভোজন সারেন। এরপর তিনি বিজেপির একমুঠো চাল সংগ্রহ অভিযানের কর্মসূচিতে অংশ নেবেন। তারপর ভগবানপুরে সভা করবেন। প্রসঙ্গত উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কিংবা বিজেপির সর্বভারতীয় সভাপতি যতবারই কলকাতায় কিংবা রাজ্যে এসেছেন, ততবারই তাঁরা কোনও কগৃষক পরিবার কিংবা তফশিলি কিংবা আদিবাসী পরিবারে মধ্যাহ্ন ভোজন সেরেছেন। এবার সেই পদাঙ্ক অনুসরণ করলেন শুভেন্দু অধিকারীও।

বিজেপির সঙ্গে যোগসাজস! জেলা সহ-সভাপতির পদ খোয়ালেন প্রভাবশালী নেতা বিজেপির সঙ্গে যোগসাজস! জেলা সহ-সভাপতির পদ খোয়ালেন প্রভাবশালী নেতা

English summary
Suvendua Adhikari takes programmes like Amit Shah and JP Nadda in Nandigram
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X