• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নিজের বাবা ও ভাইকে নিয়ে ধোঁয়াশা কাটালেন শুভেন্দু! মমতার পরিবারে 'ভাঙন' কবে জানালেন শুভেন্দু

নিজের পরিবারের সদস্যদের বিজেপিতে যোগদান নিয়ে ধোঁয়াশা কাটালেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী (suvendu adhikari) । এদিন তিনি তমলুকের সভা থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (abhishek banerjee) কড়া আক্রমণ করেন। বলেন, ছোটবেলা থেকেই চিটিংবাজিতে যুক্ত ভাইপো।

বাড়িতে পদ্ম ফুটবে বলেছিলেন শুভেন্দু

বাড়িতে পদ্ম ফুটবে বলেছিলেন শুভেন্দু

ডিসেম্বরে খড়দার সভায় শুভেন্দু অধিকারী বলেছিলেন নিজের বাড়িতেও পদ্ম ফোটাবেন। পরবর্তী সময়ে কাঁথির পুরসভার পুর প্রশাসকের পদ থেকে সৌমেন্দু অধিকারীকে অপসারণের পরেই তিনি বিজেপিতে যোগ দেন। তবে শিশির অধিকারীকে দিঘা শঙ্করপুর উন্নয়ন পর্যদের প্রধানের পদ থেকে সরিয়ে দেওয়া হয়। সরানো হয় জেলা সভাপতির পদ থেকেও। বলা হয় শারীরিক কারণে সরানো হয়েছে। যদিও শিশির অধিকারী দাবি করেছিলেন অন্য যেকারও থেকে তিনি সুস্থ রয়েছে।

 হরিশ চ্যাটার্জি স্ট্রিটেও ফুটবে পদ্ম

হরিশ চ্যাটার্জি স্ট্রিটেও ফুটবে পদ্ম

একইসভা থেকে হরিষ চ্যাটার্জি স্ট্রিটে পদ্ম ফোটানোর কথা বলেছিলেন শুভেন্দু অধিকারী। তিনি বলেছিলেন, মাননীয় ভাইপো বলছেন, তুমি পদ্ম ফুল করছো। তোমার বাড়িতে জোড়া ফুল রয়েছে। ওই বাড়িতে থাকতে লজ্জা করে না। উত্তরে শুভেন্দু অধিকারী বলেছিলেন হরিশ চ্যাটার্জি স্ট্রিটেও পদ্ম ফুটবে। তিনি বলেছিলেন, কাশ্মীরে জঙ্গিরা যখন আমাদের জওয়ানদের হত্যা করেছিল, সেই সময় মোদীজি বলেছিলেন, অন্দর ঘুসকর মারেঙ্গে। সেইরকম বিজেপিও হরিশ চ্যাটার্জি স্ট্রিটে ঢুকে পদ্ম ফোটাবে।

২৪ এপ্রিলের আগেই বাড়িতে পদ্ম ফুটবে

২৪ এপ্রিলের আগেই বাড়িতে পদ্ম ফুটবে

এদিন তমলুকের সভা থেকে শুভেন্দু অধিকারী বলেন, রামনবমী রয়েছে ২৪ এপ্রিল, তার আগেই বাড়িতে আরও পদ্ম ফুটবে। এব্যাপারে শুভেন্দু অধিকারী কাঁথির সাংসদ নিজের বাবা শিশির অধিকারী এবং তমলুকের সাংসদ নিজের ভাই দিব্যেন্দু অধিকারীর কথাই বোঝাতে চেয়েছেন। অনেকের মনেই প্রশ্ন ছিল বাড়ির দুই সদস্য বিজেপিতে যোগ দিলেও বাকি দুজনকে তৃণমূলের কর্মসূচিতে দেখা যাচ্ছে না। এদিন শুভেন্দু অধিকারী এই ঘোষণার পরে তা নিয়ে ধোঁয়াশা কাটল বলেই মনে করছে রাজনৈতিক মহল।

১৬ ফেব্রুয়ারির পরে হরিশ চ্যাটার্জি স্ট্রিটে পদ্ম ফুটবে

১৬ ফেব্রুয়ারির পরে হরিশ চ্যাটার্জি স্ট্রিটে পদ্ম ফুটবে

এদিন তমলুকের সভা থেকে শুভেন্দু অধিকারী বলেছেন ১৬ ফেব্রুয়ারির পরে হরিশ চ্যাটার্জি স্ট্রিটে পদ্ম ফুটবে। প্রসঙ্গত সাম্প্রতিক সময়ে বেসুরো মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইদের মধ্যে অন্যতম কার্তিক বন্দ্যোপাধ্যায়। বিবেকানন্দের জন্মদিনে হওয়া বিবেক মেলায় তিনি রাজনীতিতে পরিবারতন্ত্র নিয়ে সরব হয়েছিলেন। কারও নাম না করে তিনি বলেছিলেন, মুখে দেশের দশের কথা বলব। আর সুযোগ সুবিধা দেব নিজের পরিবারকে।, এটাই ভারতীয় রাজনীতি। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেছিলেন, আগামীদিনে কী হবে, তা কেউ বলতে পারে না। ফলে ১৬ ফেব্রুয়ারির পরে কার্তিক বন্দ্যোপাধ্যায় যদি বিজেপিতে যোগ দেন তাহলে অবাক হওয়ার মতো কিছু ঘটবে না।

পূর্ব মেদিনীপুর : ফের অভিষেক ও মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করলেন শুভেন্দু অধিকারী

ছোট বয়স থেকেই 'চিটিংবাজি'! থাইল্যান্ডে কার অ্যাকাউন্টে কত টাকা, অভিষেককে নিয়ে বিস্ফোরক শুভেন্দু

English summary
Suvendua Adhikari says his two family members and family members of Mamata will join BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X