• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলকে সাফ করতে শুভেন্দু খুঁজে নিলেন 'যমজ' ভাইকে! খেজুরি থেকে মমতাকে হুঁশিয়ারি

  • |

খেজুরিতে দলের সমর্থকদের ওপর তৃণমূলের হামলার অভিযোগ করে অপরাধীদের গ্রেফতারে পুলিশকে রবিবার পর্যন্ত সময় দিলেন শুভেন্দু অধিকারী (suvendu adhikari)। সঙ্গে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মিথ্যা বলার অভিযোগ করেন। সভায় উপস্থিত বাবুল সুপ্রিয়কে (babul supriyo) নিয়ে পানা (তৃণমূল) পরিষ্কার করার ডাক দেন তিনি।

খেজুরির গণ্ডগোলে পুলিশকে রবিবার পর্যন্ত সময়

খেজুরির গণ্ডগোলে পুলিশকে রবিবার পর্যন্ত সময়

এদিন শুভেন্দু অধিকারীর সভার আগে জেলার দু জায়গায় বিজেপি কর্মীদের ওপরে হামলার অভিযোগ। এই হামলায় বিজেপির এক মণ্ডল সভাপতি-সহ বেশ কয়েকজন আহত হয়েছে। এদিন খেজুরির সভায় সেই কথা উল্লেখ করেন শুভেন্দু অধিকারী। বলেন এলাকায় কয়েক হাজার সমর্থক আটকে রয়েছেন। কিন্তু পুলিশ সেখানে নীরব দর্শকের ভূমিকা পালন করছে। শুভেন্দু অধিকারী বলেন, তিনি সভা থেকে তমলুকে যাবেন আহত মণ্ডল সভাপতিকে দেখতে। পাশাপাশি তিনি পুলিশের উদ্দেশে বলেন, রবিবার পর্যন্ত সময় দেওয়া হচ্ছে, যদি অপরাধীদের ধরতে পুলিশ ব্যবস্থা না নেয়, তাহলে তিনি থানার সামনে অবস্থান শুরু করবেন।

 পাঁশকুড়ার নেতাকে জেলে ঢুকিয়েছেন আপনি

পাঁশকুড়ার নেতাকে জেলে ঢুকিয়েছেন আপনি

সোমবার মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রাম থেকে শুভেন্দু অধিকারীর নাম না করে অভিযোগ করেছিলেন পাঁশকুড়ার আনিসুর রহমানকে জেলে ঢোকানো হয়েছে। যেসময় আনিসুর রহমান জেলে গিয়েছিলেন সেই সময় তিনি ছিলেন বিজেপিতে। পরবর্তী সময়ে জেলে থেকেই তৃণমূলের প্রতি আনুগত্যপ্রকাশ করেন। এদিন খেজুরির সভা থেকে শুভেন্দু অধিকারী বলেন, আপনি (মমতা) পুলিশ মন্ত্রী। আপনিই আনিসুরকে জেলে ঢুকিয়েছেন। এছাড়াও মমতা বন্দ্যোপাধ্যায় আনিসুরের মোটরবাইকে চড়ে নন্দীগ্রামে ঢোকার কথা উল্লেখ করেছিলেন। এদিন শুভেন্দু অধিকারী, মমতা বন্দ্যোপাধ্যায়ের সেই দাবিকে ডাহা মিথ্যা বলে দাবি করেন।

মিথ্যাশ্রী, তোলাশ্রী পুরস্কার

মিথ্যাশ্রী, তোলাশ্রী পুরস্কার

এদিন শুভেন্দু অধিকারী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে শুধু মিথ্যা বলার অভিযোগ তোলেন। পাশাপাশি ভাইপোর বিরুদ্ধেও ফের তোলাবাজির অভিযোগ তোলেন। কয়লা, বালি, গরু সবকিছুর তোলাবাজিতেই ভাইপো জড়িয়ে বলে অভিযোগ করে শুভেন্দু অধিকারী বলেন, বিজেপির সরকার আসলে মিথ্যাশ্রী, তোলাশ্রী পুরস্কার দেওয়া শুরু করবে। যার প্রথম পুরস্কার একদিকে পাবেন মমতা বন্দ্যোপাধ্যায় এবং অপরদিকে ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়।

দুই ভাই সাফ করবেন পানা

দুই ভাই সাফ করবেন পানা

এদিন শুভেন্দু অধিকারী বলেন, কী আশ্চর্য। বাবুল সুপ্রিয়র সঙ্গে তাঁরও জন্ম একই দিনে একই বছরে। দিনটি হল ১৫ ডিসেম্বর ১৯৭০। তিনি বলেন, দুই ভাই মিলে একসঙ্গে ব্লিচিং দিয়ে পানা (এক্ষেত্রে ঘাসফুল) পরিষ্কার করবেন। বাবুল সুপ্রিম এর আগে তাঁর হলদিয়ার সভাতেও এসেছিলেন বলে উল্লেখ করেন শুভেন্দু। পাল্টা তিনিই বাবুল সুপ্রিয়র ডাকে দুর্গাপুরেও গিয়েছিলেন। এর আগে দিলীপ ঘোষকে নিয়ে হওয়া একাধিক সভায় শুভেন্দু অধিকারী বলেছিলেন লালমাটির দিলীপ ঘোষ এবং বালুমাটির শুভেন্দু অধিকারী একসঙ্গে অবিভক্ত মেদিনীপুরের ৩৫ টি আসন জয় করবেন।

পূর্ব মেদিনীপুরঃ ফের মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করলেন শুভেন্দু অধিকারী

নন্দীগ্রামে মমতার হার নিশ্চিত কোন অঙ্কে, সব হিসেব শুভেন্দুর পকেটে

English summary
Suvendua Adhikari says he and Babul supriyo will clean Trinamool Congress
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X