• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি নেতা শুভেন্দু কর্মসূচি শুরু করছেন অনুব্রত গড় থেকে! হোম গ্রাউন্ডেও বড় মিছিলের সিদ্ধান্ত

  • |

বিজেপি নেতা হিসেবে কর্মসূচি শুরু করতে চলেছেন শুভেন্দু অধিকারী (suvendu adhikari)। ইতিমধ্যে তার প্রস্তুতিও সম্পূর্ণ হয়ে গিয়েছে। এর আগে ঠিক হয়েছিল, বোলপুরে অমিত শাহের সঙ্গে রোড শোতে থাকবেন শুভেন্দু অধিকারী। কিন্তু পরে সেই সিদ্ধান্ত বদল করা হয়।

অনুব্রত গড় থেকে কর্মসূচি শুরু শুভেন্দুর

অনুব্রত গড় থেকে কর্মসূচি শুরু শুভেন্দুর

একেবারে অনুব্রত গড় থেকেই কর্মসূচি শুরু করেছেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। অনুব্রত মণ্ডল বীরভূমের দায়িত্বে থাকলেও, পূর্ব বর্ধমানের তিনটি আসনের দায়িত্বও তাঁর ওপরেই রয়েছে। যার মধ্যে রয়েছে কেতুগ্রাম। সেই কেতুগ্রামেই মঙ্গলবার সভা করতে চলেছেন শুভেন্দু অধিকারী।

কেতুগ্রামে অনুব্রত মণ্ডল

কেতুগ্রামে অনুব্রত মণ্ডল

ইতিমধ্যেই কেতুগ্রামে বুথ ভিত্তিক একাধিক সভা করে ফেলেছেন অনুব্রত মণ্ডল। পাশাপাশি শেখ শাহনওয়াজই যে তৃণমূল প্রার্থী হবেন, তারও ইঙ্গিত করেছেন অনুব্রত মণ্ডল। তিনি বলেছিলেন, মঙ্গলকোট, কেতুগ্রাম ও আউশগ্রামে তাদের সংগঠন মজবুত। বিজেপি দাঁত ফোটাতে পারবে না।

অনুব্রত মণ্ডল কেতুগ্রামে সর্বশেষ সভা করেছিলেন, ২৭ নভেম্বর। সেখানে অনুব্রত মণ্ডল দাবি করেছিলেন, তিনি সবাইকে নিয়ে চলেন। যদিও অনুব্রত মণ্ডলের এই কথার বিরোধিতা করেছিলেন মঙ্গলকোটের বিধায়ক তথা রাজ্যের গ্রন্থাগার মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী। তিনি বলেছিলেন অনুব্রত মণ্ডল এলাকায় কাজ করতে দিচ্ছেন না। পুরনো কর্মীদের মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেওয়া হচ্ছে বলেও অভিযোগ করেছিলেন তিনি।

২৪ ডিসেম্বর কাঁথিতে মিছিল শুভেন্দু অধিকারীর

২৪ ডিসেম্বর কাঁথিতে মিছিল শুভেন্দু অধিকারীর

অন্যদিকে কাঁথিতেও মিছিল করার সিদ্ধান্ত নিয়েছেন শুভেন্দু অধিকারী। ২৪ ডিসেম্বর দুপুর একটায় সেই মিছিল শুরু হবে বলে জানা গিয়েছে। তৃণমূলের তরফে ইতিমধ্যেই কাঁথিতে সভা করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ২৩ ডিসেম্বর হতে যাওয়া সেই সভায় উপস্থিত থাকার কথা রয়েছে মন্ত্রী ফিরহাদ হাকিম, সৌগত রায় এবং কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের। তৃণমূল সূত্রে খবর, কাঁথিতে অধিকারী বাড়ি শান্তিকুঞ্জের সামনে থেকেও মিছিল করবে তৃণমূল কংগ্রেস। ইতিমধ্যেই তৃণমূলের কর্মসূচির প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে।

১৯ ডিসেম্বর বিজেপিতে যোগ দিয়েছিলেন শুভেন্দু

১৯ ডিসেম্বর বিজেপিতে যোগ দিয়েছিলেন শুভেন্দু

২৭ নভেম্বর মন্ত্রিত্ব ছেড়েছিলেন শুভেন্দু অধিকারী। এরপর ১৬ ডিসেম্বর বুধবার নন্দীগ্রামের বিধায়ক পদে ইস্তফা দেন শুভেন্দু অধিকারী। কিন্তু টেকনিক্যাল কারণে সেই ইস্তফা গ্রহণ করেননি বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়। সোমবার শুভেন্দু অধিকারী অধ্যক্ষের সঙ্গে দেখা করেন এবং ইস্তফা জটিলতার অবসান করেন। যদিও এরই মধ্যে ১৯ ডিসেম্বর মেদিনীপুরের কলেজিয়েট স্কুলের মাঠে অমিত শাহের জনসভায় বিভিন্ন জেলা থেকে আসা ৮০ জনের ওপর নেতানেত্রীদের নিয়ে বিজেপিতে যোগ দেন শুভেন্দু অধিকারী।

কলকাতাঃ শীতের আমেজে বিদেশি পাখির প্রদর্শনী

সামনে থেকে পথ দেখাবেন বাইডেন! মার্কিন জনগণকে বোঝাতে আজই নেবেন করোনা ভ্যাকসিন

English summary
Suvendu Adhikari will start his programme from twenty second December in Ketugram
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X