• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'মেয়ের মৃত্যুর সিবিআই তদন্ত দাবি করুন', ময়নাগুড়িতে নির্যাতিতার পরিবারকে পরামর্শ শুভেন্দু অধিকারীর

Google Oneindia Bengali News

ময়নাগুড়ির নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি নির্যাতিতার পরিবারকে পরামর্শ দিয়েছেন মেয়ের মৃত্যুর সিবিআই তদন্ত দাবি করার। আদালতের মাধ্যমে সিবিআই তদন্ত দাবি করার কথা বলেছেন তিনি। প্রয়োজনে বিজেপি তাঁর পরিবারকে আইনি সাহায্য দেবে বলেও জানিয়েছেন তিনি। প্রয়োজনে ফের আসবেন তিনি এমনই জানিয়ে গিয়েছেন শুভেন্দু অধকারী।

ময়নাগুড়িেত নির্যাতিতার পরিবারের সঙ্গে দেশা শুভেন্দুর

ময়নাগুড়িেত নির্যাতিতার পরিবারের সঙ্গে দেশা শুভেন্দুর

ময়নাগুড়ি নিয়ে এবার তৎপর বিজেপি। শুক্রবার সটান ময়নাগুড়িতে নির্যািততার বাড়িেত পৌঁছে গিয়েছিেলন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এবং বিজেপির প্রতিনিধি দল। সেখানে নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করেন তাঁরা। প্রায় ১ ঘণ্টা রুদ্ধদ্বার বৈঠক হয়েছে নির্যাতিতার পরিবারের সঙ্গে। এর আগেও বিজেপি এই নিয়ে সরব হয়েছিল।

সিবিআই তদন্তের পরামর্শ

সিবিআই তদন্তের পরামর্শ

হাঁসখালি ধর্ষণ কাণ্ডর সিবিআই তদন্তের নির্দেশের পর ময়নাগুড়ির ঘটনারও সিবিআই তদন্ত করার দাবি জানিয়েছিল বিজেপি। নির্যাতিতার বাবা প্রথমে রাজ্যের রাজ্যের তদন্তে খুশি ছিলেন না। মেয়ের মৃত্যুর পর তাঁর দেহ সিবিআইয়ের হাতে তুলে দেওয়ার কথা বলেছিলেন। পরে ফের রাজ্য পুলিশের তদন্তে আস্থা রেখেছেন তিনি। নির্যাতিতার বাবা জানিয়েছেন রাজ্য পুলিশ এখন তৎপরতার সঙ্গে ঘটনার তদন্ত করছে। দুদিন আগেই সিবিআই তদন্তের দাবি থেকে সরে এসে রাজ্য পুিলশের তদন্তে আস্থা রেখেছে।

কী বললেন শুভেন্দু

কী বললেন শুভেন্দু

ময়নাগুড়িতে নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করার পর সাংবাদিকদের শুভেন্দু অধিকারী জানান, তিনি নির্যাতিতার পরিবারকে সিবিআই তদন্ত দাবির পরামর্শ দিয়েছেন। কারণ এখন রাজ্য পুলিশ তৎপর হয়ে কাজ করছে বলে বলছেন তিনি। কিন্তু কয়েকদিন পরেই অভিযুক্তরা জামিনে ছাড়া পেয়ে যাবে। তখন আফসোস হবে। তাই আদালতের মাধ্যমে সিবিআই তদন্তে যাওয়ার পরামর্শ দিয়েছেন বলে জানিয়েছেন শুভেন্দু অধিকারী। প্রয়োজনে বিজেপি তাঁদের আইনি সাহায্য দিতেও প্রস্তুত বলে জানিয়েছেন শুভেন্দু অধিকারী।

প্রয়াগরাজ নিয়ে পাল্টা চাপ টিএমসি

প্রয়াগরাজ নিয়ে পাল্টা চাপ টিএমসি

এদিকে বিজেপি যখন রাজ্যে প্রায় সব ঘটনার সিবিআই তদন্ত দাবি করছে। ঠিক সেই সময় বিজেপির উপর পাল্টা চাপ তৈরি করতে প্রয়াগরােজ একই পরিবারের ৫ সদস্যের খুনের ঘটনা নিয়ে জাতীয় মানবাধিকার কমিশনে নালিশ ঠুকেছে টিএমসি। সেই সঙ্গে এই ঘটনার সিবিআই তদন্ত দাবি করেছে তারা। প্রয়াগরাজে ধর্ষণে বাধা দেওয়ায় একই পরিবারের ৫ জনকে খুন করা হয়। তারমধ্যে ২ শিশুও রয়েছে।

বিজেপি ছেড়ে কি তৃণমূলে ফিরতে চলেছেন অর্জুন, কুণাল-মদনের জল্পনা বাড়ালেন দোলাবিজেপি ছেড়ে কি তৃণমূলে ফিরতে চলেছেন অর্জুন, কুণাল-মদনের জল্পনা বাড়ালেন দোলা

English summary
Suvendu Adhikari visit Mainaguri rape victims family
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X