• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'তৃণমূল আরও ২ টো ধাক্কা খাবে', দলবদলের ঝড়ের মাঝে কোন ইঙ্গিত শুভেন্দুর

কলকাতার সভায় দিলীপ ঘোষ বলেছিলেন কয়েকটা ডেমো দেখানো হয়েছে মাত্র। 'মেদিনীপুর, বীরভূম আর সামান্য বর্ধমানে ডেমো' র বার্তা দেন দিলীপ ঘোষ। আর এদিন হুগলির জনসভা থেকে শুভেন্দুর সাফ বক্তব্য তৃণমূল আরও ২ টো ধাক্কা খাবে।

তৃণমূল কেন ছাড়লেন শুভেন্দু অধিকারী? জানালেন তিনি নিজেই
শান্তিকুঞ্জ , তৃণমূল ও শুভেন্দু ফ্যাক্টর

শান্তিকুঞ্জ , তৃণমূল ও শুভেন্দু ফ্যাক্টর

তৃণমূল ছেড়ে ১৯ ডিসেম্বর শুভেন্দু অধিকারী বিজেপিতে যান। এরপর নিজের গড় মেদিনীপুরে তাঁর সভায় তিনি সাফ জানিয়েছিলেন 'কাঁথি থেকে তিনি তৃণমূল ঝেঁটিয়ে সাফ' করবেন। এমন এক পরিস্থিতিতে শুভেন্দুর ভাই সৌমেন্দু যোগদান করেন বিজেপিতে। অন্যদিকে, শুভেন্দুর বাবা তথা তৃণমূলের দাপুটে নেতা শিশির অধিকারীর থেকে একাধিক পদ কাড়তে দেখা যায় তৃণমূলকে। দলবদল নিয়ে গুঞ্জন উছতেই শিশিরবাবু স্পষ্ট বলেন, শুভেন্দু কখনওই বিজেপিতে যোগ দিতে বলেননি। এদিক,ততদিন শিশির অধিকারীর বাসভবন শান্তিকুঞ্জে ঘুরে গিয়েছেন বিজেপির জ্যোতির্ময় মাহাত। ফলে, অধিকারী পরিবারের বাকি দুই রাজনৈতিক সদস্য শিশির অধিকারী, ও দিব্যেন্দু অধিকারীকে ঘিরে জল্পনা চড়ে।

 'তৃণমূলে আরও ২ টি ধাক্কা আসবে'

'তৃণমূলে আরও ২ টি ধাক্কা আসবে'

মানকুণ্ডুর সভা থেকে শুভেন্দু অধিকারী স্পষ্ট বলেন, 'তৃণমূলে দুটো ধাক্কা খাবে। ' তিনি বলেন আর কিছুদিনের মাথায় মডেল কোড অফ কন্ডাক্ট চালু হলেই তৃণমূলে বড় ধাক্কা আসবে। প্রার্থী তালিকা ঘোষণার সময়ও দলবদলের আভাস দেন শুভেন্দু অধিকারী।

'কিডনি চুরি নেবে'

'কিডনি চুরি নেবে'

শুভেন্দু অধিকারী সাফ জানান, যেভাবে বাংলায় দুর্নীতি চলছে, তাতে তৃণমূলকে রুখে দিতে হবে। এপ্রসঙ্গে কয়লা পাচার থেকে শুরু করে বালি খাদান ইস্যুতে সরব হন শুভেন্দু। এই ইস্যুতে কথা বলতে গিয়ে শুভেন্দু বলেন, 'কোথাও লরি ধরলে মণ্ডল ছাপে ছাড় দেওয়া হচ্ছে।' এক্ষেত্রে তিনি বলেন, 'যেভাবে চুরি চলছে তাতে একদিন কিডনি চুরি করে নেবে এরা'।

'১৮ টাই চাই'

'১৮ টাই চাই'

এদিন শুভেন্দু অধিকারী বলেন, হুগলির থেকে তাঁর দলের ১৮ টি বিধানসভা আসনই চাই। আর এজন্য তিনি ছক্কা হাঁকিয়ে কর্মীদের লড়াইয়ের বার্তা দেন।

'ভোটে ১৬ টা মেশিন গুনতে দেয়নি, চুরি করে জিতেছে', হুগলিতেও ফের তৃণমূলকে নিশানা শুভেন্দুর

English summary
Suvendu Adhikari targts TMC IN Hooghly rally over west bengal assembly poll 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X