• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার বিরুদ্ধে আক্রমণ শানাতে একচুল জমি ছাড়ছেন না শুভেন্দু, তৃণমূল সুপ্রিমোকে এবার নয়া আখ্য়ায় কটাক্ষ

  • |

নন্দীগ্রামের ভোট পর্বের দিন মমতাকে কখনও 'বেগম' বলে কটাক্ষ করেন শুভেন্দু অধিকারী, আবার কখনও তিনি 'আন্টি' তকমায় কটাক্ষ করেন তৃণমূল নেত্রীকে। এবার ভোটের 'দফা'র সংখ্যা যতই কমে আসছে 'ফাইট' ততই 'ক্লোজ' হচ্ছে! সেই প্রেক্ষাপটে আরও জোরদার আক্রমণ পাল্টা আক্রমণ দেখা যাচ্ছে শুভেন্দু বনাম মমতা সংঘাতে। সেই জায়গা থেকে শুভেন্দু অধিকারী এবার তোপ দাগলেন মমতার বিরুদ্ধে।

শুভেন্দুর সভা

শুভেন্দুর সভা

শেষ কয়েক দফা ভোটের প্রচারে চড়ছে পারদ। পঞ্চম দফার ভোটের প্রচার পর্ব সমাপ্ত হলেও, ষষ্ঠ থেকে অষ্টম দফা ভোট এখনও বাকি। সেই জায়গা থেকে ক্রমাগত প্রচারে ঝড় তুলছেন বিজেপি নেতা নেত্রীরা। দক্ষিণ দিনাজপুরের বিজেপি প্রার্থী অশোক লাহিড়ী ও তপনের গেরুয়া শিবিরের প্রার্থী বুধরাই টুডুর সমর্থনে বৃহস্পতিবার এক সভা করেন শুভেন্দু। জনসভায় উপস্থিত ছিলেন বিজেপি প্রার্থী পায়েলও। আর এই সভা থেকেই নন্দীগ্রামের বিজেপি প্রার্থী তাঁর প্রতিদ্বন্দ্বী মমতার বিরুদ্ধে আক্রমণে শান দেন।

মমতাকে নয়া আখ্যায় কটাক্ষ

মমতাকে নয়া আখ্যায় কটাক্ষ

এদিন শুভেন্দু অধিকারী তাঁর সভা থেকে মমতাকে 'লেডি হিটলার' বলে কটাক্ষ করেন। নন্দীগ্রামের বুকে শুভেন্দু তাঁর প্রতিদ্বন্দ্বী মমতাকে এর আগে বহু আখ্যায় ভূষিত করে চরম কটাক্ষে শান দেন। বহু জায়গায় অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিশানায় রেখে একাধিক কটাক্ষ পেশ করেন। সেই ঘরানা ধরেই এবার দিনাজপুরের সভা থেকেও একইভাবে শুভেন্দু কটাক্ষ করেন মমতাকে।

 'তিরিশটি প্রাসাদ , হেলিপ্যাড ' প্রসঙ্গ

'তিরিশটি প্রাসাদ , হেলিপ্যাড ' প্রসঙ্গ

শুভেন্দু অধিকারী, এই সভা থেকেই বলেন ,'মুখ্যমন্ত্রী বারবার উত্তরবঙ্গে কাজে আসেন না, বেড়াতে আসেন। পাহাড়ে ও ডুয়ার্সে বিভিন্ন জায়গায় তাঁর এই ভ্রমণের জন্য তিরশটি প্রাসাদ ও হেলিপ্যাড তৈরি করেছেন লেডি হিটলার। '

 অধিকারীদের একহাত মমতার

অধিকারীদের একহাত মমতার

এদিকে, শুভেন্দু যখন এভাবে মমতাকে কটাক্ষ করছেন, তখন মমতা বন্দ্যোপাধ্যায়ের এক সাক্ষাৎকার প্রচারিত হয় এক বেসরকারী টিভি চ্যানেলে। সেখানে মমতা একের পর এক তোপ দাগেন অধিকারীদের বিরুদ্ধ। সাফ জানান, অধিকারীদের সঙ্গে বুদ্ধবাবুর আলোচনার পরই নন্দীগ্রাম কাণ্ড ঘটতে দেখা যায়। এ সম্পর্কে অন্যান্য রাজনৈতিক দলের কাছেও খবর রয়েছে।
এদিকে শুভেন্দুর ভাষণে মমতার 'প্রাসাদ' প্রসঙ্গ নিয়ে তৃণমূলের দাবি, রাজনৈতিক উদ্দেশে এমন কথা বলছেন শুভেন্দু। ঘাসফুল শিবিরের দাবি, কার ক'টা প্রাসাদ শুভেন্দবাবু জনসমক্ষে না বললেও এর উত্তর বাংলার মানুষ জানে।

English summary
Suvendu Adhikari targets Mamata calling her lady hitler during a campaigning rally of BJP in West Bengal Poll .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X