• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লি থেকেই অভিষেককে নিশানা, দলবদল আর ত্রিপল চুরির এফআইআর নিয়ে কড়া চ্যালেঞ্জ শুভেন্দুর

দিল্লি থেকেই শুভেন্দু অধিকারী (suvendu adhikari) অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (abhishek Banerjee) নাম না করে সোনার চামচ মুখে নিয়ে জন্মানো বলে কটাক্ষ করলেন। পাশাপাশি ত্রিপল চুরির অভিযোগে এফআইআর (fir) নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন তিনি। বিধানসভায় বিজেপি থেকে তৃণমূলে দলবদল প্রসঙ্গেও কড়া চ্যালেঞ্জ জানিয়েছেন বিরোধী দলনেতা।

অভিষেককে কটাক্ষ

অভিষেককে কটাক্ষ

শুভেন্দু অধিকারী এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করতে গিয়ে বলেন, যাঁরা ২০১১-র পরে সোনার চামচ মুখে নিয়ে, ২০০০ পুলিশ নিয়ে রাস্তায় বেরোয়, সরকারি হেলিকপ্টার নিয়ে ঘুরে বেড়ায়, তাঁদের কথার উত্তর দেওয়া শুভেন্দু অধিকারীর মতো লোক, লক্ষ্মণ শেঠ-মমতা বন্দ্যোপাধ্যায়দের হারানো লোক উত্তর দেবে না। প্রসঙ্গত তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক হিসেবে করা প্রথম সাংবাদিক সম্মেলনে অভিষেক বন্দ্যোপাধ্যায় শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করেছিলেন।

 গরুর গাড়ির হেডলাইট

গরুর গাড়ির হেডলাইট

তৃণমূল ২০২৪-এ মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রধানমন্ত্রী করতে প্রচার শুরু করেছে। সর্বভারতীয় পর্যায়েও তারা বিভিন্ন দলের সঙ্গে কথা বলছে। এব্যাপারে শুভেন্দু অধিকারী কটাক্ষ করে বলেন, গরুরগাড়ির হেডলাইট। তিনি বলেন, ২০১৯-এর ১৯ জানুয়ারি ব্রিগেডের সভায় হাত তুলে দাঁড়িয়েছিলেন ইউনাইটেড ইন্ডিয়ার জন্য। কিন্তু সেই ইউনাইটেড ইন্ডিয়ার দশা তো মানুষ দেখেছে, মন্তব্য করেছেন তিনি।

পশ্চিমবঙ্গের অবস্থা ৩৫৬-র থেকেও খারাপ, অমিত শাহের সঙ্গে সাক্ষাতের পরে বিস্ফোরক শুভেন্দুপশ্চিমবঙ্গের অবস্থা ৩৫৬-র থেকেও খারাপ, অমিত শাহের সঙ্গে সাক্ষাতের পরে বিস্ফোরক শুভেন্দু

এফআইআর নিয়ে প্রতিক্রিয়া

এফআইআর নিয়ে প্রতিক্রিয়া

শনিবার শুভেন্দু অধিকারী এবং তাঁর ভাই সৌমেন্দু অধিকারীর বিরুদ্ধে ত্রিপল চুরির অভিযোগ করে থানায় অভিযোগ দায়ের করেছেন কাঁথির পুর প্রশাসক। যা নিয়ে এদিন প্রতিক্রিয়া জানিয়েছেন শুভেন্দু অধিকারী। তিনি বলেছেন, শুভেন্দু অধিকারীর এত দুর্দশা হয়ে গিয়েছে, যে ত্রিপল আনতে পাঠাবে। তিনি বলেন, এফআইআর করার একটা মাত্রা থাকা উচিত। তিনি বলেন, যাঁরা তাঁকে চেনেন কিংবা তাঁর পরিবারকে চেনেন, তাঁরা কি এই ঘটনা বিশ্বাস করেন? মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম না করে তিনি বলেন, উনি তো গত সাত আটমাস ধরে চেষ্টা করেছেন। এবার হেরে যাওয়ার পরে করছেন। পাল্টা তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে অসমে জামিন অযোগ্য ধারায় এফআইআর করা রয়েছে। এনআরসি, সিএএ নিয়ে সেখানকার আটটি থানায় এফআইআর রয়েছে। ঘনিষ্ঠ রাখাল বেরাকে নিয়ে পরিস্থিতি তৈরি হয়েছে, সেই সম্পর্কে শুভেন্দু অধিকারী বলেন, সেখানে কি তাঁর নাম কোথাও পাওয়া গিয়েছে?

জন প্রতিনিধিদের দল বদল প্রসঙ্গ

জন প্রতিনিধিদের দল বদল প্রসঙ্গ

বিধায়ক এবং সাংসদরা দল ছাড়তে পারেন, এই প্রসঙ্গে তিনি বলেন, কাল্পনিক কোনও প্রশ্নের উত্তর তিনি দেবেন না। তিনি বলেন, এব্যাপারে নির্দিষ্ট নাম তাঁকে বলতে হবে। তিনি আরও বলেন, গতবছক মমতা বন্দ্যোপাধ্যায় প্রায় ২০ ২৫ জন বিধায়ককে এদিক ওদিক করিয়েছেন। তৃণমূল প্রথমে শুরু করেছে। তারপর অন্যরা করেছে। অন্যদল থেকে যাঁরা তৃণমূলে যোগ দিয়েছিলেন, তাঁদের সদস্যপদ খারিজ করতে হবে বলে, তৃণমূল থেকে অন্যদলে যাঁরা চলে গিয়েছিলেন, তাঁদের বিরুদ্ধেও ব্যবস্থা নেননি। এবার শুরুটা করে দেখুন, চ্যালেঞ্জ জানিয়েছে তিনি বলেছেন, বিরোধী দলে রয়েছে বিজেপি আর বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেন, কীভাবে সংসদে পাশ হওয়া দলত্যাগ বিরোধী আইন প্রয়োগ করতে হয়, তা শুভেন্দু অধিকারী ভাল করেই জানেন বলে মন্তব্য করেন তিনি।

English summary
Suvendu Adhikari targets Mamata, Abhishek on first information report, defection in assembly
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X