• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গর্ভে লালিত হচ্ছে আরও বড় কেলেঙ্কারি! বালি খাদানের বিজ্ঞাপন নিয়ে শুভেন্দুর নিশানায় একের পর এক 'প্রভাবশালী'

Google Oneindia Bengali News

সংবাদ মাধ্যমে বালি খাদানের (sand mining advertisement) বিজ্ঞাপন। যা নিয়ে নাম না করে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (suvendu adhikari) নিশানা করলেন, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (abhishek banerjee) শ্বশুর বাড়ির সদস্যদের পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায়ের (mamata banerjee) সরকারকেও।

সংবাদ মাধ্যমে মমতার সরকারের বিজ্ঞাপন

সংবাদ মাধ্যমে মমতার সরকারের বিজ্ঞাপন

সংবাদ মাধ্যমে পশ্চিমবঙ্গ সরকারের তরফে বালি খাদান নিয়ে বিজ্ঞাপন দেওয়া হয়েছে। সেখানে ওয়েস্ট বেঙ্গল মিনারাল ডেভেলপমেন্ট অ্যান্ড ট্রেডিং কর্পোরেশন লিমিটেডের তরফে টেন্ডার আহ্বান করা হয়েছে। বলা হয়েছে বালি খাদান ও খাদান থেকে বালি সংগ্রহ করে স্টক ইয়ার্ড /ডিপো পর্যন্ত পরিবহণের জন্য আগ্রহী অপারেটরদের নথিভুক্ত হতে দরখাস্ত আহ্বান করা হচ্ছে। যোগাযোগের ঠিকানা সল্টলেকের সেক্টর-২-এ ডিজে ব্লকের ডব্লুবিআইআইডিসি বিল্ডিং-এর দশম তল। যা পশ্চিমবঙ্গ সরকারের শিল্প ও বাণিজ্য বিভাগের অধীনে। প্রসঙ্গত এই মুহূর্তে রাজ্যের শিল্পমন্ত্রী হলেন পার্থ চট্টোপাধ্যায়। আইকোর মামলায় ইতিমধ্যেই পার্থ চট্টোপাধ্যায়কে সিবিআই-এর জেরার সম্মুখীন হতে হয়েছে।

শুভেন্দু অধিকারীর কটাক্ষ

শুভেন্দু অধিকারীর কটাক্ষ

এদিন এই বিজ্ঞাপন নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। টুইটারের পাশাপাশি ফেসবুকে তিনি বলেছেন, গর্ভে লালিত হচ্ছে আরও একটি বড় কেলেঙ্কারি। বালি তোলার এই কেন্দ্রীয় ব্যবস্থা কার নিয়ন্ত্রণে থাকবে প্রশ্ন তুলে কটাক্ষ করেছেন তিনি।

নিশানায় একাধিক প্রভাবশালী

নিশানায় একাধিক প্রভাবশালী

শুভেন্দু অধিকারী একইসঙ্গে একাধিক নাম উল্লেখ করেছেন আংশিকভাবে। বালি খাদানের নিয়ন্ত্রণ করা নিয়ে তিনি বলেছেন, গম্ভীর ভাবছেন অরোরার কথা, অরোরা ভাবছেন নারুলাকে, নারুলা ভাবছেন মণ্ডলের কথা। আরও অনেকে.... শান্তিনিকেতনে শান্তি এখন বালুকাময়।

 কয়লা কাণ্ডে অভিষেকের পরিবারের একাধিক সদস্যকে জেরা

কয়লা কাণ্ডে অভিষেকের পরিবারের একাধিক সদস্যকে জেরা

প্রসঙ্গত উল্লেখ্য, বিধানসভা নির্বাচনের আগে সিবিআই তরফ থেকে কয়লা কাণ্ডে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা নারুলা (বন্দ্যোপাধ্যায়), শ্যালিকা মেনকা গম্ভীর, তাঁর স্বামী অঙ্কুশ অরোরা এবং শ্বশুর পঙ্কজ অরোরাকে জিজ্ঞাসাবাদ করেছে। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ির নাম শান্তিনিকেতন। আর বিজেপি-সহ বিরোধীরা বারে বারে বালি খাদান নিয়ে বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে অভিযোগ করে থাকেন। যদিও সেই অভিযোগ প্রমাণিত নয়।

রাজ্যে গরু পাচার এবং কয়লা কাণ্ড নিয়ে তদন্ত করছে দুই কেন্দ্রীয় সংস্থা সিবিআই এবং ইডি। এই দুই কাণ্ড ছাড়াও বিভিন্ন নদীর বালি খাদান নিয়ে অভিযোগ রয়েছে বিজেপি-সহ অন্য বিরোধীদের। অন্যদিকে কয়লা কাণ্ডে ইতিমধ্যেই তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কয়লা কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য তৃতীয়বারের জন্য নোটিশ দিয়েছে ইডি। প্রথমবার জিজ্ঞাসাবাদের পরে অভিষেক বলেছিলেন, জীবন দেবেন কিন্তু মাথা নত করবেন না। তাঁর বিরুদ্ধে কোনও স্ক্যাম প্রমাণ করা যাবে না বলেও দাবি করেছিলেন অভিষেক।

রাজ্যসভায় প্রার্থী সুস্মিতা দেব, নয়া চমক তৃণমূলের

হোয়াইট হাউজে বাইডেনের কোয়াড সামিট, যোগ দিচ্ছেন ভারতের প্রধানমন্ত্রী মোদীহোয়াইট হাউজে বাইডেনের কোয়াড সামিট, যোগ দিচ্ছেন ভারতের প্রধানমন্ত্রী মোদী

English summary
Suvendu Adhikari targets Abhishek Banerjee and Mamata Banerjee Govt on sand pit advertisement in different news papers without mentioning their names.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X