• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'শুধু ভতিজা নয়, বুয়াকেও যেতে হবে', ওয়াই চ্যানেলের সভা থেকে সারদা কাণ্ড নিয়ে হুঁশিয়ারি শুভেন্দুর

Google Oneindia Bengali News

সারদাকাণ্ড এখনও ফিকে হয়ে যায়নি। মমতা বন্দ্যোপাধ্যায়কে ফের স্মরণ করালেন শুভেন্দু অধিকারী। সোমবার রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে অবমাননার ঘটনায় ওয়াই চ্যানেলে বিজেপির সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে রীতিমত হুঁশিয়ারি দিয়েছেন শুভেন্দু অধিকারী। তিনি বলেছেন , সারদা পুরনো হয়নি। ছবি নিয়ে তদন্ত হবে। শুধু ভাতিজা নয় বুয়াকেও জেলে যেতে হবে।

মমতাকে নিশানা শুভেন্দুর

মমতাকে নিশানা শুভেন্দুর

রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে নিয়ে কুরুচিকর মন্তব্য করায় কারা মন্ত্রী অখিল গিরির গ্রেফতারি দাবি করেছে িবজেপির মহিলা মোর্চা। তারই প্রতিবাদে সোমবার শহরে মিছিল করে বিজেপি। তাতে যোগ দিয়েছিলেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদারস, শুভেন্দু অধিকারী, লকেট চট্টোপাধ্যায়রা। ওয়াই চ্যানেলের সভা থেকে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ফের মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেছেন। সারদাকাণ্ডের কথা স্মরণ করিয়ে দিয়েছেন তাঁকে। তিনি বলেছেন সারদাকাণ্ড এখনও পুরনো হয়ে যায়নি। যাঁরা তাঁর কাছ থেকে ছবি কিনেছিলেন তাঁদের সকলের বিরুদ্ধে তদন্ত হবে। ছবি ধীরে ধীরে সামনে আসবে। আর শুধু ভাতিজা নয় বুয়াকেও জেলে যেতে হবে বলে নিশানা করেছেন শুভেন্দু অধিকারী।

পুলিশকে নিশানা

পুলিশকে নিশানা

নিয়োগ দুর্নীতি নিয়ে আন্দোলনকারী এক মহিলার হাতে কামড়ে দেওয়ার অভিযোগ উঠেছিল মহিলা পুলিশকর্মীর বিরুদ্ধে। অরুণিমা পাল নামে এক টেট আন্দোলনকারীকে টেনে হিঁচড়ে প্রিজন ভ্যানে তোলার সময় তার হাতে কামড়ে দিয়েছিলেন লেডি কনস্টেবল। সেই ঘটনায় শোরগোল ফেলে দিয়েছিল রাজনৈতিক মহলে। শুভেন্দু অধিকারী দাবি করেছিলেন এই মহিলা পুলিশকর্মীই বিজেপির নবান্ন অভিযানের সময় তাঁকে এবং লকেট চট্টোপাধ্যায়কে কামড়ে দেওয়ার চেষ্টা করেছিলেন।

অখিল গিরিকে অপসারণের দাবি

অখিল গিরিকে অপসারণের দাবি

রাজ্যের কারামন্ত্রী অকিল গিরিকে মন্ত্রিসভা থেকে অপসারণের দাবিতে আজ রাজ্য বিধানসভায় মুলতুবি প্রস্তাব আনে বিজেপি। সেই প্রস্তাব খারিজ করে দেন স্পিকার। তারপরেই িবধানসবায় বিক্ষোভ দেখাতে থাকেন বিজেপি বিধায়করা। নেতৃত্বে ছিলেন শুভেন্দু অধিকারী। স্পিকার বিধানসভা মুলতুবি করে দেন। এদিন একাধিক বিল পাসের কথা ছিল বিধানসভায় কিন্তু বিজেপির বিক্ষোভের জেরে ভন্ডুল হয়ে যায় অধিবেশন।

শুভেন্দুর গ্রেফতারির দাবি

শুভেন্দুর গ্রেফতারির দাবি

এদিকে আবার বিধায়ক বীরবাহা হাঁসদাকে নিয়ে বিতর্কিত মন্তব্য করায় শুভেন্দু অধিকারীর পদত্যাগদাবি করেছে তৃণমূল কংগ্রেস। এই নিয়ে বিধানসভায় পাল্টা বিক্ষোভ দেখায় তৃণমূল কংগ্রেস। তাঁরা প্রতিবাদ দেখাতে থাকে। শুভেন্দু অধিকারী অবশ্য দাবি করেছেন তিনি বীরবাহা হাঁসদাকে নিয়ে কোনও কুকথা বলেননি। বীরবাহা নামে একাধিক ব্যক্তি থাকতে পারে। বীরবাহা হলেই যে তিনি বিধায়ক হবেন এমন নয়।

English summary
Suvendu Adhikari attack Mamata Banerjee over Sarada scam
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X