• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভোটবাক্সে বদলা! একুশের ‘ধর্মযুদ্ধে’ নেমে জয়ের অঙ্ক বোঝালেন শুভেন্দু অধিকারী

শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার পর লাগাতার অধিকারী পরিবারের বিরুদ্ধে কুৎসা এবং অপপ্রচার চালাচ্ছে তৃণমূল কংগ্রেস। তার জবাবে একুশের যুদ্ধকে ধর্মযুদ্ধ আখ্যা দিয়ে ভোট বাক্সে বদলার হুঙ্কার ছাড়লেন শুভেন্দু অধিকারী। প্রকাশ্যে আক্রমণ শানিয়ে শুভেন্দু বলেন, মেদিনীপুরে যে বিশ্বাসঘাতকরা জন্মায় না, তার জবাব দেবে মেদিনীপুরের মানুষ।

পূর্ব মেদিনীপুরঃ কাঁথিতে আবারও তৃণমূলকে আক্রমণ শুভেন্দু অধিকারীর
৩১ জানুয়ারির মধ্যেই পরিস্থিতি পুরো পাল্টে দেব

৩১ জানুয়ারির মধ্যেই পরিস্থিতি পুরো পাল্টে দেব

শুভেন্দুর হুঙ্কার, তৃণমূলকে ঝোঁটিয়ে বিদায় করতে নেমে পড়েছি। যোগদান মেলা চলবে। ৩১ জানুয়ারির মধ্যেই পরিস্থিতি পুরো পাল্টে দেব। তৃণমূলের এমন অবস্থা হবে যে ওরা পতাকা লাগানোর লোক পাবে না। অধিকারী পরিবারের উপর আক্রমণ নিয়ে সরব হয়েছে শুভেন্দু এবার জবাব দিয়েছেন তৃণমূল কংগ্রেসের নেতাদের।

যোগদান মেলা শেষে তৃণমূল হবে দেড়জনের পার্টি

যোগদান মেলা শেষে তৃণমূল হবে দেড়জনের পার্টি

শুভেন্দু বলেন, প্রথম তৃণমূল আর পার্টি নেই, কোম্পানিতে পরিণত হয়ে গিয়েছে। আর আদতেই এটা দেড়জনের পার্টি। পিসি আর ভাইপোর এই পার্টির কোনও ভবিষ্যৎ নেই। কাঁথির ভূমিপুত্র শুভেন্দু অধিকারীর হুঙ্কার, কাঁথি থেকেই তৃণমূল সাফ করার পালা শুরু হল। প্রতিদিনই চলবে। এরপর হলদিয়ায় হবে যোগদান মেলা। ৩১ জানুয়ারি পর্যন্ত চলবে বিজেপির এই যোগদান মেলা।

যোগদান মেলাই প্রতিটি কেন্দ্রে পিছিয়ে দেবে তৃণমূলকে

যোগদান মেলাই প্রতিটি কেন্দ্রে পিছিয়ে দেবে তৃণমূলকে

কাঁথিতে এদিন যোগ দিলেন পুরসভার গত ১০ বছরের চেয়ারম্যান সৌমেন্দু অধিকারী। তাঁর সঙ্গে ভাইস চেয়ারম্যান-সহ ১৪ জন কাউন্সিলরও এদিন যোগ দেন বিজেপিতে। তাঁদের সঙ্গে কমপক্ষে পাঁচ হাজার কর্মী যোগ দিলেন বিজেপিতে। এই যোগদানই তৃণমূলকে পিছিয়ে দিল কাঁথিতে। এমনি করেই প্রতিটি কেন্দ্রেই পিছিয়ে পড়বে তৃণমূল।

দক্ষিণ কাঁথিতে ১ হাজার মাইনাস হয়ে গিয়েছে তৃণমূলের!

দক্ষিণ কাঁথিতে ১ হাজার মাইনাস হয়ে গিয়েছে তৃণমূলের!

যে পরিস্থিতি তৈরি হয়েছে তাতে শুধু দেড়জন রয়ে যাবেন গোটা তৃণমূল পার্টিতে। অর্থাৎ মমতা আর অভিষেক ছাড়া আর কেউ থাকবেন না। ঘরে ঘরে নকল ইভিএম দেখানোর লোকও পাবে না তৃণমূল কংগ্রেস। দক্ষিণ কাঁথিতে ১৯ হাজার ভোটে লিড ছিল তৃণমূলের। পাঁচ হাজার কর্মীর সঙ্গে গড় চার জন হলে মোট ভোটার ২০ হাজার। অর্থাৎ ১ হাজার মাইনাস হয়ে গেল তৃণমূলের।

বিজেপির মাইনাস হওয়া আসনগুলি প্লাস করতেই এসেছি

বিজেপির মাইনাস হওয়া আসনগুলি প্লাস করতেই এসেছি

শুভেন্দু বলেন, বিজেপির মাইনাস হওয়া আসনগুলি প্লাস করতেই আমি এসেছি। বালুমাচির শুভেন্দু আর লাল মাচির দিলীপ হাত মিলিয়েছে। লোকসভা ভোটের নিরিখে অবিভক্ত মেদিনীপুরের যে আসনগুলিতে বিজেপি পিছিয়ে আছে, সেই আসনগুলি প্লাস করব আমরা। তৃণমূলকে শূন্য করে দেওয়াই আমাদের লক্ষ্য।

বিজেপির সঙ্গে কী ডিল হয়েছে শুভেন্দুর, কাঁথির যোগদানে মেলায় জানালেন খোলাখুলি

English summary
Suvendu Adhikari takes revenge in vote box of crusade in 2021 Assembly Election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X