• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লড়াইয়ের মাঠে দেখা হবে! এবার অনুব্রতর গড়ে ভাঙনের রেখা, 'হানা' শুভেন্দু অনুগামীদের

এবার 'দাদার অনুগামী' পোস্টার অনুব্রত মণ্ডলের গড় হিসাবে পরিচিত আউশগ্রামে৷ আর তা ঘিরেই সরগরম পূর্ব বর্ধমানের রাজনৈতিক মহল। রবিবার সকালে আউশগ্রামের বিল্লগ্রাম অঞ্চলের আরে গ্রামে রেলস্টেশন সংলগ্ন এলাকায় এবং পঞ্চায়েত অফিসের সামনে একটি গাছে ও একটি ল্যাম্পপোস্টে শুভেন্দু অধিকারীর ছবি সহ পোস্টার দেখতে পাওয়া যায়৷ যা নিয়ে রাজনৈতিক চাপানউতোর শুরু হয়।

পূর্ব বর্ধমানঃ এবার অনুব্রতর গড়ে ফ্লেক্স ঝোলালো শুভেন্দু অধিকারীর অনুগামীরা
তৃণমূলে ভাঙন?

তৃণমূলে ভাঙন?

এর আগে কাটোয়া, পূর্বস্থলীতেও এরকম 'দাদার অনুগামী' পোস্টার পড়েছিল। পোস্টারে লেখা, লড়াইয়ের মাঠে দেখা হবে। তৃণমূলের অভিযোগ, বিজেপি মানুষকে বিভ্রান্ত করতে রাতের অন্ধকারে এই সব পোস্টার লাগিয়ে দিচ্ছে। স্থানীয় নেতাদের আরও দাবি, তৃণমূল কংগ্রেসের মধ্যে কোনও ভাঙন নেই।

বিক্ষুব্ধ তৃণমূল কর্মীরা কি শুভেন্দুর দিকে ঝুঁকছেন?

বিক্ষুব্ধ তৃণমূল কর্মীরা কি শুভেন্দুর দিকে ঝুঁকছেন?

আউশগ্রামের বিক্ষুব্ধ তৃণমূল কর্মীরা কি শুভেন্দুর দিকে ঝুঁকতে শুরু করেছেন? এই প্রশ্ন উঠতে শুরু করেছে। বিষয়টি এলাকার বিধায়ক, ব্লক নেতৃত্ব ও পুলিশের কানে গিয়েছে। বিধায়ক এই পোস্টারগুলি ছিঁড়ে ফেলার নির্দেশ দেওয়ার পাশাপাশি কারা এই কাজের সঙ্গে যুক্ত তা তদন্ত করে বের করার নির্দেশও দিয়েছেন বলে জানিয়েছেন ওই অঞ্চলের তৃণমূল মুখপাত্র।

কী বলছেন বিজেপি নেতৃত্ব?

কী বলছেন বিজেপি নেতৃত্ব?

এদিকে বিজেপির জেলা সম্পাদক তথা আউশগ্রাম অঞ্চলের পর্যবেক্ষক শ্যামল রায় বলেন, 'বিজেপি বরাবরই বলে এসেছে ঊনিশে হাফ, একুশে সাফ। রাজ্যের জনগণ সেই দিকেই এগিয়ে চলেছে। আউশগ্রামের মানুষ তৃণমূলের স্বরূপ বুঝতে পারছে। আউশগ্রামের সক্রিয় অনেক তৃণমূলকর্মী আছেন যাঁরা মানুষের সেবা করতে পারেন না৷

বিজেপিতে যোগদান করবেন শুভেন্দু অনুগামীরা!

বিজেপিতে যোগদান করবেন শুভেন্দু অনুগামীরা!

তিনি আরও বলেন, 'ওইসব বিক্ষুব্ধ তৃণমূল কর্মী হয়ত শুভেন্দু অধিকারীর নেতৃত্বে আগামী দিনে বিজেপিতে যোগদান করবেন। কেউ বিজেপিতে যোগ দিতে চাইলে তাঁকে স্বাগত জানানো হবে। মানুষ এই গোষ্ঠীদ্বন্দ্ব ভুলে যেতে চায়।' শুধু বিক্ষুব্ধ তৃণমূল কর্মীরা নন, আউশগ্রামের বিধায়কও বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছেন বলে বিস্ফোরক দাবি করেছেন শ্যামলবাবু।

নির্লিপ্ত শুভেন্দু

নির্লিপ্ত শুভেন্দু

এদিকে শুভেন্দু অধিকারী আগেই জানিয়ে দিয়েছিলেন, এরকম কোনও মঞ্চ থেকে রাজনীতির কথা বলবেন না। সেই মতো এদিন নন্দীগ্রামে রাস উৎসবের সূচনায় যোগ দিয়ে কোনও রাজনৈতিক বার্তা দিলেন না শুভেন্দু অধিকারী। রাস উৎসবের মাহাত্ম্য ব্যাখ্যা করার পাশাপাশি খোলও বাজান তিনি। দেন হরিনাম ধ্বনি।

মোদীর শহরে মমতার অবসরের ব্যবস্থা, শুভেন্দুর হয়ে 'পিসি-ভাইপো'-কে আক্রমণ বিজেপির?

English summary
Suvendu Adhikari supproters adds posters in Aushgram regarded as TMC's Anubrata Mondal's area
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X