• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'দেড় জনের পার্টি', কাঁথি থেকে ফের 'পিসি-ভাইপো'-র সরকারকে আক্রমণ শুভেন্দু অধিকারীর

নন্দীগ্রামের সভায় বলেছিলেন তৃণমূলকে ঝেঁটিয়ে সাফ করবেন। কাঁথিতে দাঁড়িয়ে বললেন দেড়জনের পার্টি। সেই পথেই যে দ্রুত গতিতে এগোচ্ছে বিজেপি আবারও হুঙ্কার দিয়ে দলনেত্রীর নাম করে বুঝিয়ে দিলেন কাঁথির ভূমি পুত্র শুভেন্দু অধিকারী। তিনি হুঙ্কার দিয়ে বলেছেন ৩১ জানুয়ারি পর্যন্ত চলবে বিজেপির যোগদান মেলা তারপর যে পরিস্থিতি তৈরি হবে তাতে দেড়জন রয়ে যাবেন গোটা তৃণমূল পার্টিতে। অর্থাৎ মমতা আর অভিষেক ছাড়া আর কেউ থাকবে না। ঘরে ঘরে নকল ইভিএম দেখানোর লোক পাবে না তৃণমূল কংগ্রেস।

পূর্ব মেদিনীপুরঃ কাঁথিতে আবারও তৃণমূলকে আক্রমণ শুভেন্দু অধিকারীর
দেড়জনের পার্টি

দেড়জনের পার্টি

কাঁথির সভা থেকে ফের সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম করে আক্রমণ শানালেন শুভেন্দু অধিকারী। তৃণমূল কংগ্রেসকে দেড় জনের পার্টিতে পরিণত করার চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন তিনি। শুভেন্দু অধিকারী হুঙ্কার দিয়ে বলেছেন ৩১ জানুয়ারি পর্যন্ত গোটা মেদিনীপুর জুড়ে চলবে বিজেপির যোগদান মেলা। তারপর এমন পরিস্থিতি তৈরি হবে যে সেখানে পার্টিতে দেড় জন ছাড়া অর্থাৎ মমতা আর অভিষেক ছাড়া আর কেউ থাকবে না।

মমতাকে চ্যালেঞ্জ

মমতাকে চ্যালেঞ্জ

লাগাতার অধিকারী পরিবারের বিরুদ্ধে কুৎসা এবং অপপ্রচার চালানো নিয়ে প্রকাশ্যে আক্রমণ শানালেন শুভেন্দু অধিকারীষ মেদিনীপুরে বিশ্বাস ঘাতক যে জন্মায় না সেটা মেদিনীপুরের মানুষ জবাব দেবেন বলে হুঙ্কার দিয়েছেন। তৃণমূল পতাকা লাগানোর লোক পাবে না বলে আগেই হুঙ্কার গিয়েছিলেন শুভেন্দু। এবার তাঁর পরিবারের উপর আক্রমণ নিয়ে সরব হয়েছেম শুভেন্দু।

পদ্মফুটছে অধিকারী পরিবারে

পদ্মফুটছে অধিকারী পরিবারে

খড়দহের সভা থেকে শুভেন্দু বলেছিলেন তাঁর পরিবারেও পদ্ম ফুটবে। সেই কথা সত্যি হতে আর বেশি দিন অপেক্ষা করতে হল না তৃণমূল কংগ্রেসকে। কাঁথির সভাতেই শুভেন্দুর হাত ধরে বিজেপি যোগ দিলেন সৌমেন্দু অধিকারী এবং ১৫ জন কাউন্সিলর। শুভেন্দুর খড়দহের সভার পরেই সৌমেন্দুকে কাঁথির পুর প্রশাসকের পদ থেকে সরিয়ে দেওয়া হয়। তাই নিয়ে হাইকোর্ট পর্যন্ত মামলা গিয়েছে। দিব্যেন্দু অধিকারীও এই নিয়ে সরব হয়েছিলেন। দলের সিদ্ধান্তের বিরোধিতা করেছিলেন দিব্যেন্দুও।

মাইনাস আসন প্লাস করতে এসেছি

মাইনাস আসন প্লাস করতে এসেছি

কাঁথির সভায় শুভেন্দু দাবি করেছেন তিনি বিজেপির মাইনাস হওয়া আসনগুলি প্লাস করতে এসেছে। লোকসভা ভোটে মেদিনীপুরের সিংহভাগ বিধানসভা কেন্দ্রেই ভোট বাড়িয়েছে বিজেপি। যেগুলি মাইনাস হয়েছে সেগুলি প্লাস করতে এসেছেন তিনি। গোটা মেদিনীপুরে তৃণমূলকে শূন্য করার ডাক দিয়েছেন শুভেন্দু। প্রসঙ্গত উল্লেখ্য কাঁথির এই ডরমেটারির মাঠেই সভা করে শক্তি প্রদর্শন করেছিল তৃণমূল কংগ্রেস।

অধিকারী পরিবার ব্যক্তিগত আক্রমণ করে না, রাজনৈতিক মঞ্চই জবাব দেবে, ফিরহাদকে নিশানা সৌমেন্দুর

English summary
Suvendu Adhikari slams Mamata Banerjee fron Kantai meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X