• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মুছে দেওয়া হতে পারে নথি! আর্থিক অনিয়মের অভিযোগে নির্মলাকে বিস্ফোরক চিঠি শুভেন্দুর

  • |
Google Oneindia Bengali News

মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের আর্থিক অনিয়ম নিয়ে একেবারে বিস্ফোরক শুভেন্দু অধিকারী। আর এই ইস্যুতে কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমণের চিঠি লিখলেন শুভেন্দু অধিকারী। তাঁর দাবি, কেন্দ্রের বিভিন্ন প্রকল্পের টাকা রাজ্যের বিভিন্ন প্রকল্পের জন্য বরাদ্দ করা হচ্ছে।

শুধু তাই নয়, মুখ্যমন্ত্রীর দফতরের অধীনস্থ স্টেট ইমার্জেন্সি রিলিফ ফান্ডে টাকা জমা পড়ছে বলেও দাবি বিরোধী দলনেতার। কেন্দ্রীয় অর্থমন্ত্রীকে লেখা চিঠিতে একাধিক ব্যাঙ্ক জড়িত বলেও অভিযোগ করেছেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর।

নথি নষ্ট করা হতে পারে বলেও আশঙ্কা

নথি নষ্ট করা হতে পারে বলেও আশঙ্কা

অন্যদিকে গুরুত্বপূর্ণ তথ্য নথি নষ্ট করা হতে পারে বলেও আশঙ্কা তাঁর। অর্থ দফতরকে নিশানা করে একেবারে কড়া টুইট শুভেন্দু অধিকারীর। তাঁর দাবি, রাজ্যের অর্থ দফতরের সার্ভার আগামী ছয়দিন বন্ধ থাকবে। আর সেই সময় গুরুত্বপূর্ণ নথি মুছে ফেলা হতে পারে আশঙ্কা করলেন শুভেন্দু অধিকারী। আর এক্ষেত্রে কেন্দ্রের কাছে তাঁর আবেদন, অবিলম্বে কেন্দ্র আধিকারিক নিয়োগ করে পুরো বিষয়টি নজর রাখুক বলেও টুইটে দাবি করেছেন তিনি। একদিকে কেন্দ্রের টাকা নয়ছয় নিয়ে তোপ দেগেছেন অন্যদিকে তিথ্য মুছে ফেলা হতে পারে বলেও আশঙ্কা প্রকাশ করলেন বিরোধী দলনেতা।

খুব গুরুত্বপূর্ণ বিষয়

খুব গুরুত্বপূর্ণ বিষয়

আর এহেন টুইট ঘিরেই শুরু হয়েছে জোর রাজনৈতিক তরজা। বিজেপি নেতা শমীক ভট্টাচার্যের দাবি, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পুজোতে বিভাজনের রাজনীতি করছেন। অন্যদিকে শুভেন্দু অধিকারীর টুইট প্রসঙ্গে বিজেপি নেতার দাবি, খুব গুরুত্বপূর্ণ বিষয়। এবং তাৎপর্যপূর্ণ। এই রাজ্য অর্থনৈতিক ভাবে খাদের কিনারাতে পৌঁছে গিয়েছে। খেলা-মেলা নিয়ে মেতে আছে। আর কিছু ব্যাঙ্কেকেও প্রভাব খাটানোর চেষ্টা চলছে বলে অভিযোগ শমীকবাবুর। শুধু তাই নয়, রাতের পর রাত কাজ চলছে, মানুষ ঘেরাও করছে। মাঝ রাতে কাগজে আগুন লাগিয়ে পুড়িয়ে দেওয়া হচ্ছে। সেখানে দাঁড়িয়ে শুভেন্দু অধিকারীর আশঙ্কা গুরুত্বপূর্ণ বলে মনে করছেন বিজেপি নেতা।

রাজ্য পুরো আর্থিক নিয়ম-শৃঙ্খলা মেনেই চলে

রাজ্য পুরো আর্থিক নিয়ম-শৃঙ্খলা মেনেই চলে

অন্যদিকে পালটা শুভেন্দু অধিকারীকে আক্রমণ শানিয়েছে তৃণমূল। সাংসদ সুখেন্দু শেখর রায়ের তোপ, পাগলের প্রলাপ বকছেন শুভেন্দু। সকালে উঠেই টুইট ছাড়া আর কোনও কাজ নেই বলে মন্তব্য তৃণমূল নেতার। তাঁর মতে, ওনাকে কোনও কাজ করতে হয় না। সকালে উঠে গল্পে গরু গাছে ওঠানোর কাজ নেই বলেও দাবি তৃণমূল সাংসদের। অন্যদিকে তীব্র ভাষায় বিরোধী দলনেতাকে আক্রমণ করেছেন সৌগত রায়। তাঁর দাবি, অভিযোগ করলেই তো হবে না। উনি কোনও প্রমাণ দেখাতে পারিনি বলে দাবি সাংসদের। এই বিষয়ে প্রমাণ দেখানোর আর্জি তাঁর। শুধু তাই নয়, কেন্দ্র তদন্ত করে দেখতেই পারে বলেও মন্তব্য সৌগত রায়ের। তাঁর মতে, রাজ্য পুরো আর্থিক নিয়ম-শৃঙ্খলা মেনেই চলে।

মুছে দেওয়া হতে পারে নথি! আর্থিক অনিয়মের অভিযোগে নির্মলাকে বিস্ফোরক চিঠি শুভেন্দুর মুছে দেওয়া হতে পারে নথি! আর্থিক অনিয়মের অভিযোগে নির্মলাকে বিস্ফোরক চিঠি শুভেন্দুর

English summary
Suvendu Adhikari sends letter to Nirmala Sitharaman against State govt on financial issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X