• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'পুলিশকে বাদ দিলে তৃণমূল নেই', নন্দীগ্রাম থেকে অভিষেককে নতুন করে টার্গেট শুভেন্দুর

কলকাতা থেকে ১২৮ কিলোমিটার দূরই এখন বঙ্গ রাজনীতির অন্যতম প্রাণকেন্দ্র। মেদিনীপুরের বুকে অধিকারীগড়ে একের পর এক পালাবদলের খবর আসতে শুরু করেছে, তার মাঝে এদিন শুভেন্দু অধিকারীর বক্তব্যে রাজনৈতিক ঝাঁঝ আরও বাড়ে।

পূর্ব মেদিনীপুর : নন্দীগ্রমের সভা থেকে তৃণমূলকে হুঁশিয়ারি দিলেন শুভেন্দু
 পুলিশ ছাড়া তৃণমূল নেই!

পুলিশ ছাড়া তৃণমূল নেই!

এদিন শুভেন্দু অধিকারী সাফ বার্তায় তৃণমূলকে টার্গেট করার পাশাপাশি প্রসঙ্গ তোলেন পুলিশের। তিনি বলেন পুলিশ ছাড়া তৃণমূল কংগ্রেস কিছুই নয়। বিজেপি নেতার শিবিরের দাবি রাজ্যে কেন্দ্রীয় বাহিনী আসলেই তৃণমূলের দাপটের অসল রঙ চেনা যাবে।

অভিষেককে তোপ

অভিষেককে তোপ

এদিন শুভেন্দু বলেন, মেদিনীপুরের বুকে যে সমস্ত পুলিশ কর্তারা রয়েছেন , তাঁরা সকলেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আঙুলি হেলনে পোস্টেড। শুভেন্দু দাবি করেছেন, এই পুলিশ কর্তাদের মোতায়েনের নেপথ্যে রয়েছেন অভিষেক। তিনি বলেন, মেদিনীপুরে 'ভাইপো পুলিশ এনেছে।'

সৌমেন্দু, দলবদল ও বিজেপি

সৌমেন্দু, দলবদল ও বিজেপি

এদিকে নন্দীগ্রামেপ সভা থেকে আজ শুভেন্দু ঘোষণা করেন যে তাঁর ভাই সৌমেন্দু আজ বিজেপিতে যোগ দেবেন। তার আগে এক বেসরকারি চ্যানেলের সাক্ষাৎকারে সৌমেন্দু বলেন, 'পদ্ম তো ফুটবেই, বাড়িতে বাড়িতে পদ্ম ফুটবে'। ফলে জল্পনার রাস্তা তখন থেকেই তৈরি হয়।

 'তৃণমূলের পায়ের তলার মাটি সরেছে'

'তৃণমূলের পায়ের তলার মাটি সরেছে'

এদিকে, তৃণমূলের পায়ের তলার মাটি সরেছে বলে দাবি করেন শুভেন্দু। তিনি এদিন নন্দীগ্রামে বলেন, বিজেপি কর্মীদের ভূতের মতো দেখছে তৃণমূল। তৃণমূল বুঝে গিয়েছে তাদের পায়ের তলার মাটি সরেছে। আর সেই কারণেই আগের দিন নন্দীগ্রামে ধর্মীয় সভায় হামলা চালায় তারা। এরপর ৮ জানুয়ারি শুভেন্দুর সভায় যৌগ দিতে গিয়ে কোনও বিজেপি কর্মী বাধা পেলেই শুভেন্দুকে ফোন করার বার্তা দেন নন্দীগ্রামের এই দাপুটে নেতা।

সিবিআই অভিষেকের কাছে চলে এসেছে

সিবিআই অভিষেকের কাছে চলে এসেছে

নন্দীগ্রামের সভা থেকে শুভেন্দু বলেন, এবার অভিষেককে সিবিআই ধরতে চলেছে। এখনও পর্যন্ত সিবিআই যেভাবে এগোচ্ছে ,তাতে চৌকাঠ আর একটু পার হলেই 'ভাইপো'। তিনি বলেন, বিনয় মিশ্রর পরই এবার অভিষেকের পালা।

কাঁথি থেকে 'ঝেঁটিয়ে' তৃণমূল সাফের বার্তা শুভেন্দুর! কোন অঙ্কে বিজেপিকে জেতাবেন, জানালেন শিশির-পুত্র

English summary
Suvendu Adhikari says TMC is nothing without Police department
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X