• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'প্রাথমিকে নিয়োগের টাকা' থেকে ভোটের 'গণনায় রাতে কারচুপি' নিয়ে শুভেন্দুর বোমা! তৃণমূল প্রসঙ্গে সরব শিশিরপুত্র

পুরুলিয়াতে শুভেন্দু অধিকারীর সভা এদিন প্রথম থেকেই ঘটনাবহুল। সভার মধ্যে তৃণমূলের পতাকা লাগানো বড়সড় চার চাকার গাড়ি ঢুকে পড়া নিয়ে রীতিমতো তোলপাড় শুরু হয়। এদিকে, এদিনের রোড শো থেকে সভা মঞ্চে রীতিমতো বোমা ফাটান মেদিনীপুরের ভূমিপুত্র।

পুরুলিয়া : কাশীপুরের সভায় তৃণমূল সরকারকে তুলোধোনা করলেন শুভেন্দু অধিকারী
'প্রাথমিকে নিয়োগের টাকা আমি তুলিনি'

'প্রাথমিকে নিয়োগের টাকা আমি তুলিনি'

কয়লা কেলেঙ্কারিতে অভিযুক্ত বিনয় মিশ্র প্রসঙ্গে আগেই মন্তব্য করতে গিয়ে শুভেন্দু বলেছিলেম, চৌকাঠ আর একটু পার হলেই 'ভাইপো'! এবার পুরুলিয়া গিয়ে সেই প্রসঙ্গ তুলে নাগাড়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সুর চড়িয়েছেন শুভেন্দু অধিকারী। তিনি বলেন, প্রাথমিকে নিয়োগ নিয়ে বহু ঘুষের টাকা নেওয়া হয়েছে। সেই প্রসঙ্গ তুলে তিনি বলেন, ' এতে শুভেন্দু অধিকারীর কোনও হাত নেই। ' তবে টাকা কার হাত দিয়ে কোথায় গিয়েছে, তা বলতে গিয়ে সুর চড়ান শুভেন্দু।

প্রাথমিকের নিয়োগের টাকা কোথায় গিয়েছে? সরব শুভেন্দু

প্রাথমিকের নিয়োগের টাকা কোথায় গিয়েছে? সরব শুভেন্দু

এদিন প্রাথমিকের নিয়োগের টাকা নিয়ে শুভেন্দু সরব হয়ে বলেন,

' পশ্চিম মেদিনীপুরে মোহনপুরে পতি বলে একজন লোক আছেন । নাম বলছি না। মানহানি মামলা হতে পারে। তিনি মাল তোলেন। চাকরি পিছু ১০ থেকে ১২ লক্ষ টাকা। আরেকজনকে জনরোষে পিটিয়ে মারা হয়েছে । ..এই দুজন তোলাবাজ। টাকরির কনট্রাক্টর। তারা চাকরির কন্ট্রাক্ট করে কলকাতায় বস্তা পৌঁছে দিয়েছে। আর কলকাতা থেকে ভাইপোর কম্পানি এখানে নিয়ে করে পাঠিয়ে দিয়েছে। '

 রাতের অন্ধকারে গণনায় কারচুপি!

রাতের অন্ধকারে গণনায় কারচুপি!

শুভেন্দু পারদ চড়িয়ে বলেম, পুরুলিয়া ও ঝাড়গ্রামে জেলা পরিষদ বিজেপিই পেয়েছে। সেই প্রসঙ্গ তুলে সুর চড়িয়ে শুভেন্দুর দাবি, ' আমি জানি কীভাবে মধ্যরাতে গণনাতে কারচুপি করে পুরুলিয়া ও ঝাড়ৃগ্রামে জেলা পরিষদ তৃণমূল অবৈধভাবে দখল করেছে। মানুষ লোকসভা ভোটে প্রত্যাখ্যান করেছে। আমার বিশ্বাস বিধানসভা ভোটে ৯-০ হবে ফলাফল।'

জোলায় তৃণমূলের শোষণের অভিযোগ

জোলায় তৃণমূলের শোষণের অভিযোগ

এদিন নন্দীগ্রামের এই দাপুটে নেতা বলেন, দক্ষিণ কলকাতায় বসে কেবলই তৃণমূলের নেতারা জেলার মানুষকে শোষণ করেছেন। আর সেই সূত্র ধরে বিনয় মিশ্র প্রসঙ্গও শুভেন্দু তোলেন।তিনি বলেন, 'পুরুলিয়া শহরের থ্রিস্টার আকাশ হোটেলে তিনি থাকতেন।, আর তৃণমূলের বয়স্ক মেতাদের ডেকে কান ধরে ওঠবস করাতেন'।

শুভেন্দুর আশঙ্কা মুখ্যমন্ত্রী না 'টিকাশ্রী’ করে দেন, তৃণমূল ছেড়ে খোঁচা প্রাক্তন নেত্রীকে

English summary
Suvendu Adhikari says tet cut money went to Kolkata as he reveals tmc's way of poll rigging
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X